১৫ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ11 months ago

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের ৪৪ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, লক্ষ্য ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আর ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত সপ্তাহে যা আমি পূর্ন করে ফেললাম। লক্ষ্যে পৌঁছে গেলেও থেমে যাবো না, আবার নতুন লক্ষ্য রেখে এগোতে থাকবো। আমার পরের লক্ষ্য টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে ৩০,০০০ SP পূর্ণ করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে সেই কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে ঠিক পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৯,৯৩১ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ২৯,৯৪৬ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৯,৯৩১। (Before Power Up my Steem Power was 29,931 SP)

Screenshot_20231104-095737~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৯,৯৪৬। (After Power Up my Steem Power is 29,946 SP)

Screenshot_20231104-095801~2.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 11 months ago 

দাদা আপনি ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৯,৯৪৬+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্য ৩০,০০০ এসপি অর্জনের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাচ্ছেন যেটা দেখে সত্যি ভালো লাগে

এখন পর্যন্ত ২৯ হাজার প্লাস পাওয়ার বৃদ্ধি করেছেন সত্যিই অনেক বড় একটি অ্যামাউন্ট।

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 11 months ago 

প্রতিনিয়ত আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তিকে বৃদ্ধি করছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, আপনার জন্য শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আসলে পাওয়ার আপের ক্ষেত্রে ধারাবাহিকতা একটি বিষয়। আপনি তো দেখছি দাদা প্রতি সপ্তাহেই একটি করে পাওয়ার আপ করে যাচেছন। আর এমন করে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করার ফলে আপনি কিন্তু ইতিমধ্যে আপনার সফলতা অর্জন করতে পেরেছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 11 months ago 

আপনার প্রতিনিয়ত পাওয়ার আপের পোস্টগুলো বেশ ভালো লাগে। সত্যি বলতে আমরা অনুপ্রাণিত হই। আপনি ত্রিশ হাজার এসপি ডিসেম্বরের আগেই পূর্ণ করুন এই কামনা করছি।
ভালো থাকুন দোয়া রইল।

Posted using SteemPro Mobile

 11 months ago 

কমিউনিটির এডমিন এবং মডারেটরদের পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে নিজের কাছে বরাবরই অনেক বেশি ভালো লাগে এবং অনুপ্রেরণা পাই। অনেকদিন ধরেই দেখে আসছি আপনি প্রতিনিয়ত আমাদেরকে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন। আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন তাহলে খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন বলে আমি মনে করি, শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

 11 months ago 

দাদা পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ন। আমাদের যদি নিজেদের অবস্থান শক্ত করতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনারা প্রতিনিয়ত পাওয়ার আপেত মাধ্যমে আমাদের অনুপ্রাণিত করছেন এবং আপনাদের পথে দেখানো পথে আমরা হাটতেছি। খুবই ভালো লাগতেছে। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনা করি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 11 months ago 

দাদা আমি আশা করি আপনার টার্গেট ডিসেম্বর সিজন থ্রিতে ৩০ হাজার এসপি পূরণ হবে। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আজকে ১৫ স্টিম পাওয়ার আপ করে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।

Posted using SteemPro Mobile

 11 months ago 

প্রিয় দাদা, আপনার প্রত্যেক সপ্তাহের পাওয়ার বৃদ্ধি আমার কাছে খুবই ভালো লাগে। আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্ক্ষিত 30 হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যের দিকে দারুন ভাবে এগিয়ে যাচ্ছে। আমি নিশ্চিত যে আপনি অত্যন্ত সাফল্যের সাথে আপনার এই লক্ষ্যটি অর্জন করতে সক্ষম হবেন।

 11 months ago 

পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রাখতে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61199.00
ETH 2393.68
USDT 1.00
SBD 2.56