অনেকদিন পরে আবারো বন্ধুদের সাথে আড্ডায় মেতে উঠেছি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো............
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৯-০৮-২০২২)

IMG-20220817-WA0005.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আপনাদের মাঝে আমি আজকে শেয়ার করতে যাচ্ছি অনেকদিন পর আবারও বন্ধুদের সাথে আড্ডায় মেতে উঠেছিলাম এই বিষয়ে কিছু কথা। আসলে বন্ধু মানে আনন্দ এবং মজা। বন্ধুরা যখন আমার একত্রিত হয় তখন অনেক মজার মজার কথা এবং অনেক সুন্দর সুন্দর আলোচনা করতে থাকি আমরা তবে চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করা যাক...........

IMG-20220817-WA0006.jpg

বন্ধুদের একত্রিত হওয়ার মূল কারণ হচ্ছে আমাদের স্কুলে একটি অনুষ্ঠান ছিল ওই অনুষ্ঠানে স্যাররা আমাদের দাওয়াত দিয়েছিল ওই কারণে আমরা আজকে সবাই মিলে একসাথে হয়েছিলাম। আমরা সর্বপ্রথম এই চারজন বন্ধু এসে উপস্থিত হয়ে স্কুলে। তখন আমার বন্ধু অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছিল সেই ছবিটা আমি আপনাদের মাঝে শেয়ার করলাম।

IMG-20220817-WA0007.jpg

এবার আপনারা দেখতে পারছেন ছবিতে আরো দুইজন বন্ধু এসে উপস্থিত হয়েছে। সেই দুইজন বন্ধু সহ আমরা আবার সকলে একত্রিত হয়ে একটি ছবি তুলেছিলাম। আসলে ছবি তোলার মূল কারণ হচ্ছে আমাদের বন্ধু নতুন ফোন কিনেছে আইফোন থার্টি প্রোম্যাক্স বন্ধুর ফোনে কেমন ছবি হয় সেজন্য ছবি তোলা হয়েছিল। তখন আমি ভেবেছিলাম এই ছবিগুলো আপনাদের মাঝে শেয়ার করব।

IMG-20220817-WA0009.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমার বন্ধু যখন ছবি তুলতে ছিল তখন পেছন থেকে আরো তিনজন বন্ধু মোটরসাইকেল নিয়ে এসে যখন হর্ন দিল তখন আমরা দুজন বন্ধু পেছনের দিকে তাকিয়ে ছিলাম ওই সময় একটি ছবি তুলেছিল আমার বন্ধু। আসলে এই ছবিটি দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছে।

IMG-20220817-WA0012.jpg

সবার শেষে আমার এই দুইজন বন্ধু এসে উপস্থিত হয়েছিল। আসলে এই দুইজন অনেক ব্যস্ত মানুষ এই কারণে এদের আসতে লেট হয়েছিল। সেজন্য এই দুই বন্ধুর ছবি আমরা একত্রেতো ভাবে তুলতে পারিনি পরে একাকী ভাবে তোলে আপনাদের মাঝে শেয়ার করলাম। আমার বন্ধু মোঃ সোহাগ রেজা নতুন মোটরসাইকেল কিনেছে দেখতে অনেক সুন্দর লাগছে।

IMG-20220817-WA0010.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমার একজন বন্ধু এর নাম মোঃ হাবিবুর রহমান। এই বন্ধু নতুন ফোন কিনেছে আইফোন থার্টি প্রোম্যাক্স। আসলে আমার এই বন্ধু অনেক সুখিন একটি মানুষ তার যখন যা মনে হয় তখন সেই জিনিস কিনে নিয়ে চলে আসে।

IMG-20220817-WA0004.jpg

সবার শেষে আমি একটি ছবি আপনাদের মাঝে শেয়ার করলাম আসলে আমার বন্ধু মোঃ হাবিবুর রহমান এই ছবিটি তুলে দিয়েছিল। তিনি অনেক ভালো একজন ফটোগ্রাফার। আসলে তিনার এর আগে ডিএসএলআর ক্যামেরা ছিল এর জন্য তিনি অনেক ভালো ভালো স্টাইল থেকে ছবি তুলতে পছন্দ করে। আমি ছবি উঠানোর সময় তিনি আমাকে অনেক সুন্দর সুন্দর স্টাইলে কিছু ছবি তুলে দিয়েছিল। আশা করি আপনাদের মতামত নিচে কমেন্ট বক্সে জানানোর চেষ্টা করবেন সকলের জন্য শুভকামনা রইল।

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

Sort:  
 2 years ago 

স্কুলের অনুষ্ঠানে স্যারদের দাওয়াত ব্যাপারটাই আলাদা। এরকম অনুষ্ঠানে বন্ধুরা সবাই মিলে একত্রিত হলে বেশ মজাই হয়। আপনি খুব চমৎকার করে আপনার ভালো লাগার মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

বন্ধুদের সঙ্গে আড্ডা সেটা তো সবসময় আনন্দের।

 2 years ago 

ভাই আপনার বন্ধু নতুন মোবাইল কিনেছে সে সুবাদে আপনারা সবাই একত্রিত হয়ে বেশ চমৎকার চমৎকার ছবি তুলে ওই সময়টা আনন্দঘন মুহূর্ত উপভোগ করেছেন দেখে বেশ ভালই লাগলো। তবে আমাদের মিষ্টি কোথায়? আর হ্যাঁ নিশ্চয়ই আপনাদেরকে এই উপলক্ষে দারুন একটা ভোজন করিয়েছে সেটা কিন্তু আপনি বলেননি।

 2 years ago 

মিষ্টির জন্য অপেক্ষা করুন নিশ্চয়ই হবে।

 2 years ago 

অনেকদিন পর বন্ধুদের পাশে পেলে মন অনেক ভালো হয়। মন চায় বন্ধুদের সাথে অনেকক্ষণ সময় পার করি যে কোন ব্যস্ততার মধ্যে,হয় গান বাজানায়, না হয় আড্ডা। যাহোক খুবই ভালো লাগলো অনেকদিন পর বন্ধুদের সাথে একত্রিত হওয়া পোস্ট দেখে।

 2 years ago 

ধন্যবাদ মামা আপনাকে এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69253.24
ETH 2750.52
USDT 1.00
SBD 2.74