You are viewing a single comment's thread from:

RE: ইনভেস্টমেন্ট হোক সাবধানতায়!

in আমার বাংলা ব্লগlast year

আপু আপনি আজকে আমাদের মাঝে সময় উপযোগী বেশ দারুন একটি পোস্ট শেয়ার করেছেন। আসলে বিভিন্ন কোম্পানি বিভিন্নভাবে ফাঁদ পেতে নিয়ে আসে মানুষকে ঠকানোর জন্য। কিন্তু মানুষ লোভে পড়ে সেই ফাঁদে পা দেয়। আসলে এই কাজটি আমার বেশ পরিচিত একটি কাজ। আমাদের এলাকার এবং আমার ম্যাচের কিছু ছেলে এই কাজ করতো। আমাকেও তারা বলছিল এই কাজে ইনভেস্ট করার জন্য কিন্তু আমি রাজি হয়ে ছিলাম না। আমাকে বলছিল সারাদিন যে মোবাইলের পেছনে এত সময় দিয়ে কয় টাকা ইনকাম করো আমরা প্রত্যেকদিন দুই একবার ঢুকবো আর বের হব শুধু টাকা। আমি তাদেরকে বলছিলাম এইসব কাজ বেশিদিন স্থায়ী হয় না। আসলে আমার এক ফুফাতো ভাইয়ের ও এখানে ছিল ৭০০ ডলার মত। যাই হোক আমরা সকলেই এসব কাজ থেকে সচেতন হবো। ধন্যবাদ আপু সময়োপযোগী এত সুন্দর একটি বিষয় নিয়ে পোস্ট লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 last year 

জেনে খারাপ ই লাগলো,কারণ বর্তমান যুগে ১ ডলার ও অনেক টাকা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58589.32
ETH 2636.10
USDT 1.00
SBD 2.45