১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আপনাদের সামনে আজ বছরের চতুর্থ পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম।

বিগত বছরে টার্গেট ডিসেম্বর-২ এ প্রাথমিক রূপে ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা রেখে পাওয়ার আপের পথ চলা শুরু করেছিলাম যা বিগত ২০২২ সালের ১৭-ই এপ্রিল তারিখে ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর থেমে না গিয়ে ফের নতুন লক্ষ্য ঠিক করে সামনের দিকে এগোতে থাকি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যেতে সক্ষম হই। আর সব কিছুই সম্ভব হয়েছে RME দার আশীর্বাদে

নতুন বছর নতুন স্বপ্ন দেখায় তাই টার্গেট ডিসেম্বর-২ শেষ হতেই নিজের সামনে নতুন লক্ষ্যমাত্রা রাখলাম। আর লক্ষ্যমাত্রা ঠিক করেই বছর শুরু হওয়ার পরেই নতুন রূপে পাওয়ার আপের পথচলা শুরু করলাম। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষে ২০২৪ সাল শুরু হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করা। আশা করছি ফ্যান্টম দাদার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৮,৬০৪ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ১৮,৬১৯ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৮,৬০৪। (Before Power Up my Steem Power was 18,604 SP)

18604_SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৮,৬১৯। (After Power Up my Steem Power is 18,619 SP)

18619_SP.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 last year 

দাদা আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। আমাদের প্রত্যেকের জন্য পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 last year 

ধন্যবাদ ভাই ❤️। আপনাদের কমেন্ট আমাকেও পাওয়ার আপ করার অনুপ্রেরণা দেয়।

 last year 

পাওয়ার আপ পোস্ট দেখলেই ভালো লাগে। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনি চতুর্থ বার পাওয়ার আপ করছেন।অনেক ধন্যবাদ দাদা পাওয়ার পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাদের কমেন্ট দেখলে ইচ্ছে করে আরো আরো পাওয়ার আপ করি। ধন্যবাদ দিদি 😊

 last year 

অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে একদিন এই জীবনের গল্পটা রঙিন হবে। পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।

 last year 

ধীরে ধীরেই এগিয়ে যেতে হবে ভাই 😊।

 last year 

হুম দাদা।

 last year 

দাদা আপনি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা আরো বৃদ্ধি করেছেন। আশা করি আপনি নির্দিষ্ট সময়ের মধ্যেই ২৫ হাজার so এর মালিক হতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইলো দাদা।

 last year 

সবই আপনাদের ভালোবাসা রায়হান ভাই 😊

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 64223.84
ETH 3158.34
USDT 1.00
SBD 4.29