১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলেই ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আপনাদের সামনে আজ আমি আমার বছরের বত্রিশ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, লক্ষ্য ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আর ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত সপ্তাহে যা আমি পূর্ন করে ফেললাম। লক্ষ্যে পৌঁছে গেলেও থেমে যাবো না, আবার নতুন লক্ষ্য রেখে এগোতে থাকবো। আমার পরের লক্ষ্য টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে ৩০,০০০ SP পূর্ণ করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে সেই কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে ঠিক পৌঁছে যাবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৫,৯৮৫ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ ২৬,০০০ SP।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৫,৯৮৫। (Before Power Up my Steem Power was 25,985 SP)

Screenshot_20230805-125643~2.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৬,০০০। (After Power Up my Steem Power is 26,000 SP)

Screenshot_20230805-125713~2.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 last year 

পাওয়ার আপ হলো নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া এটা সেভিংস এর মতো জমা করা।আমাদের সবার উচিত ভবিষ্যৎ এর জন্য সেভিংস করা।ধন্যবাদ ভাইয়া।এগিয়ে যান

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক বেশি উৎসাহিত হলাম দাদা। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। এভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করা হয়, তখন আপনি খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন। আশা করেছি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব দ্রুত পৌঁছাতে পারবেন।

 last year 

আপনি তো দেখছি প্রতিনিয়ত পাওয়ার আপ করেই যাচেছন। নতুন লক্ষ্য নিয়ে আপনি যেভাবে পাওয়ার আপ করে যাচেছন আশা করি খুব দ্রুত আপনি আপনার নির্ধারিত লক্ষ্যে পৌছতে পারবেন। তবে শুভ কামনা রইল আপনার প্রতি দাদা।

 last year 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার জন্য এটা দেখে ভালো লেগেছে দাদা। আশা করছি আপনি এভাবে পাওয়ার আপ করলে ৩০০০০ এসপি খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবেন। দাদা আপনার জন্য অনেক অনেক ভালোবাসা এবং অভিনন্দন রইল। যেন খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যটা পূরণ হয় এটাই কামনা করি সব সময়।

 last year 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। পাওয়ার আপ করতে এবং অন্যের পাওয়ার আপ পোস্ট দেখতে খুবই ভালো লাগে। বিশেষ করে আপনারা যখন পাওয়ার আপ করেন তখন আরো বেশি ভালো লাগে।আপনি আপনার আপন লক্ষ্যে এভাবেই এগিয়ে যেতে থাকুন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

নিজের সব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। নতুন লক্ষ্য নিয়ে আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট শেয়ার করে যাচ্ছেন। আপনি খুব দ্রুত ৩০০০০ স্টিম পাওয়ার পুরুন করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last year 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া।আপনি ২০২২ সালে ট্রিপল ডলফিন হয়েছেন এবং নিজের লক্ষ্যে পৌঁছে গেছেন।আপনার পরবর্তী লক্ষ পূরণের জন্য শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আমাদের সকলের উচিত এইভাবে নিজের সক্ষমতাকে আরো উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাওয়া। কারণ এই প্লাটফর্মে কাজ করতে হলে তো অবশ্যই এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতাকে তৈরি করে নিতে হবে। আর মডারেটররা যদি এভাবে আমাদের উৎসাহ প্রদান করে তাহলে নতুনদের জন্য আরো বেশি ভালো হয়, তারা পাওয়ার বৃদ্ধির মূল্য বোঝে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58447.11
ETH 2624.03
USDT 1.00
SBD 2.45