১৫ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

pu-01.jpeg

নমস্কার বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি ঈশ্বরের কৃপায় আপনারা সকলেই সুস্থ। আপনাদের আশীর্বাদ ও ভালোবাসায় আমি ভালো আছি। প্রতি সপ্তাহের মতো আরো একটি নতুন পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়ে গেলাম। বিগত সপ্তাহে আমার বছরের ৫২ তম পাওয়ার আপ সম্পন্ন হয়েছে, আজ আমি বছরের ৫৩ তম পাওয়ার আপ সম্পন্ন করলাম।

২০২২ সালের শুরুতে ১০০০০ SP লক্ষ্য স্থির করে আমি পথ চলা শুরু করি। লক্ষ্য স্থির করার পর থেকে আমি প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ শুরু করে দিই। আর প্রতিনিয়ত পাওয়ার আপের ফলেই গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে আমি ডবল ডলফিন হওয়ার লক্ষ্যে পৌঁছতে সক্ষম হয় যাই। ১০০০০ SP র লক্ষ্যে পৌঁছাবার পর আমি ঠিক করি যে থেমে যাবো না। সামনে এগোতে থাকবো। আমার বিশ্বাস, সামনে এগিয়ে চলাই মানুষের মূল বৈশিষ্ট্য, তাই ডাবল ডলফিন হওয়ার পর ফের নতুন লক্ষ্য স্থির করলাম, ১৫০০০ SP র। নতুন লক্ষ্য স্থির করে আবার নতুন করে পথ চলা শুরু করে দিলাম।

আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে আমি আমার নতুন লক্ষ্যে অতি সত্বর পৌঁছে যেতে পারবো।


পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ১৪,৬৬৫ SP। আর ১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ দাড়ালো ১৪,৬৮০ SP তে। আমার পরের লক্ষ্য আসন্ন ডিসেম্বর মাসের মধ্যে ১৫,০০০ SP তে পৌঁছানো।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১৪,৬৬৫। (Before Power Up my Steem Power was 14,665 SP)

14665_SP.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১৪,৬৮০। (After Power Up my Steem Power is 14,680 SP)

14680_STEEM.png





Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 2 years ago 

দাদা আপনি প্রতি সপ্তাহে মত পাওয়ার আপ করলেন। পাওয়ার এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আজকে ১৫ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। দোয়া রইল আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আর মাত্র কয়েকটা দিন। ব্যাস। তারপর আমি ট্রিপল ডলফিন 🤪

 2 years ago 

এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি সামনের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন আপনাদের পাওয়ার বৃদ্ধি করা দেখে আমরা অনেক উৎসাহ পাই শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি শুভ হোক আপনার আগামীর পথ চলা

 2 years ago 

আর কয়েকটা ধাপ দিলেই পৌঁছে যাবো বলে মনে হচ্ছে। 😁

 2 years ago 

প্রিয় দাদা আপনার ১৫০০০ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যকে সামনে রেখে 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার নির্ধারিত লক্ষ্যটি পূরণের প্রায় কাছাকাছি চলেছেন দাদা। হয়তো ডিসেম্বর মাসের অনেকটা পূর্বেই আপনার লক্ষ্য পূরণ হয়ে যাবে। প্রিয় দাদা আপনার জন্য অনেক অনেক আশীর্বাদ রইল।

 2 years ago 

আমারও তাই মনে হচ্ছে বিদ্যুৎ দা। তবে দেখা যাক কি হয়

 2 years ago 

৫৩ তম পাওয়ার আপ সম্পন্ন করাই তোমাকে অনেক অনেক কংগ্রাচুলেশনস দাদা। ডবল ডলফিন হওয়ার পর যখন থেমে নেই তাহলে এভাবেই সামনের দিকে এগিয়ে যাও । অনেক অনেক শুভকামনা রইল দাদা খুব তাড়াতাড়ি তুমি তোমার লক্ষ্য পূরণ করে নাও।

 2 years ago 

আর অল্প পথ বাকি আছে ভাই। দৌড়ে যাওয়া গেলে দৌড়ে চলে যেতাম। 🤪

 2 years ago 

টার্গেট তো ডিসেম্বর মাস পর্যন্ত দাদা হয়ে যাবে চিন্তা করার কোনো কারণ নেই। শুধু শুধু দৌড়ে দৌড়ে পা ব্যাথা করার দরকার নেই🤓🤣😂।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41