You are viewing a single comment's thread from:

RE: প্রতিযোগিতা- ২২ | শেয়ার করো তোমার জীবনে প্রথম মোবাইল হাতে পাওয়ার অনুভূতি [benificiary ১০% @shy-fox]|

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

ছেলে অথবা মেয়ে পূণ্য বয়স্ক না হওয়া পর্যন্ত তার হাতে মোবাইল ফোন উঠিয়ে দেওয়াকে বড্ড বোকামি বলে আমি মনে করি

ঠিক বলেছেন ভাই আমি আপনার কথায় একমত এখন আমাদের বাবা-মা খুব অল্প বয়সে আমাদের হাতে ফোন উঠিয়ে দিয়েছে এটা বড় বড্ড বোকামি মনে করে। আপনার পোস্ট পড়ে দেখলাম আপনিও ক্লাস নাইন থেকে ফোন ব্যবহার করেছেন। এটা জেনে আমি একটু অবাক হলাম। কনটেস্টে জয়েন করার জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

মূলত আমি সেটাই মনে করি একজন পূর্ণবয়স্ক না হওয়া পর্যন্ত ছেলে মেয়েদের হাতে ফোন না দেওয়াই ভালো কারণ ফোন ভালো জিনিস না এটা মানুষকে ধ্বংসের পথে নিয়ে যায় সেই সাথে মন মানসিকতা একদম নষ্ট করে দেয়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59705.02
ETH 2619.44
USDT 1.00
SBD 2.39