১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

pu-01.jpeg

নমস্কার বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সকলেই সুস্থ। আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসায় আমি বেশ ভালোই আছি। প্রতি সপ্তাহের ন্যায় নতুন আরো একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের সামনে চলে এলাম। গত সপ্তাহে আমার বছরের ৫১ তম পাওয়ার আপ সম্পন্ন হয়েছে, আজ বছরের ৫২ তম পাওয়ার আপ সম্পন্ন করলাম।

২০২২ সালের শুরুতে ১০০০০ SP লক্ষ্য হিসেবে স্থির করে পথ চলা শুরু। লক্ষ্য স্থির করার পর আমি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকি। প্রতিনিয়ত পাওয়ার আপের ফলে হিসেবে গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমি ডবল ডলফিন হওয়ার লক্ষ্যে পৌঁছতে সক্ষম হই। ১০০০০ SP র লক্ষ্যে পৌঁছাবার পর আমি ঠিক করলাম যে আমি থেমে যাবো না। সামনে এগিয়ে চলবো। সামনে এগিয়ে চলাই যে মানুষের বৈশিষ্ট্য, তাই ডাবল ডলফিন হওয়ার পর আবার নতুন লক্ষ্য স্থির করলাম ১৫০০০ SP র। নতুন লক্ষ্য স্থির করেই আবার নতুন ভাবে পথ চলা শুরু করে দিলাম।

আশা করি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়েই আমি আমার নতুন লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবো।


আজকের পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৪,৪০৩ SP। আজকের ২০ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ দাড়ালো ১৪,৪২৩ SP তে। আমার পরের লক্ষ্য আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১৫,০০০ SP তে পৌঁছানো।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৪,৫৩৮। (Before Power Up my Steem Power was 14,538 SP)

14538 SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৪,৫৫৩। (After Power Up my Steem Power is 14,553 SP)

14553 SP.png





Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

দাদা আপনার এই লক্ষও খুব তারাতারি পূর্ন হবে আশা করি ৷ কারণ ১৫০০০ স্টিম পাওয়ার করতে আর বেশি স্টিম লাগবে না আপনার ৷ এভাবে প্রতিনিয়ত কিছু স্টিম পাওয়ার আপ করলে আশা করি খুব তারাতারি লক্ষ পূর্ণ করতে পারবেন ৷ আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

দাদা , পাওয়ার আপ করার মাধ্যমে তুমি তোমার একাউন্টের শক্তি বৃদ্ধি করেই যাচ্ছ যা একটি দুর্দান্ত আনন্দের বিষয় । ৫২ তম পাওয়ার আপ সফলভাবে সম্পন্ন করায় তোমাকে কংগ্রাচুলেশনস জানাচ্ছি। আগামী ডিসেম্বর মাসের মধ্যে তুমি তোমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবে সেই আশা রাখছি।

 2 years ago 

দাদা,দেখতে দেখতে আপনি ৫২ তম পাওয়ার আপ সম্পন্ন করেছেন।এটি অনেক সময়ের একটি কাজ ,আপনার এই ধারাবাহিকভাবে দেখে অনুপ্রেরণা পাই।আশা করি এই টার্গেটটি ও খুব তাড়াতাড়ি পূরণ হবে, শুভকামনা রইলো দাদা।

 2 years ago 

১৫ হাজার এসপি বৃদ্ধি করার লক্ষ্য নিয়ে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। প্রিয় দাদা আপনার পাওয়ার বৃদ্ধির এরকম ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব দ্রুতই আপনার নির্ধারিত লক্ষ্যে সফলতার সাথে পৌঁছাতে পারবেন। প্রিয় দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

১৫ স্টিম পাওয়ার আপ করে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার ক্ষমতা বৃদ্ধির জন্য আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার টার্গেট পূরণ হবে দোয়া রইল।

 2 years ago 

দাদা কে না হতে চায় ডলফিন। তবে আপনার চেষ্টা আপনার একাগ্রতা এবং কি আপনার কাজের দ্রুতগতি প্রমাণ করে দিয়েছে ডলফিন হওয়ার গৌরব। তবে আমি ডলফিন হওয়া থেকে ছিটকে পড়ে গেলাম। আমাদেরকে অনুপ্রাণিত করেছে আপনার এই পাওয়ার আপ পোস্ট। আমাদের মাঝে আপনার পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম দাদা।

 2 years ago 

এক বিশাল পাওয়া আপনার জন্য। চেষ্টা করার মতোন করে করেছেন বলেই পেরেছেন। আমি নিশ্চিত দিতে পারি আপনি আপনার পরের যে টার্গেট আছে সেটাও ঠিকঠাক করতে পারবেন ইনশাল্লহ।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই পাওয়ার আপ করতে এবং পাওয়ার আপ পোস্ট দেখতে আমার খুবই ভালো লাগে। বিশেষ করে আপনারা যখন পাওয়ার আপ করেন তখন আরো বেশি ভালো লাগে। আপনার জন্য দোয়া রইল দাদা আপনি যেন এভাবেই আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখে আপনার কাঙ্ক্ষিত লক্ষে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

দাদা আপনাদের দেখেই আমরা অনুপ্রাণিত হব। আপনার সাধনা পূর্ণ হোক সার্থক হোক এই প্রত্যাশা সহ শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41