একসাথে বন্ধুরা মিলে দই খাওয়ার অনুভূতি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২০-০৬-২০২২)

IMG_20220615_114335.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে একসাথে বন্ধুরা মিলে দই খাওয়ার অনুভূতি শেয়ার করতে যাচ্ছি। আসলে বন্ধুরা যখন কোন জিনিস একসাথে খায় তখন অনেক আনন্দ হয়ে থাকে। তবে চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করা যায়........

IMG_20220615_114624.jpg

আসলে আমরা অনেকগুলো দই এর মধ্যে থেকে একটি দই পছন্দ করে এসেছিলাম আমরা ভিতরে চেয়ার টেবিলে এসে বসলাম তারপরে আমাদের সামনে একটি দই নিয়ে এসে দাওয়া হল। তখন আমি অনেক সুন্দর ভাবে একটি সেলফি তুলে ছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে।

IMG_20220615_114648.jpg

এবার আপনাকে দেখতে পারছেন দই আমাদের খাওয়া প্রায় শেষ এর দিকে আমি তখন অনেক সুন্দর ভাবে দই সোবার একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220615_114925.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন দই খাওয়ার শেষে আমরা সবাই যখন চামুচ গুলো অনেক সুন্দর ভাবে দই এর সোবার মধ্যে রেখে দিয়েছিলাম তখন অনেক সুন্দর ভাবে আমি একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে আপনার উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220615_114655.jpg

এবার আপনারা দেখতে পারছেন দই খাওয়ার শেষে আমরা কিছু পানি পান করবো তার আগে আমি অনেক সুন্দর ভাবে পানির গ্লাস গুলোর ছবি তুলে আপনাদের মাঝে উপরে শেয়ার করেছি আপনারা উপরের দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220615_114939.jpg

সবার শেষে আপনারা দেখতে পাচ্ছেন আমার এক বন্ধু অনেক সুন্দর ভাবে গ্লাসে পানি পান করছে তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে এই বলে আমি আমার ব্লগ লেখা শেষ করলাম আশা করি আপনাদের মতামত নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

মিষ্টি জাতীয় খাবার বরাবরই আমার খুব ই ফেভারিট আপনার বন্ধুদের সাথে দই খাওয়ার মুহূর্তটা খুব সুন্দর ছিল আমারও দেখে লোভ হচ্ছে আপনাদের সাথে খেতে পারলে খুবই ভালো হতো

 2 years ago 

ভাইয়া আমাদের বাসায় একদিন চলে আসেন আপনাকে খাওয়াবো অনেক ভালোভাবে।

 2 years ago 

দেখেই বোঝা যাচ্ছে বন্ধুদের সঙ্গে দই খাওয়ার মুহূর্তে অনেক চমৎকার একটি অনুভুতির পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন পড়ে খুবই ভালো লাগলো। বন্ধুদের সঙ্গে এরকম সুন্দর মুহূর্ত কাটাতে সবকিছুরই অনেক বেশি ভালো লাগে। শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আমার কাছে এরকম জাতীয় খাবার হলো বেশি ভালো লাগে। বিশেষ করে দই আমার অনেক পছন্দের। বন্ধুরা মিলে দেখছি অনেক ভালোই দই খেয়েছে তার সাথে অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন‌‌। আপনার দই খাওয়ার মুহূর্ত দেখে আমারও এখন খেতে ইচ্ছে করতেছে। মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

দই কিন্তু আমার খুবই পছন্দের। আপনারা সব বন্ধুরা মিলে দই খেয়েছেন আর খুবই মজা করেছেন বোঝাই যাচ্ছে। আরেকটি কথা হলো আপনার বন্ধুর পানি খাওয়ার দৃশ্য টা কিন্তু সেই ছিল। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এই মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

দই আমার অনেক প্রিয় আর সেটি হয় যদিও বগুড়ার খাটি দই তাহলে তো একাই সব সাবার করি। কিন্তু ভাই দুঃখের বিষয় এই দই সব সমইয় আমাদের অঞ্চলে খাঠি পাওয়া যায় না , তাই দুঃখ হয়।যাই হোক আপনার দই খাওয়া অনুভুতি আর বন্ধুদের সাথে আড্ডা বেশ ভালো ছিল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার গঠনমূলক মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

বন্ধুদের সাথে দই খাওয়ার অনুভূতির গল্প পড়ে খুবই ভালো লাগলো। আসলে বন্ধুদের সাথে যে কোনো কাজই খুবই ভালো লাগে মজার। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ মতামত দেওয়ার জন্য

 2 years ago 

আপনার দই খাওয়ার অনুভূতি প্রকাশ করা দেখে আমার খুব দই খাওয়ার ইচ্ছে জাগলো 😛 বিশেষ করে বন্ধুবান্ধব সবাই মিলে মিষ্টি দই খেতে দারুন লাগে। আপনার অনুভূতিটা আমার কাছে বিশেষ করে খুবই ভালো লাগলো। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি একদিন আমাদের বাসায় চলে আসেন আপনাকে অনেক ভালো দই খাওয়াবো।

মিষ্টি আমার বরাবরই খুব পছন্দের একটি খাবার। আপনার বন্ধুদের সাথে কাটানো মিষ্টি খাওয়ার মুহুর্তটি আমাকে আমার এক মুহুর্ত স্বরণ করিয়ে দিয়েছে। বন্ধুরা না থাকলে জীবন পানসে হয়ে যায়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর একটি অনুভূতি ছিলো।একসাথে বন্ধুরা মিলে দই খাওয়ার অনুভূতি এটা জানি কতটা মধুর হতে পারে। ভালো রইলো ভাই। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

দই আমার খুব প্রিয়। আপনাদের দই খাওয়ার ফটোকপি দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। আসলে বন্ধুরা মিলে একসাথে যেকোনো জিনিস মজা করে খাওয়া আনন্দটাই আলাদা । আপনাদের বন্ধুত্ব সারাজীবন এভাবে অটুট থাকুক এই আশা ব্যক্ত করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67614.76
ETH 2610.64
USDT 1.00
SBD 2.73