"আমার বাংলা ব্লগের" ফান MEME টোকেন $PUSS Hold এর কনটেস্টে আমার পার্টিসিপেশন

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো..........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (৩১-০৮-২০২৪)

1000062215.png

Banner Credit // @hafizullah

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি "আমার বাংলা ব্লগের" ফান MEME টোকেন $PUSS Hold এর কনটেস্টে আমার পার্টিসিপেশন। গত কয়েকদিন আগে আমাদের বড় দাদা এই প্রতিযোগিতার আয়োজন করেছে। আসলে দাদা প্রতিযোগিতার আয়োজন দেখে সত্যি আমার কাছে বেশ ভালো লেগেছিল। যেহেতু এই কয়েনটি আমার বাংলা ব্লগ কমিউনিটির কয়েন তাই আমি প্রথমেই ভেবেছিলাম এই কয়েন আমি কিছু কিনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করব। আসলে প্রথমে আমার কাছে তেমন কোন trx ছিল না তাই পরবর্তীতে আমি বাইন্যান্স থেকে অল্প কিছু trx কিনে TronLinkPro ওয়ালেটে নিয়ে গিয়েছিলাম। আসলে $puss কয়েনটির সম্পূর্ণ দাদা মজার জন্য তৈরি করেছে। যেহেতু এই কয়েনটি আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রথম মিম কয়েন তাই আমি মনে করি প্রত্যেক আমার বাংলা ব্লগ ইউজারদের কাছে এই কয়েন অল্প কিছু হলেও থাকা দরকার। আমি সেই জন্যই দাদার দিকনির্দেশনা ফলো করে অল্প কিছু কয়েন কিনে আজকে আপনাদের মাঝে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক.....
ধাপ-১

1000062202.jpg

প্রথমে আমি আমার মোবাইল ফোন দিয়ে TronLink pro অ্যাপস এর মধ্যে প্রবেশ করেছিলাম। সেখানে আমি ১০০.৭৩ trx নিয়ে এসেছিলাম আমার বাইনান্স ওয়ালেট থেকে । তারপর একটি স্ক্রিনশট নিয়ে আপনাদের মাঝে শেয়ার করেছি।
ধাপ-২

1000062203.jpg

তারপরে আমি আমার TronLink pro অ্যাপসের মধ্যে নিচের দিকে Discover লেখা ওই অপশনে ক্লিক করেছিলাম। উপরের দিকে সার্চ দেওয়া একটি অপশন ছিল সেখানে আমি দাদার শেয়ার করা $puss কয়েনের sunpump লিঙ্ক কপি করে পেস্ট করেছিলাম। তারপর সেখান থেকে go to অপশনে ক্লিক করেছিলাম।
ধাপ-৩

1000062204.jpg

তারপর আমার মোবাইলের ওয়াল পেপারের সামনে এরকম একটি পেজ এসেছিল। উপরে দিকে বিড়ালটির নিচে নীল ঘরের মধ্যে লেখা ছিল Listed on sunswap সেখানে ক্লিক করেছিলাম। তারপরে আমার সামনে আরো একটি পেজ ওপেন হয়েছিল। প্রথমে ছিল $trx এবং তার নিচে ছিল $puss। তার নিচে খালিঘর অপশনে ক্লিক করে Continue তে ক্লিক করেছিলাম।
ধাপ-৪

1000062206.jpg

এরপর উপরের ডান দিকে লেখা রয়েছে Connect wallet ওইখানে ক্লিক করেছিলাম। সেখানে অনেকগুলো অপশন এসেছিল তার মধ্য থেকে আমি TronLink অপশনে ক্লিক করেছিলাম। এরপর আমার ওয়ালেট একাই কানেক্ট হয়ে গেছে।
ধাপ-৫

1000062207.jpg

এরপর আমি আমার কত $Trx দিয়ে $puss কয়েন কিনবো। $Trx এর খালি ঘরে সেই পরিমাণ $Trx বসিয়ে দিয়েছিলাম।
ধাপ-৬

1000062208.jpg

তারপর আমার সামনে এরকম একটি পেজ এসেছিল। সেখানে আমি confirm swap অপশন এ ক্লিক করেছিলাম।
ধাপ-৭

1000062209.jpg

তারপর আবারও আমার সামনে এরকম একটি পেজ এসেছিল। সেখানে আমি Next অপশনে ক্লিক করেছিলাম।
ধাপ-৮

1000062210.jpg

এরপরে আমি আমার TronLink pro অ্যাপসের পাসওয়ার্ড দিয়ে কনফার্ম করেছিলাম।
ধাপ-৮

1000062211.jpg

এরপরে আমি দেখতে পেলাম আমার $puss কয়েন কেনা কমপ্লিট হয়ে গেছে।
সর্বশেষ ধাপ

1000062217.jpg

সবার শেষে আমি আবারো আমার TronLink pro অ্যাপসের হোমপেজে এসে একটি স্ক্রিনশট নিয়ে শেয়ার করেছি। আপনারা লক্ষ্য করলে দেখতে পারবেন এখানে আমার $puss চলে এসেছে।
✨💞আমার নিজের পরিচয়💞✨

IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Banner.png

1000061548.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

✨💞আমার লেখা পোস্টটি সকলকে ভিজিট করার জন্য ধন্যবাদ💞✨

Sort:  
 last month 

আপনার জন্য শুভকামনা ভাইয়া।অনেকগুলো পুশ টোকেন আপনি হোল্ড করেছেন।ট্রেড এর ধাপগুলো সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করেছেন আপনি।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last month 

চেষ্টা করবো আমার কাছে থাকা $puss টোকেন গুলো আরো বেশ কিছুদিন হোল্ড করে রাখার জন্য।

 last month 

ভাইয়া বুুদ্ধিমানের মত পুশ টোকেন কিনে ফেললেন। দেখলাম ১০ হাজার প্লাস কোকেন কিনলেন। অল্প অল্প করে হলেও সবার একাউন্টে কিছু টোকেন রাখা দরকার। ধন্যবাদ।

 last month 

ঠিক বলেছেন ভাই আমাদের সবার একাউন্টে অল্প কিছু হলেও $puss টোকেন রাখা দরকার।

 last month 

বাহ্ দারুন তো সবার মত করে আপনিও তো দেখছি প্রতিযোগিতায় অংশ গ্রহণ করলেন। সেই সাথে অর্জন করলেন নিজের একাউন্টে কিছু নতুন কয়েন জমিয়ে রাখার এক অন্য রকমের অনুভূতিও। বেশ ভালো লাগলো আপনার অংশগ্রহন দেখে।এছাড়া আপনার অনুভুতিগুলোও দারুন ছিল। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

চেষ্টা করেছি নিজের অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 
 last month 

বন্ধু তুমি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি পোস্ট করেছ। অবশেষে তুমিও পুষকয়েন কিনে ফেললে জানতে পেরে ভালো লাগলো। তাছাড়া তুমি পুষ কয়েন কেনার পদ্ধতি গুলো খুব সুন্দর ভাবে ধাপে ধাপে শেয়ার করেছ। এটা দেখে খুবই ভালো লাগলো। তোমার জন্য শুভকামনা রইল।

 last month 

চেষ্টা করেছি নিজের জায়গা থেকে খুব সুন্দর ভাবে উপস্থাপনা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61986.20
ETH 2421.27
USDT 1.00
SBD 2.63