১৫ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ10 months ago

নমস্কার,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালোই আছি। আমি আজ আপনাদের সামনে আমার বছরের ৩৭ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, লক্ষ্য ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আর ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত সপ্তাহে যা আমি পূর্ন করে ফেললাম। লক্ষ্যে পৌঁছে গেলেও থেমে যাবো না, আবার নতুন লক্ষ্য রেখে এগোতে থাকবো। আমার পরের লক্ষ্য টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে ৩০,০০০ SP পূর্ণ করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে সেই কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে ঠিক পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৭,৯০১ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ২৭,৯১৬ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৭,৯০১। (Before Power Up my Steem Power was 27,901 SP)

Screenshot_20230916-203624~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৭,৯১৬। (After Power Up my Steem Power is 27,916 SP)

Screenshot_20230916-203709~2.png


আজকের মতো বিদায় নিলাম। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 10 months ago 

প্রতি সপ্তাহেই দেখছি আপনি ছোট ছোট করে পাওয়ার আপ করেই যাচ্ছেন। আর এতে করে আপনার একাউন্টের সক্ষমতা অনেক গুন বেড়েও যাচেছ। আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখলে কেন জানি বেশ উৎসাহ পাই। শুভ কামনা রইল আপনার প্রতি।

 10 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য যে কত গুরুত্বপূর্ণ তা আপনাদের মাধ্যমে আমরা বুঝতে পারছি প্রতিনিয়ত।আপনাদের পাওয়ারা আপ পোষ্ট দেখে আমরা পাওয়ার আপের প্রতি আরো উৎসাহিত হয়ে নিজেরাও পাওয়ার আপ করে থাকি।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারেন।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ভাই আপনি প্রতি সপ্তাহের ন্যায় এ সপ্তাহে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করা যায়। আপনি যে টার্গেট নিয়েছেন তা খুব শীঘ্রই পূরণ হতে চলেছে। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 10 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করে অনেক সুন্দরভাবে শেয়ার করেছেন। নিজেকে স্টিমেটে প্ল্যাটফর্মে ধরে রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আশা করি প্রতি সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রাখতে পারলে ডিসেম্বর সিজন থ্রী শেষ হওয়ার আগেই আপনি ৩০০০০ হাজার স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

এত পাওয়ারের মালিক হওয়ার পরও পাওয়ার আপ করে যাওয়া মানে সবার উদ্দেশ্যে অনুপ্রেরণা যোগানো। অনেক ধন্যবাদ দাদা সবার উদ্দেশ্যে অনুপ্রেরণা যোগানোর জন্য ভালো থাকবেন।

 10 months ago 

প্রিয় দাদা, আপনার এই ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার সত্যিই অনেক ভালো লেগেছে। আমি আশা করি, আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যটি অত্যন্ত সাফল্যের সাথে পূরণ করতে সক্ষম হবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68147.96
ETH 3273.79
USDT 1.00
SBD 2.66