সন্ধ্যাকালীন কিছু ফটোগ্রাফি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৩-০৭-২০২২)

IMG_20220703_143529.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আপনাদের মাঝে আমি শেয়ার করতে যাচ্ছি সন্ধ্যাকালীন কিছু ফটোগ্রাফি। আসলে আমি ফটোগ্রাফি করতে অত্যন্ত পছন্দ করি। আমার কয়েকটি শখের মধ্যে অন্যতম শখ হচ্ছে ফটোগ্রাফি। তবে চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করা যাক.....

IMG_20220627_192548.jpg

প্রথমে আমি আপনাদের মাঝে সন্ধ্যাকালীন ফটোগ্রাফির মধ্যে যে ছবিটি শেয়ার করেছে আপনারা দেখতে পারছেন সূর্য অস্ত চলে গিয়েছে তারপরে আমি অনেক সুন্দর ভাবে রাস্তায় দাঁড়িয়ে একটি পুকুরের অর্ধেক ছবি এবং সূর্য অস্ত যাওয়ার অর্ধেক ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220627_192459.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি একই জায়গায় দাঁড়িয়ে রাস্তার ওপর পাশে একটি নারিকেল বাগান রয়েছে আমি অনেক সুন্দর ভাবে আমার মোবাইলের ক্যামেরা বন্দী করে নারিকেল বাগানের ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220627_192452.jpg

এবার আপনারা উপরে ছবির দিকে তাকালে দেখতে পারছেন আকাশ হালকা লাল রং ধারণ করেছে সূর্য যখন অস্ত্র যায় তারপরে আকাশে কিছু লাল রং দেখা যায় আপনার উপরের ছবির দিকে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করলে দেখতে পারবেন। তখন আমি একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করার বলে।

IMG_20220627_192455.jpg

এবার আপনারা দেখতে পারছেন সন্ধ্যার পরে একটু অন্ধকার হয়ে এসেছে তখন আমি অনেক সুন্দর ভাবে আকাশের ছবি এবং আকাশের নিচে যেই গাছগুলো আছে এই গাছগুলো আপনারা এবার অন্ধকার দেখতে পাচ্ছেন আমি তখন একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220627_192648.jpg

এবার আপনারা দেখতে পারছেন এখনো একটি গাছের ফাঁক দিয়ে হালকা আকাশের লাল রঙ দেখা যাচ্ছে তখন আমি অনেক সুন্দর ভাবে ছবি তুলেছিলাম সেই ছবি আপনাদের মাঝে উপরে শেয়ার করেছে আপনারা তাকালে দেখতে পারবেন কারণ আমি ফটোগ্রাফি করতে অত্যন্ত পছন্দ করি সেই কারণে প্রত্যেক সপ্তাহে আপনাদের মাঝে একটি ফটোগ্রাফি নিয়ে হাজির হয়।

IMG_20220627_192823.jpg

এবার আপনারা দেখতে পারছেন একই রাস্তার পাশে একটি সৌর বিদ্যুৎ অটো বাল্ব রয়েছে আমাদের এলাকায় যখন সন্ধ্যা নেমে আসে একাই তখন ওই বাল্ব আলো জলে থাকে। আমাদের এলাকার মানুষের অনেক সুবিধা হয়েছে রাস্তায় একটি বাল্ব দেওয়ার কারণে। কারণ রাস্তার মানুষের অনেক অসুবিধা হতো, অন্ধকারে চলাফেরা করতে।

IMG_20220627_192816.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি আবারও ওই একই বাল্বের ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। এই বাল্বটি দিয়েছে মূলত সরকারি ভাবে আমাদের এলাকায় ইউনিয়ন পরিষদ থেকে আমাদের এই জায়গায় এই বাল্বটি দিয়ে গিয়েছে আমি তাদেরকে অনেক ধন্যবাদ জানাই আমাদের রাস্তায় বাল্ব দেওয়ার জন্য। আশা করি আপনারা কমেন্টে আপনাদের মতামত জানাবেন সকলকে অনেক ধন্যবাদ।

প্রয়োজনীয় তথ্যাবলী

আমার পরিচিতিকিছু বিশেষ তথ্য
আমার নাম@kibreao001🇧🇩
ফটোগ্রাফি ডিভাইসমোবাইল
ব্লগিং মোবাইলRedmi not 8
ক্যামেরাcamera-48mp
আমার বাসাগাংনী মেহেরপুর
আমার বয়স১৫ বছর
লোকেশনhttps://w3w.co/stuttering.secret.optioned

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

দারুন ফটোগ্রাফি করেছেন, সবগুলো ছবি আমার কাছে অনেক ভালো লেগেছে। বিশেষ করে সন্ধা নেমে আসার পর নারকেল গাছগুলোর ছবি সবচেয়ে বেশি সুন্দর লাগছে আমার কাছে।

 2 years ago (edited)

সূর্য অস্ত যাওয়ার পর আপনি দাঁড়িয়ে থেকে যে ছবিটি তুলেছেন তা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। তাল গাছগুলো দেখতে ভীষণ সুন্দর লাগছে। কিছুটা হরর মুভির দৃশ্যের মতো লাগছে। আর তাছাড়া বাকি ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সন্ধ্যাকালীন আকাশের অসাধারণ কিছু দৃশ্য ক্যামেরাবন্দি করে আমাদের মাঝে শেয়ার করেছেন ফটোগ্রাফি গুলা দেখে একদম মুগ্ধ হয়েছি সেই সাথে সুন্দর অনুভূতি শেয়ার করেছেন শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ভাইয়া আপনি সন্ধ্যা কালীন খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। যখন সূর্য অস্ত যায় সন্ধ্যায় তখন ফটোগ্রাফি গুলো দেখতে বেশ সুন্দর হয়। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। নারকেল বাগানের ছবিটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার তোলা সন্ধ্যাবেলার ফটোগ্রাফি গুলো ছিল জাস্ট অসাধারণ। দেখে একদম মুগ্ধ হয়ে গেলাম। এছাড়াও আপনি ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এত সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

সন্ধ্যাকালীন মুহূর্তে আপনি অনেক সুন্দর সুন্দর মন মুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখি আমি মুগ্ধ হয়ে গেলাম। সুন্দর উপস্থাপনের মাধ্যমে শেখার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি সন্ধ্যাকালীন সময়ে অসাধারণ কিছু মুহূর্ত আমাদের সামনে উপস্থাপন করেছেন আপনার প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

সন্ধ্যার এই দৃশ্যগুলো দেখতে সত্যিই খুবই সুন্দর হয়। আর আমার এই দৃশ্যগুলো আমি খুবই সুন্দর ভাবে উপভোগ করি। আপনি আজকের সন্ধ্যার খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। সত্যি বলতে আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে আমার কাছে খুব ভালো লেগেছে। অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য।

অসাধারণ হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। ফটোগ্রাফার রা যে কখনো সুন্দর মুহূর্ত ক্যাপচার করার আনন্দ থেকে বঞ্চিত হোন না তা আপনাদের ফটোগ্রাফি দেখেই বুঝতে পারি। শেষ আলোকচিত্র টি আমার কাছে অনেক ভালো লেগেছে। এমন ফটোগ্রাফির অপেক্ষায় থাকবো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.12
JST 0.027
BTC 64664.97
ETH 3401.05
USDT 1.00
SBD 2.31