ট্রিপল ডলফিন 🐬🐬🐬 | ১৫০০০ স্টিম পাওয়ার পূর্ন

in আমার বাংলা ব্লগ2 years ago


Copyright free Image Source: Pixabay

নমস্কার বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সকলেই সুস্থ। আপনাদের আশীর্বাদ ও ভালোবাসায় আমি ভালো আছি। প্রতি সপ্তাহের ন্যায় আমি আরো একটি নতুন পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়ে গেলাম, তবে এ সপ্তাহের পাওয়ার আপটা একটু ভিন্ন। আসলে বছরের ৫৪ তম পাওয়ার আপের মধ্যে দিয়ে আমি ২০২২ সালের দ্বিতীয় লক্ষ্যমাত্রা ছুঁয়ে ফেললাম।

২০২২ সালে শুরুতে ১০০০০ SP র লক্ষ্য নিয়ে যখন পথ চলা শুরু করেছিলাম তখন কল্পনাও করিনি যে আমার ১০০০০ SP র লক্ষ্যমাত্রাটা কখনও পূরণ হবে। কিন্তু লক্ষ্য স্থির করার পর আমি প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করতে শুরু করি, যার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ডবল ডলফিন হওয়ার প্রাথমিক লক্ষ্যে পৌঁছতে সক্ষম হলাম। যদিও ১০০০০ SP তে পৌঁছাবার পর ঠিক করলাম যে, থেমে যাবো না। আর সেকারণেই ডাবল ডলফিন হওয়ার পর ফের নতুন লক্ষ্য স্থির করে ফেললাম, ১৫০০০ SP র অর্থাৎ ট্রিপল ডলফিনের। লক্ষ্য স্থির করে আবার নতুন ভাবে পথ চলা শুরু করে দিলাম, যা আজ অবশেষে পূর্ণ হলো।

ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আজ আমি কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যেতে সক্ষম হলাম। ধন্যবাদ দাদাকে ও ধন্যবাদ আপনাদের সবাইকে যারা সবসময় পাশে থেকে উৎসাহ জাগিয়েছেন। 🙏🏽😇


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৪,৯৯৮ SP। আর ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ দাড়ালো ১৫,০১৩ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৪,৯৯৮। (Before Power Up my Steem Power was 14,998 SP)

14998_SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৫,০১৩। (After Power Up my Steem Power is 15,013 SP)

15013_SP.png





Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

লক্ষ্য স্থির রেখে শুরুতেই আপনি পাওয়ার বৃদ্ধি চালিয়ে আসছিলেন এজন্যই আজ আপনি এত বড় একটি এসপির মালিক হয়ে গেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।। ভবিষ্যতে আরো এসপি বৃদ্ধির মাধ্যমে আপনি আরো ডলফিন এর মালিক হয়ে যান এই কামনাই রইল।।

 2 years ago 

ধন্যবাদ লিটন ভাই। 🤗

 2 years ago (edited)

আপনার ট্রিপল ডলফিন দেখে অনেক ভালো লাগলো ৷
দাদা ছোট্ট কোথায় বলতে চাই অভিনন্দন দাদা ৷আর শুভকামনা রইল অবিরাম ৷

 2 years ago 

ধন্যবাদ গোপী ভাই।

 2 years ago 

ট্রিপল ডলফিন হওয়াতে আপনাকে অভিনন্দন জানাই 🌹🌹🌹।আসলে আজকে আপনার খুশির দিন কারণ আজকে আপনার স্বপ্ন পূর্ণ হয়েছে। স্বপ্ন পূরণ করতে পারলে প্রত্যেকেরই অনেক আনন্দ হয়। দাদা এবং আমার বাংলা ব্লগের কারণে আজ আপনার স্বপ্ন পূরণ হলো। সত্যি দাদা আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আমার ক্ষেত্রে সেই ব্যাপারটাই কাজ করছিলো। কি যে সেই অনুভূতি। আহা 🥳

 2 years ago 
খুবই ভালো লাগলো দাদা,আপনার ট্রিপল ডলফিনে পৌঁছানোর পোস্টটি দেখে। আসলে লক্ষ্য স্থির রেখে চেষ্টা চালিয়ে যেতে থাকলে অনেক কিছুই সম্ভব।এভাবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আরো ডলফিনের মালিক হয়ে যাবেন।আপনার ট্রিপল ডলফিন হওয়াটা আমাদের জন্য অনুপ্রেরণা যোগাতে সহায়তা করবে। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল দাদা।
 2 years ago 

ধন্যবাদ আনিস দা। আসলেই লক্ষ্য স্থির রেখে কাজ করা উচিত।

 2 years ago 

ট্রিপল ডলফিন মানে অনেক বড় কোন অর্জন আপনি পেয়েছেন। পাওয়ার আপ করে করে আপনি আজ এই লক্ষ্যে পৌঁছাতে পেরেছেন। পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের একাউন্ট কে শক্তিশালী করে তোলা। আপনার এই পাওয়ার আপ দেখে আমি খুবই অনুপ্রাণিত হয়েছি। ধন্যবাদ দাদা।

 2 years ago 

একদমই ঠিক। পাওয়ার আপ মানে নিজের একাউন্ট শক্ত করা।

 2 years ago 

ত্রিপল ডলফিন হওয়ার যোগ্যতা অর্জন করার জন্য আপনার জন্য অসংখ্য অভিনন্দন রইল। আসলে সয়া দিচ্ছে থাকলেই লক্ষ্য স্থানে পৌঁছে কোন ব্যাপারই না। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ইচ্ছে থাকলেই হয়। সাথে ছিলো ফ্যান্টম দাদার আশীর্বাদ 🤗

 2 years ago 

আমআয় একটু বিস্তারিত বলবেন যে এই ডলফিন ব্যাপার টা কী? এবং এই যে আপনি ডাবল ডলফিন বা ট্রিপল ডলফিন বলছেন এই মাইলস্টোনগুলো ছুঁতে হলে কি ভাবে শুরু করব? আমি যদি এখন থেকে শুরু করি তাহলে হবে নাকি আরো পরে করব?
আপনাকে অনেক অভিনন্দন।শুভেচ্ছা জানাই।

 2 years ago (edited)

স্টিম পাওয়ার 5 হাজার পেরলেই তাকে ডলফিন বলা হয়। একই ভাবে 10 হাজার পেরোলে ডবল ডলফিন। এইভাবে এগোতে থাকবে।

আপনি এখন থেকেই শুরু করতে পারেন।

 2 years ago 

ট্রিপল ডলফিন 🐬🐬🐬এর গুরুত্বপূর্ণ একটি মাইল ফলক অর্জন করার জন্য প্রিয় দাদা আপনাকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। আসলে দাদা নির্দিষ্ট একটা লক্ষ্য নির্ধারণ করে সে লক্ষ্য পূরণ করার জন্য চেষ্টা করলেই যে সফলতা অর্জন সম্ভব, সেটার বাস্তব প্রমাণ আজ আমরা হয়ে গেলাম।

 2 years ago 

ধন্যবাদ বিদুৎ দা 🤗

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59471.57
ETH 2618.20
USDT 1.00
SBD 2.40