১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের অষ্টম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

স্টিমিটে আমার যাত্রার শুরু থেকেই আমি পাওয়ার আপ করে এসেছি তবে ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ থেকে নিয়মিত পাওয়ার আপ শুরু করি। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। যা প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলে গত বছরের ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর থেমে না গিয়ে ফের নতুন লক্ষ্য ঠিক করে আমি সামনের দিকে এগোতে শুরু করে দিই। যার ফল স্বরূপ ২০২২ সালেই ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছুই সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন স্বপ্ন দেখায় তাই টার্গেট ডিসেম্বর-২ শেষ হওয়ার সাথে সাথে টার্গেট ডিসেম্বর-৩ এ নিজের সামনে নতুন লক্ষ্যমাত্রা রাখলাম। আর সেই লক্ষ্যমাত্রা ঠিক করে বছর শুরু হওয়ার পর নতুন রূপে ফের পাওয়ার আপের পথচলা শুরু করে দিলাম। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দাদার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৯,৬৪৩ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ১৯,৬৫৮ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৯,৬৪৩। (Before Power Up my Steem Power was 19,643 SP SP)

19,643 SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৯,৬৫৮। (After Power Up my Steem Power is 19,658 SP)

19,658 SP.png




IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 last year 

দারুন একটা উদ্যোগ নিয়েছেন দাদা ডিসেম্বর সিজন থ্রিতে অনেক ভালো লাগলো। দাদা আপনাদের অনুপ্রেরণায় আমরা এগিয়ে যাচ্ছি। আপনারা এডমিন মডারেটর ভাই বোনেরা এত বেশি অনুপ্রেরণা দেন সেই অনুপ্রেরণাতে আমরা বেশি উৎসাহ পাই। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে থাকেন এবং সবাইকে অনেক বেশি উৎসাহ দিয়ে থাকেন অনেক ধন্যবাদ। আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার টার্গেট ফিলাপ করতে পারবেন ডিসেম্বর সিজন থ্রি শেষ হওয়ার আগে।

 last year 

নমস্কার
দাদা আপনার লক্ষ মাত্রা যেন পূর্ন হয় এমনটাই প্রতার্শা ৷ আসলে যে কোনো কাজে সফল হতে ৷ নিজের সক্ষমতা আর দৃড় অঙ্গীকার থাকতে হয় ৷ যেটা আপনি করেছেন এই সিজনে ২৫ হাজার. এসপি পূর্ন করবেন ৷ শুভকামনা রইল অবিরাম দাদা ৷

 last year 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। স্টিমিটে দীর্ঘমেয়াদী কাজ করতে চাইলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমাদেরকে সব সময় উৎসাহ দিয়ে আসছেন। আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 last year 

দাদা তোমার নতুন বছরের নতুন লক্ষ্য দেখে খুবই ভালো লাগলো । এই পাওয়ার আপ করার মাধ্যমে তুমি তোমার এই একাউন্ট কে দিনের পর দিন আরও বেশি সমৃদ্ধশালী করে তুলছো। ২০২৩ সালে তোমার লক্ষ্য ফাইভ ডলফিন পূরণ হোক সেই শুভকামনা রইল তোমার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 63764.77
ETH 3430.37
USDT 1.00
SBD 2.53