২১,০০০ স্টিম পাওয়ার পূর্ণ | ৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

pu-01.jpeg

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের ত্রয়োদশ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

স্টিমিট যাত্রার শুরু থেকেই আমি পাওয়ার আপ করছি, তবে ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ যোগদান করার পর নিয়মিত পাওয়ার আপ শুরু করি। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর এসব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্যে নিয়ে পথ চলা। আর সেই সূত্র ধরে টার্গেট ডিসেম্বর-২ শেষ হওয়ার সাথে সাথে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম। আর সেই লক্ষ্যমাত্রা ঠিক করেই নতুন রূপে ফের পাওয়ার আপের পথচলা শুরু করে দিলাম। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২০,৯৯৫ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ২১,০৪৫ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২০,৯৯৫। (Before Power Up my Steem Power was 20,995 SP)

20,995 SP.png


  • ৫০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 50 STEEM)

50 SP.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২১,০৪৫। (After Power Up my Steem Power is 21,045 SP)

21,045 SP.png


আজকের মতো এখানেই বিদায় নিলাম। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

দাদা অভিনন্দন জানাই আপনি ২১,০০০ স্টিম পাওয়ার পূর্ণ করলেন ৷ আসলে এখন অনেক জন বড় বড় পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগছে ৷ শুভেচ্ছা রইল দাদা
আমিও ছোট্ট ছোট্ট পাওয়ার আপ এগিয়ে চলেছি ৷ জানি না কত দুর যেতে পারবো ৷ অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোষ্ট টি দেখে ৷ সেই সাথে ২১০০০ এসপি পূর্ণ করলেন ৷

 2 years ago 

অনেক সদস্য বড়ো বড়ো পাওয়ার আপ করছেন যেটা খুবই ভালো।

 2 years ago 

২১ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রিয় দাদা আপনাকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। ২৫ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যকে সামনে রেখে আপনার ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি আগামী দিনে খুবই সাফল্যের সাথে আপনার এই লক্ষ্যটি পূরণ করতে সক্ষম হবেন।

 2 years ago 

ধন্যবাদ বিদ্যুৎ ভাই 😊। ভালোবাসা অবিরাম।

 2 years ago 

২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন।

অনেক বড় টার্গেট নিয়েছেন দাদা।৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সেই লক্ষ্যে এক ধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো দাদা।

 2 years ago 

ধীরে ধীরে পৌঁছে যাবো, কি বলেন ভাই?

 2 years ago 

হ্যাঁ অবশ্যই।

 2 years ago 

ভাইয়া প্রতিনিয়ত আপনার পাওয়ার আপ দেখলে আমার ভীষণ ভালো লাগে। আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখলে অনেক বেশি অনুপ্রাণিত হই। ডিসেম্বরের মধ্যে আমার নিজেরও ২৫ হাজার স্টিম পাওয়ার করার স্বপ্ন রয়েছে। আমি আশা করি খুব শীঘ্রই আমি নিজেও করতে পারব। আশা করি আপনিও খুব তাড়াতাড়ি ২৫ হাজার স্টিম পাওয়ার করতে সক্ষম হবেন।

 2 years ago 

আপনিও চার ডলফিন হয়েছেন। অভিনন্দন।

 2 years ago 

বাহ দাদা ২১০০০ স্টিম পাওয়ার পূর্ণ হয়ে গিয়েছে আপনার এটা দেখে খুব ভালো লাগলো। আমি নিজেও ২১ হাজারের কাছাকাছি, তবে ডিসেম্বরের মধ্যে ২৫ হাজার ক্রস করব আশা রাখছি।

 2 years ago 

খুবই ভালো। আশা করছি দুজনে একসাথে ২৫ হাজার অর্জন করবো।

 2 years ago 

জি দাদা খুব শীঘ্রই 💪💪💪

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60984.95
ETH 2351.90
USDT 1.00
SBD 2.47