১৫ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ9 months ago

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আজ আপনাদের সামনে আমি আমার বছরের ৪২ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, লক্ষ্য ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আর ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত সপ্তাহে যা আমি পূর্ন করে ফেললাম। লক্ষ্যে পৌঁছে গেলেও থেমে যাবো না, আবার নতুন লক্ষ্য রেখে এগোতে থাকবো। আমার পরের লক্ষ্য টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে ৩০,০০০ SP পূর্ণ করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে সেই কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে ঠিক পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৯,৬৫৫ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ২৯,৬৭০ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৯,৬৫৫। (Before Power Up my Steem Power was 29,655 SP)

Screenshot_20231021-121535~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৯,৬৭০। (After Power Up my Steem Power is 29,670 SP)

Screenshot_20231021-121631~2.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness

Sort:  
 9 months ago 

অনেক ধন্যবাদ দাদা। আপনি আজকে ১৫
স্টিম পাওয়াত আপ করেছেন। দেখে বেশ ভালো লাগলো। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা এবং নিজের অবস্থান শক্ত করা।অনেক অনেক শুভকামনা রইল দাদা

 9 months ago 

টার্গেট ডিসেম্বর সৃজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি খুব দ্রুত ৩০০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন।

 9 months ago 

আপনার ১৫ স্টিম পাওয়ার দেখে বেশ ভালো লাগলো দাদা। আপনি যেভাবে ধীরে ধীরে আপনার একাউন্ট টা কে পাওয়ার আপের মাধ্যমে সক্ষমতা বৃদ্ধি করে চলেছেন এবং শক্তি বৃদ্ধি করছেন তা আসলে প্রতিটা একাউন্টের জন্য প্রয়োজন। এভাবেই এগিয়ে যান দাদা। ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

প্রিয় দাদা আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ 30 হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির একেবারেই কাছাকাছি পৌঁছে গেছেন। আমি আশা করি আপনি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যটি অর্জন করতে সক্ষম হবেন।

 9 months ago 

দাদা আপনি ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৯,৬৭০+ এসপি তে পৌঁছে গেলেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য ৩০ হাজার এসপি অর্জনের একেবারে কাছাকাছি পৌঁছে গিয়েছেন। আশা করি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল দাদা।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66751.68
ETH 3487.34
USDT 1.00
SBD 3.03