টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)

in আমার বাংলা ব্লগ7 months ago

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৬-১২-২০২৩)

20231007_185547_0000.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি করা হয়েছে

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)। আসলে আজকে সকাল থেকে সারাদিন বেশি ব্যস্ত সময় পার করছি। সকাল বেলায় ঘুম থেকে উঠতে আজকে একটু দেরী হয়েছিল যেহেতু কলেজ বন্ধ ছিল এবং প্রাইভেটে বন্ধ ছিল। ঘুম থেকে ওঠার পরে হাতমুখ ধুয়ে খাওয়া দাওয়া শেষ করে প্রথমেই কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। কুষ্টিয়াতে আমার নানি ছিল অনেকদিন হলো মামার বাসায় রয়েছে সেখান থেকে নিয়ে আনতে গিয়েছিলাম আমি। তারপরে বাড়িতে ফিরে বন্ধুদের সাথে পিকনিকের আড্ডায় মেতে উঠে ছিলাম। পিকনিকের মাঝে বাড়িতে গোসল করতে এসে আপনাদের মাঝে পোস্ট শেয়ার করতে বসেছি। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক........

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-12-16-14-54-15-55_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমি আমার স্টিমেট ওয়ালেটের স্ক্রিনশট অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমার স্টিমেট ওয়ালেটে স্টিম রয়েছে ৬৫.০২৬ । আমি সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-12-16-14-54-23-22_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এবার আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি অনেক সুন্দরভাবে যখন ১০ স্টিম পাওয়ার আপ করছিলাম তখন একটি স্ক্রিনশট মেরে রেখে দিয়েছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আসলে চেষ্টা করছি প্রতি সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে খুব দ্রুত পৌছাতে পারি। টার্গেট ডিসেম্বর সৃজন থ্রী শেষ হওয়ার আগেই আমার লক্ষ্য ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ করা। আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পেরেছি নিজের কাছে সবচেয়ে বেশ ভালো লাগছে।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-12-16-14-54-38-09_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমেট ওয়ালেট অনেক সুন্দরভাবে স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ১০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ৫৫.০২৬। আমার ইচ্ছা হয়েছে টার্গেট ডিসেম্বর সিজন থ্রী শেষ হওয়ার আগেই ৩০০০ স্টিম পাওয়ার পূরণ করলাম। আশা করি আমার শেয়ার করা পোস্টি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨


AirBrush_20231025182645.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

ঠিক বলেছেন আপু আপনি নিজের একাউন্টের পাওয়ার আপ বৃদ্ধির গুরুত্বপূর্ণ অপরিসীম।

 7 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 7 months ago 

ঠিক বলেছেন ভাই আপনি যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন।

 7 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি আজকে নিজের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। পাওয়ার আপে ধারাবাহিকতা বজায় রাখলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 7 months ago 

চেষ্টা করব মামা এই ধারাবাহিকতা বজায় রেখে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 7 months ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি অনেক বেশি সচেতন। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলেই বোঝা যায় যে আপনি নিজের অবস্থান শক্ত করার জন্য কতটা আগ্রহী। ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আসলে ভাই প্রত্যেক ইউজার তার নিজের অবস্থান শক্ত করার বিষয়ে সচেতন ধন্যবাদ মতামত প্রদান করার জন্য।

 7 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করে অনেক দূরে এগিয়ে যাচ্ছেন দেখি। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে গঠনের মতামত শেয়ার করে উৎসাহ প্রদান করার জন্য।

 7 months ago 

ইতিমধ্যেই আপনি আপনার তিন হাজার স্টিম পাওয়ার এর টার্গেট পূরণ করে ফেলেছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো। টার্গেট ডিসেম্বর এর জন্য আমাদের সকলেরই অনেক উপকার হয়েছে আমরা ধারাবাহিকভাবে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে পারি।

 7 months ago 

চেষ্টা করছি মামা নিজের টার্গেট পূরণ করার পরে নিজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

 7 months ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা অনেকাংশে বৃদ্ধি করা। আপনি টার্গেট ডিসেম্বরের আগেই আপনার লক্ষ্য পূরণ করে ফেলেছেন। আপনি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে আজও ১০ স্টিম পাওয়ার আপ করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 7 months ago 

ধন্যবাদ আপু পোস্টি পড়ে এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 7 months ago 

আমরা সবাই বিশ্বাস করি ছোট ছোট পাওয়ার বৃদ্ধি বড়শক্তিতে রূপান্তরিত হয়। পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রেখে দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। শুভকামনা রইল ভাইয়া এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 7 months ago 

এটা প্রত্যেকে বিশ্বাস করে ভাই মানুষ ছোট থেকেই বড় হয় তাই সব সময় ছোট ছোট পাওয়ার একসময় বড়ই রূপান্তরিত করতে পারে।

 7 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন - ৩ এ ১০স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে একসময় আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।

 7 months ago 

আপু ইতিমধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছে গেছি ধন্যবাদ মতামত শেয়ার করার জন্য।

 7 months ago 

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67079.94
ETH 3266.85
USDT 1.00
SBD 2.64