১৫ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ9 months ago

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালোই আছি। আমি আজ আপনাদের সামনে আমার বছরের ৩৬ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, লক্ষ্য ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আর ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত সপ্তাহে যা আমি পূর্ন করে ফেললাম। লক্ষ্যে পৌঁছে গেলেও থেমে যাবো না, আবার নতুন লক্ষ্য রেখে এগোতে থাকবো। আমার পরের লক্ষ্য টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে ৩০,০০০ SP পূর্ণ করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে সেই কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে ঠিক পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৭,০৪৬ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ২৭,০৬১ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৭,০৪৬। (Before Power Up my Steem Power was 27,046 SP)

Screenshot_20230902-224204~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৭,০৬১। (After Power Up my Steem Power is 27,061 SP)

Screenshot_20230902-224539~2.png


আজকের মতো বিদায় নিলাম। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 9 months ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান যতটা বেশি শক্ত করা যায় এই অবস্থান শক্ত করার জন্য দ্বিতীয় কোন মাধ্যম আর নেই। তাই আমি মনে করি আমাদের সকলের পাওয়ার বৃদ্ধি করা উচিত আর কমিউনিটির মডারেটর এবং এডমিন এদের পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে সাধারণ ইউজাররা অনেক বেশি অনুপ্রাণিত হয়। খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন বলে আশা রাখি শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের ক্ষমতাকে বৃদ্ধি করা।স্টিম প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে বা দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।১৫ স্টিম পাওয়ার আপ করে পোস্টি আমাদের মাঝে শেয়ার করে উৎসাহিত করার জন্য অনেক অনেক ধন্যবাদ দাদা।

 9 months ago 

আমাদের সবার জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করলে নিজের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছানো সম্ভব। আপনি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে, খুব তাড়াতাড়ি 30 হাজার এসপির মালিক হতে পারবেন আশা করছি। দাদা দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্য তাড়াতাড়ি পূরণ করতে পারেন।

 9 months ago 

সেই যে ২০২২ সালে আপনার পাওয়ার আপের যাত্রা। যার জন্য আপনার একাউন্টের ঝুড়িতে বেশ কিছু স্টিম পাওয়ার জমা হয়েছে। দেখতে দেখতে আপনি সিজন-৩ এর ৩৬ তম সপ্তাহ পার করে দিলেন। এবার ১৫ স্টিম পাওয়ার আপ করে আপনি ২৭,০৬১ স্টিম পাওয়ারে পৌছে গেলেন। এগিয়ে যান এভাবেই। শুভ কামনা রইল আপনার প্রতি।

 9 months ago 

দাদা আপনি নিজের ধারাবাহিকতা বজায় রেখে খুব সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছেন, যা দেখে আমার অনেক ভালো লেগেছে। আপনি কিন্তু আপনার লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গিয়েছেন। আশা করছি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। দোয়া করি যেন খুব শীঘ্রই ৩০ হাজার
এসপির মালিক হয়ে যান।

 9 months ago 

আপনি দূর্বার গতিতে পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। প্রতিনিয়ত আপনার পাওয়ার আপ পোস্টগুলো অনুপ্রেরণা যোগায়। ৩০০০০ এসপি খুব তাড়াতাড়ি পূর্ণ হোক এই কামনা করছি দাদা।
দোয়া রইলো।

 9 months ago 

পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা।আপনি প্রতিনিয়ত আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখছেন। যা দেখে আমরা উৎসাহিত হচ্ছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 9 months ago 

ভাইয়া আপনি এসপ্তাহে১৫ স্টিম পাওয়ার আপ করেছেন।দুবার নিজের লক্ষ্যে পৌঁছেছেন।এভাবেই এগিয়ে যান।আপনার জন্য অনেক শুভকামনা ।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

নিজের সক্ষমতা বজায় রাখার জন্য আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করছেন দেখে বেশ ভালো লেগেছে দাদা। আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। টার্গেট ডিসেম্বর সিজন ৩ তে প্রথম লক্ষ্য পূরণ করেছেন জেনে বেশ ভালো লেগেছে। এখন আপনার লক্ষ্য হচ্ছে ৩০০০০ পাওয়ার পূর্ণ কার। আশা করি খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 9 months ago 

প্রিয় দাদা, আপনার 15 স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার সত্যি অনেক ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যটি নির্ধারিত সময়ের মধ্যেই পূরণ করতে সক্ষম হবেন।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70759.18
ETH 3812.30
USDT 1.00
SBD 3.44