১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আপনাদের সামনে আজ আমি বছরের দ্বাদশ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

আমার স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করে চলেছি, তবে ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ হতে নিয়মিত পাওয়ার আপ শুরু করি। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর এসব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্যে তাই টার্গেট ডিসেম্বর-২ শেষ হওয়ার সাথে সাথে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন লক্ষ্যমাত্রা নিলাম। আর সেই লক্ষ্যমাত্রা ঠিক করেই নতুন রূপে ফের পাওয়ার আপের পথচলা শুরু করে দিই। ২০২৩ সালে আমার লক্ষ্য, ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আমার ইচ্ছে টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে অন্তত ২৫ হাজার SP পূর্ন করে ফেলা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমার কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২০,৯১৫ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ২০,৯৩০ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২০,৯১৫। (Before Power Up my Steem Power was 20,915 SP)

20,915 SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২০,৯৩০। (After Power Up my Steem Power is 20,930 SP SP)

20,930 SP.png


আজকের মতো এখানেই বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 last year 

প্রতিনিয়তই আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনের দিকে অগ্রসর হচ্ছেন যেটি দেখে আমরা অনেক উৎসাহ পাচ্ছি।।
এ সপ্তাহে আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 last year 

সত্যি দাদা আমাদের সকলের প্রিয় দাদার আশীর্বাদে ও আমার বাংলা ব্লগের ভালোবাসায় আমরা সকলেই কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবো। আপনার এই পোস্ট দেখে ভালো লাগলো। আশা করছি আপনি নিজের লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 last year 

প্রিয় দাদা, অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করেও এক সময় অ্যাকাউন্টকে আরো বেশি শক্তিশালী করা যায়। প্রিয় দাদা, আপনি আপনার পাওয়ার বৃদ্ধির এই ধারাবাহিকতা অব্যাহত রাখলে নিশ্চয়ই আপনি আপনার কাঙ্খিত লক্ষে পৌঁছাতে সক্ষম হবেন। দাদা, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

পাওয়ার আপের মাধ্যমে নিজেকে শক্ত একটি অবস্থানে নিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আর আপনার অবস্থান দিন দিন শক্ত থেকে আরও শক্ত হতে যাচ্ছে। ধন্যবাদ দাদা পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63950.69
ETH 3311.68
USDT 1.00
SBD 3.92