প্রাইভেট থেকে বিদায় নেয়ার ঘটনা (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৯-০৭-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি প্রাইভেট থেকে বিদায় নেওয়ার ঘটনা শেয়ার করতে যাচ্ছি। আসলে প্রাইভেট থেকে বিদায় নেওয়ার ঘটনা ছিল অনেক মজার। কারণ বিদায় নেওয়ার পরে আবারো আমরা সেই স্যারের কাছে প্রাইভেট পড়তে গেছে। তবে চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করা যায়....

IMG_20220517_170140.jpg

সর্ব প্রথমে আপনারা উপরের ছবিতে দেখতে পারছেন ব্ল্যাকবোর্ডে একটি পরিসংখ্যান ম্যাথ দেওয়া রয়েছে। আসলে আমরা যেদিন প্রাইভেট থেকে বিদায় নেওয়ার কথা ছিল ঐদিন প্রাইভেটে যাওয়ার পর স্যার এসে আমাদেরকে ব্লাক বোর্ডে একটি ম্যাথ দেয় বলে এই ম্যাথ সবাই করো। আসলে ঐদিন ম্যাথ প্রতিযোগিতায় আমি প্রথম স্থান অধিকার করেছিলাম।

IMG_20220518_171354.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন নবম দশম শ্রেণীর গণিত মুল বই। আসলে স্যার আমাদেরকে এই বইয়ের ম্যাথ গুলো অনেক ভালোভাবে করেছিল। আসলে তিনি আমাদেরকে এই বই থেকে ওই পরিসংখ্যান ম্যাথ দিয়েছিল। আসলে আমাদের স্যারের নাম ছিলো মোহাম্মদ সিরাজুল ইসলাম।

IMG_20220518_171259.jpg

আসলে আমার প্রিয় বন্ধু মোঃ রাজিব আহমেদ তিনি ওই ম্যাথ স্যারকে দেখানোর পরে স্যার বলেছিল তোমার ভুল হয়েছে। তখন রাজিব আহমেদ স্যার কে বলে স্যার কোথায় ভুল হয়েছে আমাকে একটু বুঝিয়ে দেন। তারপরে আমাদের টেস্ট পেপার রাজিবকে দেখায় বলে রাজিব দেখো এখানে তোমার ভুল হয়েছে।

IMG_20220518_171246.jpg

স্যার আমাদেরকে পরীক্ষার কিছুদিন আগে শেষ মুহূর্তের প্রস্তুতি নামক একটি বই কিনতে বলে তাই এই বই আমরা সকলে কিনেছিলাম। আসলে এই বইটি আমাদের স্যার আমাদেরকে মাত্র ৬৩ দিনে কমপ্লিট করিয়েছিল। আসলে এই বইটি আমি কিনেছিলাম মাত্র ২৬০ টাকা দিয়ে।

IMG_20220518_171237.jpg

তারপরে আবারো রাজিব আহমেদ স্যারের কাছে যাই স্যার তাকে অনেক ভালো ভাবে ম্যাথ বুঝিয়ে দেয়। আসলে ঘটনাটি ছিল আমার বন্ধুর প্লাস মাইনাসে ভুল। তাই তিনি মানসিকভাবে অনেক পেশারে ছিলো।

IMG_20220518_171228.jpg

সবার শেষে আমি অনেক সুন্দর ভাবে একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা অনেক সুন্দর ভাবে দেখতে পারছেন আমরা প্রত্যেক বেঞ্চিতে তিনজন করে বসে থাকি। আসলে ওই দিনে আমাদের হাই স্কুল লাইফে প্রাইভেট শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু পরীক্ষা স্থগিত হওয়ার কারণে আবারও কিছুদিন পরে আমরা স্যারের কাছে পড়তে যাই এই বিষয়টা ছিল অনেক মজার বিদায় নেওয়ার পরে আবারও স্যারের কাছে পড়তে যাওয়ার ঘটনা আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাদের মতামত নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন ধন্যবাদ সকলের জন্য।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

প্রাইভেট থেকে বিদায় নেওয়ার ঘটনা ছিল অনেক মজার। কারণ বিদায় নেওয়ার পরে আবারো আমরা সেই স্যারের কাছে প্রাইভেট পড়তে গেছে

আসলে বিষয়টি পড়ে খুবই ভালো লাগলো এবং সাথে মজা লাগলো। কি আর করা যাবে বর্তমান সময়ে এসএসসি পরীক্ষা যেভাবে স্থগিত হতে শুরু করেছে তা হতে যে কোন প্রাইভেট থেকে বিদায় নিয়েই পুনরায় ফিরে যেতে হচ্ছে।

 2 years ago 

ঠিক বলেছেন মামা আবার হয়তো এসএসসি পরীক্ষা স্থগিত হতে পারে।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66625.38
ETH 3619.34
USDT 1.00
SBD 2.89