১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

pu-01.jpeg

নমস্কার বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সকলে সুস্থ। আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসায় আমি এখন অনেকটাই ভালো আছি। প্রতি সপ্তাহের মতো আজকেও আবার আরো একটি নতুন পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি বছরের ৫৮ তম পাওয়ার আপ সম্পন্ন করেছি।

২০২২ সালের শুরুতে ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে আমার পথ চলা শুরু হয়। লক্ষ্য স্থির রেখে আমি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করতে শুরু করি। প্রতিনিয়ত পাওয়ার আপ করার ফলে গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমি ডবল ডলফিন হওয়ার লক্ষ্যে পৌঁছতে সক্ষম হয়ে যাই। ১০,০০০ SP- তে পৌঁছানোর পর ঠিক করলাম যে থেমে যাবো না তাই ফের নতুন লক্ষ্য স্থির করলাম, ১৫,০০০ SP র। যা আমি ২২-শে সেপ্টেম্বর তারিখে পূর্ণ করে ফেলেছি। যদিও আমি আমার বছরের দুটো লক্ষ্যেই পৌঁছে যেতে সক্ষম হয়ে গিয়েছি তবুও স্থির করলাম যে সামনে এগোতে থাকবো। সেই সূত্র ধরে আমি বছরের তৃতীয় লক্ষ্য ঠিক করে আবার পথ চলা শুরু করে দিলাম।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৫,৭২৭ SP। ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ১৫,৭৪২ SP তে। আমার পরের লক্ষ্য ডিসেম্বর মাসের মধ্যে ১৬,৫০০ SP তে পৌঁছানো।

আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমি আমার নতুন লক্ষ্যে পৌঁছে যেতে সক্ষম হবো।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৫,৭২৭। (Before Power Up my Steem Power was 15,727 SP)

15727_SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৫,৭৪২। (After Power Up my Steem Power is 15,742 SP)

15742_SP.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

এই ধরনের পোস্টগুলো দেখলে সব সময় মনের ভেতর অনুপ্রেরণা জাগে ।তখন নিজেরাও পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহিত হই ।আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে পোস্টটি সুন্দরভাবে শেয়ার করেছেন যা দেখে আমরা খুব সহজেই বুঝতে পেরেছি পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য কতটা জরুরী।

 2 years ago 

এ সপ্তাহের ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি সামনের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। আপনি লক্ষ্যমাত্রা বারবার পরিবর্তন করেও সফলতা অর্জন করেছেন খুবই ভালো লাগলো জানতে পেরে।।

শুভ হোক আপনার আগামী দিনের পথচলা শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 2 years ago 

আপনার এই পোস্ট দেখে সত্যিই আমি অনুপ্রাণিত হলাম দুবার নিজের লক্ষ্য স্থির রেখে সেটা পার করেছেন। সত্যি বলতে নিজের লক্ষ্য যদি স্থির থাকে তাহলে খুব দ্রুতই। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো অনুপ্রাণিত হলাম দাদা। শুভকামনা রইল আপনার জন্য খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন আশা করি।

 2 years ago 

আমরা সবাই নিজেদের লক্ষ্য পূরণের উদ্দেশ্যে পাওয়ার বৃদ্ধি করে চলেছি। দাদা আপনি আপনার লক্ষ্যে অনেক আগেই পৌঁছে গিয়েছিলেন আবার আরেকটি লক্ষ্য অনুযায়ী এগিয়ে গেছেন সেটাও পূরণ হয়ে গেছে সত্যি এটা অনেক বড় পাওয়া ছিল।

 2 years ago 

দাদা আমরা যতই পাওয়ার আপ করি ততই এক ধাপ নিজেকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারি। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা অনেক দূর এগিয়ে যাচ্ছে। ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখি খুবই ভালো লাগলো দাদা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দাদা আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন, আশা করছি এ লক্ষ্যও পূরণ হবে।

তুমি পাওয়ার আপ করতে থাকো আর আমি দেখতে থাকি আর তোমার পোস্ট এ কমেন্ট করতে থাকি। আমার আর পাওয়ার আপ করা হচ্ছে না।তবে তোমাকে আশির্বাদ করি তুমি তোমার তৃতীয় লক্ষে পৌঁছে যাও। ডিসেম্বর মাসের মধ্যে ১৬,৭৪২ SP হয়ে যাবে তোমার চাপ নেই।

 2 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। আর আপনি খুব ভালোভাবে সেটা প্রতিনিয়ত করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ দেখলে আমি অনুপ্রাণিত হই। আমিও খুব অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে চায়। আমার বাংলা ব্লগে আপনার ব্লগিং শুভ হোক দাদা।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। দাদা আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতাকে আরো একধাপ এগিয়ে নিলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার অল্প অল্প পাওয়ার আপ একদিন বিশাল বড় এমাউন্ট তৈরি করতে সাহায্য করবে।দাদা আপনার এই ধারাবাহিকতা দেখে অনুপ্রেরণা পেলাম।আশা করি সময়ের পূর্বে আপনার এই টার্গেটটি ও পূরণ হবে, ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66