১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ4 months ago

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালোই আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আমি আজ আপনাদের সামনে আমার বছরের সপ্তম তম পাওয়ার আপ নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার পর থেকেই আমি পাওয়ার আপ করে চলেছি। যা নিয়মিত রূপে শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করে ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করে ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁই। সেই লক্ষ্যে পৌঁছে ফের সামনের দিকে এগোতে থাকি। যার ফল স্বরূপ ২০২২ সালেই ট্রিপল ডলফিন হতে সক্ষম হই। ২০২৩ সাল শুরু হওয়ার পর টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম ২৫০০০ SP র। যা পূর্ন করার পরে ৩০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়েছিলাম, যা আমি বিগত ১৫-ই নভেম্বর ২০২৩ তারিখে পূর্ন করেছি। আর এসব কিছুই সম্ভব হয়েছে ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসায়।


নতুন বছর শুরু হতেই তাই নতুন লক্ষ্যমাত্রা ঠিক করে বছর শুরু হওয়ার সাথেই আমিও পাওয়ার আপের পথচলা শুরু করে দিলাম। ২০২৪ সালে আমার লক্ষ্য ৪০,০০০ SP অর্থাৎ এইট ডলফিন। আমার ইচ্ছে রয়েছে ২০২৫ সাল শুরু হওয়ার আগেই অন্তত ৪০,০০০ SP পূর্ন করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা মিলিয়ে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ৩১,৩৯৩ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ৩১,৪০৮ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ৩১,৩৯৩। (Before Power Up my Steem Power was 31,393 SP)

Screenshot_20240303-015452~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ৩১,৪০৮। (After Power Up my Steem Power is 31,408 SP)

Screenshot_20240303-015510~2.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে নতুন বছরে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 4 months ago 

নিজেকে শক্তিশালী করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন দাদা। আজকে আপনার ১৫ ন্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ধন্যবাদ রায়হান ভাই ♥️

 4 months ago (edited)

প্রিয় দাদা আপনার প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা দেখে আমার অনেক ভালো লাগে। আজকে আপনি পনেরো স্টিম পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যটি অর্জন করার ক্ষেত্রে আরও একধাপ এগিয়ে গেলেন। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যটি স্পর্শ করতে সক্ষম হবেন।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আসলে ভাই নিয়মিত ভাবে পাওয়ার আপ করতে পারলে খুব ভালো লাগে।

 4 months ago 

দাদা এই সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ৩১,৪০৮+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ৪০,০০০ এসপি এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

 4 months ago 

পাশে থাকবেন ভাই। এইভাবেই এগিয়ে যেতে চাই ♥️

 4 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিপকল্প নেই। আপনি প্রতিটা লক্ষ্য পূরণ করেছেন দাদা, আবার নতুন বছরে নতুন লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছেন । অষ্টতম ডলফিন পূরণ করার লক্ষ্যে এগিয়ে চলেছেন। আশা করি, এই বছরের মাঝামাঝি সময়ে সেই লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

সত্যিই এর বিকল্প নেই। স্টিমিট এ পাওয়ার আপের বিকল্প নেই।

 4 months ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ধন্যবাদ! এভাবেই ধীরে ধীরে ধাপে ধাপে এগোতে চাই।

 4 months ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার কোন বিকল্প নেই দাদা। তুমি একের পর এক যেভাবে পাওয়ার আপ করে নিজের টার্গেট পূরণ করছো যা বেশ ভালো ব্যাপার । আশা করি, ২০২৪ সালে তোমার ৪০,০০০ SP পাওয়ার আপ করার যে লক্ষ্য, সেটা অবশ্যই পূরণ হয়ে যাবে। ১৫ স্টিম পাওয়ার আপ করে সেই দিকে তুমি আরো একধাপ এগিয়ে গেলে। শুভকামনা রইল দাদা তোমার জন্য।

 4 months ago 

ধীরে ধীরে এগিয়ে চলেছি আরকি। পাশে থেকো ভাই ♥️

 4 months ago 

হ্যাঁ দাদা, অবশ্যই পাশে থাকবো।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58802.33
ETH 3158.99
USDT 1.00
SBD 2.42