১৫ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার,

বন্ধুরা কেমন আছেন? আশা করছি আপনারা সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আপনাদের সামনে আজ আমি আমার বছরের বত্রিশ তম পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।

স্টিমিট যাত্রার শুরু থেকে আমি পাওয়ার আপ করছি, তবে নিয়মিত পাওয়ার আপ শুরু করি ২০২২ সালের টার্গেট ডিসেম্বর-২ অংশগ্রহণ করার পর থেকে। ১০,০০০ SP র লক্ষ্যমাত্রা নিয়ে প্রথম পাওয়ার আপের পথ চলা। প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার আপ করার ফলস্বরূপ গত ১৭-ই এপ্রিল ২০২২ তারিখে ১০,০০০ SP র লক্ষ্য ছুঁয়ে ফেলি। প্রাথমিক লক্ষ্যে পৌঁছে যাবার পর ফের নতুন লক্ষ্য স্থির করে সামনের দিকে এগোতে শুরু করি। যার ফল স্বরূপ ২০২২ সালেই আমি ট্রিপল ডলফিন হওয়ার আমার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে যাই। আর সব কিছু সম্ভব হয়েছে RME দার ভালোবাসা ও আশীর্বাদে

নতুন বছর নতুন উদ্দেশ্য নিয়ে টার্গেট ডিসেম্বর-৩ এ নতুন ভাবে লক্ষ্যমাত্রা নিলাম। সেই লক্ষ্যমাত্রা ঠিক করে ফের পাওয়ার আপের পথচলা শুরু হলো, লক্ষ্য ২৫০০০ SP অর্থাৎ ফাইভ ডলফিন। আর ডিসেম্বর শেষ হওয়ার আগে বিগত সপ্তাহে যা আমি পূর্ন করে ফেললাম। লক্ষ্যে পৌঁছে গেলেও থেমে যাবো না, আবার নতুন লক্ষ্য রেখে এগোতে থাকবো। আমার পরের লক্ষ্য টার্গেট ডিসেম্বর-৩ শেষ হওয়ার আগে ৩০,০০০ SP পূর্ণ করা। আশা করছি ফ্যান্টম দার আশীর্বাদআমার বাংলা ব্লগের ভালোবাসা দুই মিলিয়ে সেই কাঙ্খিত লক্ষ্যে ধীরে ধীরে ঠিক পৌঁছে যাবো।


আজ আমার পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্টে স্টিম পাওয়ার ছিলো ২৫,৭৮২ SP। পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারের পরিমাণ গিয়ে দাড়ালো ২৫,৭৯৭ SP তে।


আমার আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ২৫,৭৮২। (Before Power Up my Steem Power was 25,782 SP)

Screenshot_20230730-100759.png


  • ১৫ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 15 STEEM)

15 STEEM.png


  • পাওয়ার আপের পর আমার SP হলো ২৫,৭৯৭। (After Power Up my Steem Power is 25,797 SP)

Screenshot_20230730-100820.png


আজকের মতো বিদায়। আবার দেখা হবে অন্য কোনো ব্লগে। ভালো থাকুন। সুস্থ থাকুন। ধন্যবাদ।



IMG_20220926_174120.png

Vote bangla.witness


Support @heroism by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

|| Join HEROISM ||

Sort:  
 last year 

আপনি বিগত সপ্তাহে ফাইভ ডলফিন অর্থাৎ ২৫ হাজার এসপি পূরণ করেছেন এটা জেনে ভালো লাগলো। এখন আপনি নিজের নতুন আবার আরেকটা লক্ষ্যমাত্রা ঠিক করেছেন এটা দেখে ভালো লেগেছে। আপনি যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করেন, তাহলে আশা করছি খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ, তাই প্রতিনিয়ত পাওয়ার আপ করাই ভালো।

 last year 

লক্ষ্য যদি স্থির থাকে তাহলে সফলতা খুব শীঘ্রই আসে। দাদা আপনিও ক্ষুদ্র ক্ষুদ্র ভাবে এগিয়ে নিজের লক্ষ্য গুলো পূর্ণ করেছেন দেখে সত্যিই ভালো লাগলো। আসলে আমরা যদি প্রথমে লক্ষ্য নির্ধারণ না করি তাহলে কখনোই লক্ষ্য পূর্ণ হবে না। আশা করছি আপনার এই পোস্ট দেখে সবাই অনুপ্রেরণা পাবে। অনেক অনেক শুভকামনা রইল দাদা।

 last year 

পাওয়ার আপ করতে করতে তো দেখছি আপনি অনেক গুলো ডলফিন পেয়ে গেলেন। আসলে সত্য যে ফাউন্ডার দাদার হাত ধরেই কিন্তু আজ আমরা পাওয়ার আপ করতে করতে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারছি। শুভ কামনা রইল আপনার প্রতি দাদা।

 last year 

দাদা আপনি যে লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছেন তা আবার খুবই শীঘ্রই পৌঁছে যাবেন। এর আগে আপনি ফাইভ ডলফিনে পৌঁছে গিয়েছেন সত্যি এটা অনেক বড় পাওয়া। এই প্লাটফর্মকে ভালোবেসেই পাওয়ার বৃদ্ধি করি আমরা সবাই একসাথে এগিয়ে যাব সেটাই প্রত্যাশা করি।

 last year 

আসলেই দাদাই তো আমাদের একমাত্র ছায়া।তার ভালোবাসায় আজকে এতো দূর এগোতে পেরেছি আমরা সবাই।যাই হোক পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো দাদা।

 last year 

একবার লক্ষ পূরণ করতে সক্ষম হয়েছেন আপনি। আশা করছি পরবর্তীতেও আপনি আবার লক্ষ পূরণ করতে সক্ষম হবেন। আসলে পাওয়ার আপু দেখলে নিজের মধ্যে সঞ্চয়ের বিষয়টি উপলব্ধি হয়।

 last year 

পাওয়ার অফ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি করে নেওয়া। যে যত বেশি পাওয়ার আপ করবে তার ওয়ালেটের সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে। ইতিমধ্যে আপনার পাওয়ার অনেক হয়েছে ভাইয়া এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্য দা প্রান্তে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য এভাবেই সামনের পথগুলো পাড়ি দেওয়ার জন্য।

 last year 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি প্রতি সপ্তাহে কম বেশি পাওয়ার আপ করেই চলেছেন। আর পাওয়ার আপ করছেন বলে আজকে আপনি অনেক দূর এগিয়েও গেছেন। আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এর মধ্য দিয়ে আপনি ২৫৭৯৭ পাওয়ার আপ করে ফেললেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62152.13
ETH 2441.74
USDT 1.00
SBD 2.65