৭৫ স্টিম পাওয়ার আপ ও হিরোইসমে ১৮২৫ SP // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago



নমস্কার,

টার্গেট ডিসেম্বর শেষ হতে আর কয়েকটা দিন মাত্র বাকি। ডিসেম্বরকে সামনে রেখেই আমি মাঝে মাঝেই পাওয়ার আপ করে চলেছি। পাওয়ার আপের সেই ধারাকে অব্যাহত রেখেই আমি আজ ফের ৭৫ স্টিম পাওয়ার আপ করে ফেললাম। কয়েকদিন আগেই যখন পাওয়ার আপ করি তখন পরিমান ছিলো ৭০ স্টিম, আজ আবার ৭৫ স্টিম পাওয়ার আপ করলাম।

আমার ওয়ালেটে সর্বমোট ৮৩ স্টিম বর্তমান ছিলো তার মধ্যে ৭৫ স্টিম পাওয়ার আপের কাজে ব্যবহার করে নিলাম। আজকের পাওয়ার আপ শুধুমাত্র যে টার্গেট ডিসেম্বরকে উদ্দেশ্য করে নয় সেই সাথে চলমান পাওয়ার আপ কনটেস্টে আমার অংশগ্রহণ বটে।


টার্গেট ডিসেম্বরের একদম শুরুতে মনস্থির করি ডিসেম্বরের পূর্বে শক্তি বৃদ্ধি করে ২০০০ SP করবো। চলতি সপ্তাহে আমি ৭৫ Steem পাওয়ার আপ করার পরে ডিসেম্বর লক্ষ্যের আরো কাছাকাছি পৌঁছে গেলাম। আর বাকি রইলো ২৩ SP।


৭৫ স্টিম পাওয়ার আপ

  • পাওয়ার আপের পূর্বে আমার ১৯০২ SP ছিলো। (Before Power Up my Steem Power was 1902)


  • ৭৫ স্টিম পাওয়ার আপ করছি। (Powered Up 75 Steem)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৯৭৭। (After Power Up my Steem Power is 1977)


ডেলিগেশন

"পাওয়ার আপ এবং ডেলিগেশন", মূল মন্ত্র করে স্টিমিটে আমার এগিয়ে চলা। পাওয়ার আপ করার পাশাপাশি হিরোইসম প্রজেক্টে ১৭০০ SP ডেলিগেশন থেকে বাড়িয়ে ১৮২৫ SP ডেলিগেশন করে দিলাম। @heroism প্রজেক্টের প্রয়োজনীয়তা নিয়ে আমরা সবাই অবগত, তাই পাওয়ার আপের সাথে সাথে ডেলিগেশন সম্পন্ন করলাম। দাদার একান্তিক প্রচেষ্টায় আজ আমার মতো ছোটো স্টিমিট ব্যবহারকারী নিজের প্রতিরক্ষা নিয়ে চিন্তামুক্ত।



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  

দাদা আপনাদের পাওয়ার আপ পোস্ট আমাদের মত ক্ষুদ্র ইউজারদের পাওয়ার অফ করতে অনুপ্রেরণা যোগায়। হিরোইসমে প্রজেক্টে এস পি ডেলিগেশন করেছেন দাদা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য অনেক শুভ কামনা রইলো দাদা♥️🙏

 3 years ago 

আপনি পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। পাওয়ার আপ করে আমাদের উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা 💚

 3 years ago 

দাদা আপনাদের পাওয়ার আপ পোস্টগুলো আমাদের সব সময় অনুপ্রাণিত করে শক্তি জোগায়। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা তত বৃদ্ধি পাবে ।এই বিশ্বাস রেখেই পাওয়ার আপ প্রতিযোগিতা চলমান রয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 🌹🌹🌹

 3 years ago 
  • যত বেশি পাওয়া আপ তত বেশি আমাদের ক্ষমতা অর্জন। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি শক্তিশালী হচ্ছে। আর আপনার এই পাওয়ার আপ দেখে আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছি। আপনার জন্য রইল শুভকামনা।
 3 years ago 

দাদা,ধীরে ধীরে আপনার পাওয়ার বৃদ্ধি পাচ্ছে।বিন্দু থেকে সিন্ধুর উৎপত্তি।দেখে খুবই ভালো লাগলো,যে আপনার 1977 sp হয়েছে।এভাবেই এগিয়ে যান,শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

একাউন্টঃ @kingporos
পাওয়ার বৃদ্ধিঃ = 3.94322%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68091.64
ETH 2633.74
USDT 1.00
SBD 2.68