(আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা- ২২) আমার জীবনে প্রথম মোবাইল হাতে পাওয়ার অনুভূতি

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০১-০৯-২০২২)

IMG_20220831_142537.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি শেয়ার যাচ্ছি (আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা- ২২) আমার জীবনে প্রথম মোবাইল হাতে পাওয়ার অনুভূতি।আমি যখন প্রথমে আমার জীবনে প্রথম মোবাইল ফোন হাতে পেয়েছিলাম আমার কাছে অনেক ভালো লেগেছিল। আমি যখন ২০১৯ সালে জি এস সি পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হই। সকাল ১২ টার দিকে আমাদের রেজাল্ট দিয়েছিল। রেজাল্ট দেওয়ার কিছুক্ষণ পরে গার্লফ্রেন্ড এর সাথে আমার দেখা হয়েছিল। তখন আমার গার্লফ্রেন্ড আমাকে বলেছিল তোমাকে আমি আজকে একটা জিনিস গিফট করবো। তখন আমি বললাম আজকে তো খুশির দিন তুমি আমার কাছ থেকে গিফট চাইবা তা না তে তুমি আমাকে গিফট করবা তখন বলল হ্যাঁ আমি আজকে তোমাকে একটা জিনিস গিফট করবো তবে বিকেল বেলার দিকে। তবে সে তখন আমাকে বলল বিকেল বেলার দিকে আমাদের গ্রামের পার্কে চলে আসবা পার্কে তোমার সাথে দেখা করব আমি। আমি বললাম ঠিক আছে তবে তাই হবে।

IMG_20220831_142329.jpg

তারপরে আমি বাড়িতে এসে গোসল করে খাওয়া-দাওয়া শেষ করে গার্লফ্রেন্ডের গ্রামের দিকে রওনা দিলাম মোটরবাইক নিয়ে। ঠিক বিকেল ৪ টা ৩৬ মিনিটে আমি পার্কে পৌঁছে গেলাম। তারপরে আমি দেখি আমার গার্লফ্রেন্ড আমারও কিছু সময় আগে এসেছে। আমাকে বলছে এতো লেট কেন তোমার আমি বললাম তুমি তো বিকেলবেলা আসতে বলেছো। তখন সে অনেক কথাবার্তা বলার পরে আমি বললাম আমাকে গিফট দিবা তো দাও এত দেরি করছ কেনো। তখন দেখি আমার গার্লফ্রেন্ড তার ব্যাগ থেকে একটি মোবাইল ফোনের ঢপ বের করে আমার হাতে ধরিয়ে দিল বলল এটাই তোমার গিফট তুমি শুধু আমার সাথে ফোনে কথা বলবা এজন্য তোমাকে আমি আজকে মোবাইল ফোন গিফট করলাম। আমি তখন বললাম মোবাইল ফোন না হয় গিফট করলে কথা বলাতে হলে তো সিম প্রয়োজন সিম পাব কোথায়। তখন সে তার মোবাইল ফোন থেকে একটি সিম বের করে আমাকে দিল বলল এটা নাও। তখন আমি বললাম এই মোবাইল ফোন তো আমাকে চুরি করে ব্যবহার করতে হবে বাড়িতে। তখন ১ টাকায় ২২ পয়সায় ২৫ টা এসএমএস কিনতাম আমরা দুজন এসএমএস দেওয়ার জন্য। যেদিন আমি মোবাইল ফোনটি হাতে পেলাম আসলে আমার মনে অনেক আনন্দ ছিল গার্লফ্রেন্ডের গিফট করা মোবাইল ফোন যেহেতু।

IMG_20220831_142350.jpg

তারপরে আমি বাড়িতে এসে মোবাইল ফোনটি ঐদিন রাতে ঢপ থেকে খুলে বের করে দেখি মোবাইল ফোনটির নাম কিংস্টার। তারপরে আমি মোবাইল ফোনে সিম পুরলাম। তারপরে আমি আমাদের বাজারে গিয়েছিলাম সিমে কিছু টাকা লোড দেওয়ার জন্য। তারপরে আমি আমার গার্লফ্রেন্ডের কাছে ওই মোবাইল ফোন দিয়ে সর্বপ্রথম ফোন দিয়েছিলাম। তারপরে সে ফোন ধরলো দুজন অনেক কথাবাত্রা বলার পরে আনন্দে মেতে উঠলাম। ২০২১ সালে এই মোবাইল ফোনটি আমার হাত থেকে পানিতে পড়ে গিয়ে নষ্ট হয়ে যায়। আমি মেকানিক দেখেছিলাম কিন্তু কেউ মোবাইল ফোনটি সারতে পারিনি। আমি অনেক কান্না করেছিলাম মোবাইল ফোনটি নষ্ট হয়ে যাওয়ার পরে আমি কখনো ভাবতে পারিনি গার্লফ্রেন্ড দেওয়া মোবাইল ফোন আমার কাছ থেকে নষ্ট হয়ে যাবে। এই মোবাইল ফোনটি আজো আমি আমার পড়ার টেবিলের ড্রয়ারের মধ্যে রেখে দিয়েছি প্রত্যেকদিন রাতে আমি এই মোবাইল ফোনটি একবার হাত দিয়ে নেড়েচেড়ে দেখি। তখন আমার চোখের জল চলে আসে মোবাইল ফোনটির মায়ায়।

IMG_20220831_142329.jpg

IMG_20220831_142537.jpg

মোবাইল ফোনের ডিটেইলস
মোবাইলের নামকিংস্টার
ফোনের কালারলাল ও কালো
ক্যামেরা৪mp
ব্যাটারি৩৬৫০ ওয়াট

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

Sort:  
 2 years ago 

আপনার জেএসসি পরীক্ষার পর আপনার গার্লফ্রেন্ড খুশী হয়ে আপনাকে মোবাইল ব্যবহার করার জন্য দিয়েছিল। আসলে আপনার জন্য অনুভূতিটা একটু অন্যরকম ছিল। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আমার গার্লফ্রেন্ড খুশি হয়ে আমার জেএসসি পরীক্ষার রেজাল্ট শোনার পরে মোবাইল গিফট করেছিল

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41