১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলেই ভালো আছেন। আমি আজ আপনাদের আমার বছরের বাইশ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

আমার স্টিমিটে যাত্রার শুরু থেককেই আমি পাওয়ার আপ করে এসেছি, তবে ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ হতে নিয়মিত পাওয়ার আপ শুরু করি। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর এসব কিছুই সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন সালে নতুন উদ্দেশ্য নিয়ে তাই টার্গেট ডিসেম্বর-২ শেষ হওয়ার সাথে সাথে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম। আর সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু করলাম। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৩,১৩৫ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ২৩,১৫০ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৩,১৩৫। (Before Power Up my Steem Power was 23,135 SP)

Screenshot_20230526-234814.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৩,১৫০। (After Power Up my Steem Power is 23,150 SP)

Screenshot_20230526-234953.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 last year 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি এই সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও এক ধাপ এগিয়ে গেলেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।।।

 last year 

২০২২ সালেই আপনি ট্রিপল ডলফিন অর্জন করেছেন তারজন্য আপনাকে শুভেচ্ছা জানাই।এবার আপনার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন পূরণ করা জেনে অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

যতবেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপের মধ্য দিয়ে ২৩১৫০ এসপিতে পৌঁছে গেলেন। আর এভাবে পাওয়ার আপ করতে থাকলে ২৩ সাল শেষ হওয়ার পূর্বেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

দাদা আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ পোষ্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগে। আজকে আপনি আবারো ১৫ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাবেন। দোয়া রইল আপনার জন্য।

 last year 

দাদা আপনি ধীরে ধীরে পাওয়ার আপ করে সিজনটু এর টার্গেট অ্যাচিভ করে এখন সিজন থ্রী টার্গেট অর্জনের লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগছে। আসলে আপনি ঠিকই বলেছেন আমাদের rme দাদার উৎসহ অনুপ্রেরণায় সেই সাথে আমাদের সকল এডমিন মডারেটরদের উৎসাহ অনুপ্রেরণায় আমরা ধীরে ধীরে এই পাওয়ার আপ করে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে সক্ষম হচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

প্রিয় দাদা, প্রত্যেক সপ্তাহে আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়তে আমার খুবই ভালো লাগে। প্রিয় দাদা, আপনি আজ ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করার ফলে আপনার কাঙ্খিত লক্ষ্যটি পূরণ করার ক্ষেত্রে আরও একধাপ এগিয়ে গেলেন। আমি আশা করি, আপনি নির্ধারিত সময়ের মধ্যেই আপনার কাঙ্খিত লক্ষ্যটি পূরণ করতে সক্ষম হবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63209.62
ETH 2570.91
USDT 1.00
SBD 2.76