প্রিয় বন্ধুর শুভ জন্মদিন উপলক্ষে (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি
আজকে(বুধবার, জানুয়ারি-২৬-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001। আজকে আপনাদের মাঝে আজকে প্রিয় বন্ধুর শুভ জন্মদিন উপলক্ষে কিছু কথা ও কিছু ছবি শেয়ার করতে চাই। তবে চলো এগুলো ধাপে ধাপে শেয়ার করা যাক......

আমরা কয়েকজন বন্ধু মিলে আমার প্রাণপ্রিয় বন্ধু ইয়াছিন আলীর জন্মদিন উপলক্ষে একটি অনুষ্ঠান করেছিলাম। এই অনুষ্ঠানে আমরা মোট ৮ জন বন্ধু উপস্থিত ছিলাম। আমাদের সব থেকে কাছের বন্ধু গুলা জন্মদিন উপলক্ষে একত্রিত হয়ে জন্মদিনের আয়োজন করেছিলাম।

IMG_20220126_220257.jpg

জন্মদিন উপলক্ষে আমরা যেই কেক তৈরি করতে দিয়ে এসেছিলাম। সেই কেকের উপরে হ্যাপি বাডে ইয়াছিন। লিখে দিতে বলেছিলাম। কেকের উপরে আপনারা মোট চারটি গোলাপ দেখতে পাচ্ছেন। তিনটা গোলাপ লাল রঙের ও একটি গোলাপ হলুদ রঙের। আমার কাছে সব থেকো লাল তিনটা গোলাপ ভালো লেগেছে।

IMG_20220125_204538.jpg

আমরা যখন সব বন্ধুগুলো একত্রিত হয়ে কেক হাতে নিয়ে ছবি তুলেছিলাম। কেকের উপরে যে মোমবাতিগুলো জলছে মোমবাতি গুলো দেখে অনেক সুন্দর লাগছে আমরা কাছে।

IMG_20220125_204706.jpg

এর কিছুক্ষণ পরে কেকের অল্প একটু অংশ কাটলাম। সাধারণত কেকটা এম আকারে কেটেছি আমি। কেননা আমার প্রিয় বন্ধুর গার্লফ্রেন্ডের নামের প্রথম অক্ষর এম। তাই আমি আমার প্রিয় বন্ধুর শুভ জন্মদিন উপলক্ষে
কেকটা এম অক্ষর আকারে কেটেছি।

IMG_20220125_204648.jpg

তারপরে আমি আমার প্রিয় বন্ধুর মুখে কেক কাটা এম অংশটুকো দিয়ে একটি ছবি তুলেছিলাম। এই ছবিতে আমার প্রাণপ্রিয় বন্ধু ইয়াছিন আলীক আপনারা দেখতে পাচ্ছেন।

IMG_20220125_204802.jpg

এরপরে আমরা সবাই কেকের অল্প কিছু অংশ করে কেটে খেয়েছি। আপনার ছবিতে দেখতে পাচ্ছেন কেকের প্রায় অর্ধেক অংশ কাটা হয়ে গেছে। প্রায় আমাদের সব বন্ধুদের কেক খাওয়া শেষ।

IMG_20220125_204941.jpg

যে ছুরিটা দিয়ে আমরা কেক কাটছি সেই ছুরিটা আপনারা দেখতে পারছেন গোল্ডেন কালারের। আসলে এই ছুটিটা আমার প্রিয় বন্ধুর গার্লফ্রেন্ড গিফট করেছিলো জন্মদিনের কেক কাটার জন্য। আর এই ছবিতে দেখতে পারছেন কেকের যে অংশটুকু রয়েছে। সেটুকো হলো আমার প্রিয় বন্ধুর গার্লফ্রেন্ডের জন্য।

IMG_20220125_205145.jpg

আমার বন্ধু সেই কেক টুকো অনেক যত্নসহকারে ফ্রিজে রেখে দিয়ে আসলো। যাতে কেকটুকো নষ্ট না হয়ে যায়। আমার বন্ধু বলেছে নিজে হাতে তার গার্লফ্রেন্ডকে খাবে কেকটুকু। আমরা শুনে অনেক খুশি হয়েছিলাম।

🙋এবার আমার নিজের পরিচয়🙋

IMG_20220103_054107.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

Sort:  
 2 years ago 

বাহ ভাইয়া আপনার বন্ধুর বন্ধুর জন্মদিনের সময়টুকু অনেক মধুর ছিল । এই মধুর সময়টি আপনি আপনার বন্ধুদের সঙ্গে কাটিয়ে। আপনার মধুময় সময়টুকু আমাদের সামনে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার মতামত জানানোর জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইলো।

 2 years ago 

বাহ কি সুন্দর ভাবে আপনারা বন্ধুর জন্মদিন উদযাপন করলেন। দেখে অনেক ভালো লাগলো। এমন বন্ধু পাওয়া সত্যি ভাগ্যের বেপার। আপনাদের বন্ধুত্ব আজীবন টিকে থাকুক এই দোয়াই করি। শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার মতামত শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম । এমন সুন্দর মতামত জানানোর জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

বন্ধুর জন্মদিন হঠাৎ করে পালন করা অনেক আনন্দের হয়ে থাকে। সেখানে অনেক আনন্দ মজা করা হয়। বিশেষ করে যার জন্মদিন তাকে অনেক রং মাখানো হয়। অনেক সুন্দর করে আপনি আপনার বন্ধু জন্মদিন পালন করেছেন সেজন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনাদের বন্ধুত্ব এভাবেই অটুট থাকুক এই কামনাই করি।

 2 years ago 

আপনার মতামত শুনে আমার খুব ভাল লাগলো। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার বন্ধুর জন্মদিনে অনেক মজা করেছেন।
আপনাদের বন্ধু ইয়াছিনকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভকামনা। ভালো থাকুক আপনাদের বন্ধুত্ব। সবার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আপনার এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65306.74
ETH 3488.89
USDT 1.00
SBD 2.51