টার্গেট ডিসেম্বর সিজন -২ এ পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )।

in আমার বাংলা ব্লগ3 years ago

GCHlAWSqxmMVJOsWgUkWzZSADEP.jpg

হ্যালো........
আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি
আজকে(রবিবার, জানুয়ারি-২৩-২০২২)

গত কয়েকদিন হয়ে গেল @rex-sumon ভাইয়া টার্গেট ডিসেম্বর সিজন ২ ঘোষণা দিয়েছেন । এটা প্রত্যেকটি এস্টিমেট ব্যবহারকারীর জন্য অত্যন্ত উপকারী দিক হবে বলে আমি মনে করি। পাওয়ার আপ এর ভালো দিক নিচে দেয়া হল।

স্টিমিট এ দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার আপ করাটা অত্যন্ত জরুরী। পাওয়ার আপ করার মধ্য দিয়ে একাউন্টের সক্রিয়তা বৃদ্ধি পায়। বেশি পরিমাণে স্টিমি পাওয়ার আপ করা থাকলে অনায়াসে বেশি পরিমাণে পোস্ট এবং বেশি পরিমাণে কমেন্ট করা সম্ভব হয়। আবার কোন একজন আপনার একাউন্টে পরিদর্শন করতে আসলে আপনার স্টিম পাওয়ার দেখে আপনারা সম্মান করবে। এইজন্য আমাদেরকে বেশি বেশি পাওয়ার আপ করতে হবে।

এই সপ্তাহে আজকের দিনে আমি ৫0 স্টিম পাওয়ার আপ করলাম। আশা করি পরবর্তী সপ্তাহে থেকে আরও বেশি স্টিম পাওয়ার অপ করার জন্য চেষ্টা করব।

পাওয়ার আপ করার আগে আমার ইস্টিমেট ওয়ালেট।

Screenshot_2022-01-23-15-16-04-292_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার সময় আমার ইস্টিমেট ওয়ালেট।

Screenshot_2022-01-23-15-16-16-559_com.android.chrome.jpg

Screenshot_2022-01-23-15-16-20-688_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পর আমার ইস্টিমেট ওয়ালেট।

Screenshot_2022-01-23-15-16-40-061_com.android.chrome.jpg

আমি আপনাদের সবাইকে পাওয়ার আপ করার জন্য অনুরোধ করছি। কেননা আপনারা যদি পাওয়ার আপ করেন তাহলে আপনাদের একাউন্টের সক্রিয়তা বৃদ্ধি পাবে। তাই আমি আপনাদের সকলের কাছে আকুল আবেদন রাখছি পাওয়ার আপ করার জন্য।

আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট শেয়ার করতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করছি। আশা করি পরবর্তী সপ্তাহে আরো বেশি স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করব। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )।

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 🌹🌹🌹❤️

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনার মতামত প্রকাশ করার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। এটা করা মানে নিজের ব্লগে যাত্রার জন্য খুবই ভালো। দীর্ঘদিন কাজের জন্য পাওয়া আপ এর বিকল্প নেই।

 3 years ago 

পাওয়ার আপ সম্পর্কে অনেক সুন্দর মতামত দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করে সমৃদ্ধ হওয়া। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুবই ভালো লাগছে। আপনার এই পোষ্টের মাধ্যমে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে । ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার মতামত আমাকে জানানোর জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

ভাইয়া আপনি নতুন মেম্বার হলেও পাওয়ার আপের প্রয়োজনীতা বুঝতে পেরেছেন জেনে খুবই ভালো লাগলো। তাছাড়া আপনার জন্য পাওয়ার আপ করা খুবই জরুরি ছিল। তা না হলে আপনার পোস্ট এবং কমেন্ট করতে সমস্যা হতো। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যেতে পারেন।

 3 years ago 

আপনার মতামত শুনে আমার খুব ভালো লাগলো। আশা করি পরবর্তী থেকে আরো বেশি বেশি পাওয়ার আপ করার চেষ্টা করি।

 3 years ago 

শুধু শুভ কামনা জানাই এভাবেই নিজের শক্তি বৃদ্ধি করে এগিয়ে যান ভাই।ভালো কিছু হবে।
🥰🥰

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার মতামত জানানোর জন্য।

 3 years ago 

একাউন্টঃ @kibreay001
পাওয়ার বৃদ্ধিঃ = 510.204%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64236.48
ETH 2519.13
USDT 1.00
SBD 2.66