টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (৭৫ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো.........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২২-০৮-২০২৩)

20230811_143026_0000.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি করা হয়েছে

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (৭৫ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)। আসলে দিনের বেলায় বেশ ব্যস্ত সময় পার করতে হয়। তাই আপনাদের মাঝে যখন সময় পাই তখনই পোস্ট লিখতে শুরু করি। লেখাপড়ার জন্য এখন সব থেকে বেশি ব্যস্ত সময় পার করতে হয়। কয়েকদিন হল কলেজ ছুটি তাই একটু ফ্রি আছি। আজকে সকাল বেলায় প্রাইভেটে যাওয়ার আগে একটি পোস্ট শেয়ার করেছিলাম। প্রাইভেট থেকে বাসায় ফিরতে প্রায় দশটা বেজে গিয়েছিল। তারপরে অল্প একটু আপনাদের সাথে যুক্ত হয়েছিলাম। তারপরে দেখি হঠাৎ করে মুস্তাফিজুর মামা ফোন দিয়েছে। তারপরে বাইরে মুস্তাফিজুর মামার সাথে দেখা করলাম। তারপরে আবারও রুমে ফিরে গোসল শেষ করে খাওয়া-দাওয়া করে পোস্ট লিখতে শুরু করে দিলাম। তবে চলুন আজকের পাওয়ার আপ পোস্ট আপনাদের মাঝে নিচে ধাপে ধাপে শেয়ার করা যাক..........

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-08-22-14-11-13-52_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমি আমার স্টিমেট ওয়ালেটের স্ক্রিনশট অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমার স্টিমেট ওয়ালেটে স্টিম রয়েছে ৮৯.৭৫৫ । আমি সেখান থেকে ৭৫ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-08-22-14-11-29-94_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এবার আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি অনেক সুন্দরভাবে যখন ৭৫ স্টিম পাওয়ার আপ করছিলাম তখন একটি স্ক্রিনশট মেরে রেখে দিয়েছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আসলে চেষ্টা করছি প্রতি সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে খুব দ্রুত পৌছাতে পারি।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-08-22-14-11-41-89_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমেট ওয়ালেট অনেক সুন্দরভাবে স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ৭৫ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ১৪.৭৫৫ । আমার ইচ্ছা হয়েছে টার্গেট ডিসেম্বর সিজন থ্রী শেষ হওয়ার আগেই ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ করা।আশা করি পোস্টি আপনাদের কাছে ভালো লাগবে সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন । সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
💞আমার নিজের পরিচয়💞


IMG-20230321-WA0007.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে একাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। ভাগ্নে তুমি এ সপ্তাহে ৭৫ স্টিম পাওয়ার আপ করেছো। অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করার মধ্য দিয়ে আরো একধাপ এগিয়ে গেলে। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যাও খুব শীঘ্রই তোমার টার্গেট পূরণ করতে পারবে।

Posted using SteemPro Mobile

 last year 

চেষ্টা করছি মামা প্রতিনিয়ত পাড়া বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য। ধন্যবাদ আপনার কাঙ্খিত মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last year 

আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি যদি ধারাবাহিকতা বজায় রেখে এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করেন, তাহলে নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। দোয়া করি ভাই যেন আপনি নিজের ক্ষমতা আরো বৃদ্ধি করতে পারেন এবং কি নিজের লক্ষ্যে ও তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। এভাবেই এগিয়ে যান সামনের দিকে।

 last year 

চেষ্টা করছি ভাই প্রতিনিয়ত নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য। ধন্যবাদ গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

 last year 

আপনি পাওয়ার আপ করে সামনের দিকে অনেক সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছেন এটা দেখে ভালো লেগেছে। আজকে ৭৫ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট করেছেন নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য। আপনার স্থান অনেক শক্ত হবে যদি এভাবে পাওয়ার আপ করেন। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের সবারই উচিত পাওয়ার আপ করা। কারণ পাওয়ার আপ আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ।

 last year 

ঠিক বলেছেন আপু আপনি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। ধন্যবাদ আপনার কাঙ্খিত মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

আপনি একদম ঠিক বলেছেন ভাই পাওয়ার আপ বুদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। চেষ্টা করছি প্রতিনিয়ত সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ মতামত শেয়ার করার জন্য।

 last year 

পাওয়ার আপ পোস্টগুলো আমার কাছে দেখতে খুব ভালো লাগে। বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। নিজের নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপের এর কোন বিকল্প নেই। এভাবে পাওয়ার আপ করলে আপনার কংখিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনাদের দোয়া যদি থাকে অবশ্যই খুব তাড়াতাড়ি আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো।

 last year 

আমি কিন্তু পাওয়ার আপ পোস্ট দেখলে খুব আনন্দ আর ‍উৎসাহ পাই। আপনি কিন্তু অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন আজ। আপনার এত বড় পাওয়ার আপ পোস্ট দেখে তো আমি মুগ্ধ হয়েই গেলাম। আজ ৭৫ স্টিম পাওয়ার আপ করায় আপনি তো দেখছি প্রায় ১৯০০ স্টিম পাওয়ারে পৌছে গেলেন। শুভ কামনা রইল আপনার প্রতি।

 last year 

ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত শেয়ার করে পাশে থেকে উৎসাহ দেওয়ার জন্য।

 last year 
 last year 

খুব সুন্দর একটি পাওয়ার আপ করলেন আপনি দেখে অনেক ভাল লাগলো। ৭৫ স্টিম পাওয়ার আপ মানে অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ। এভাবে এগিয়ে যান আশা করি সফল হবেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 last year 

আপু আপনার কাছে মনে হচ্ছে অনেক বড় এমাউন্ট কিন্তু আমার মনে হচ্ছে খুবই ছোট এমাউন্ট পাওয়ার আপ করেছি। ধন্যবাদ মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last year 

মামা তুমি তো দিন দিন নিজেকে দেখছি ভালোই এগিয়ে নিয়ে যাচ্ছ। তুমি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার আপ করতে চলেছ। স্টিম পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়। আমাদের সকলের উচিত করা। যাক তোমার এই অগ্রগতি দেখে আমার খুব ভালো লাগেছে।

 last year 

চেষ্টা করছি মামা প্রতিনিয়ত নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last year 

নিজেকে উন্নত করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাও এই প্রত্যাশাই করি ।

 last year 

আপনি ৭৫ স্টিম পাওয়ার আপ করেছেন,যেটা বেশ বড় একটি এমাউন্ট।পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো।স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করেছেন।ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

ঠিক বলেছেন আপু আপনি স্টিমেট এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সকলের উচিত পাওয়ার আপ করা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44