খালামনির জন্মদিন উদযাপন

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..............
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০১-১১-২০২২)

IMG_20221101_175527.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি।খালামনির জন্মদিন উদযাপন‌। সকাল বেলায় ঘুম থেকে ওঠার পরে দেখি আমার আপু আমার মোবাইল ফোনে ফোন দিয়েছে। আমি হাতমুখ ধুয়ে আসার পরে ফোন ব্যাক করলাম আপুর কাছে। তারপরে আপু আমাকে বলল আজকে খালামণির জন্মদিন। গাংনী গেলে একটা কেক নিয়ে আনবি। আমি বললাম আচ্ছা ঠিক আছে আমি একটা কেক নিয়ে আনবোনে। প্রত্যেকদিন মতো আজকেও সকাল ৯ টার দিকে গাংনীর উদ্দেশ্যে রওনা দিয়ে। প্রথমে বাস থেকে নামার পরেই আমি কেক অর্ডার দিতে চলে যাই। প্রথমে যেই দোকানে গিয়েছিলাম সেই দোকানে অনেক ভিড় থাকার কারণে দোকানদার বলেছিল আজকে আর কোন কেকের অর্ডার নেওয়া হবে না। তারপরে আমি আবারো আরেকটি দোকানে যাই। পরে সেখানে আমি এক পাউন্ডের একটি কেক অর্ডার দি। দাম নিয়েছিল মোট ৩৮০ টাকা। তারপরে দোকানদার আমাকে জিজ্ঞেস করেছিল কখন নিবেন আপনি কেক। আমি বলেছিলাম বারোটার দিকে দিলেই হবে। তারপরে দোকানদার বলেছিল বারোটার দিকে নয় আপনি দুইটার দিকে আসবেন। আমি তখন বললাম আচ্ছা ঠিক আছে। তারপরে কেক নিয়ে আমি বাড়িতে চলে আসলাম।

IMG_20221101_173959.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমার খালামনির জন্মদিনের কেক। আমার খালামণির নাম মোছাঃ তাসমিয়া খাতুন। আমার খালামণি জন্মগ্রহণ করেছিল ২০১৬ সালে। নভেম্বর মাসের ১ তারিখে সন্ধ্যা ৭:৪৫ মিনিটে। তাই ওই উপলক্ষে আমরাও আজকে সন্ধ্যা ৭:৪৫ মিনিটে কেক কেটেছি।

IMG_20221101_174501.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি কেকের ভিতরে অনেক সুন্দর ভাবে ছোট্ট মোমবাতি গুলো দাঁড় করিয়েছি। তারপরে আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। যখন আমি ছবিগুলো তুলেছিলাম তখন বিদ্যুৎ ছিল না। সৌর বিদ্যুতের আলো হালকা-পাতলা জ্বলছে তাই ভালো বোঝা যাচ্ছে না। আশা করি তাও আপনাদের কাছে ভালো লাগবে।

IMG_20221101_174619.jpg

IMG_20221101_174607.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমার খালামণি আমাদের বাড়ির আশেপাশের প্রত্যেক ছেলে মেয়েকে ডেকে নিয়ে এসেছে জন্মদিন উদযাপন করার জন্য। আমার খালামণি বিকেল থেকেই ছেলেমেয়েদেরকে দাওয়াত করছিল আজকে আমার জন্মদিন সবাইকে দাওয়াত রইল বাড়িতে। তাই বাড়িতে ব্রাণীর রান্না করে ছেলেমেয়েদেরকে খাওয়ানো হয়েছিল।

IMG_20221101_175431.jpg

এবার আপনারা দেখতে পারছেন মোমবাতিতে আমি অনেক সুন্দর ভাবে আগুন লাগিয়ে দিয়েছি। পাশে একটি ৬ লেখা মোমবাতি রয়েছে আপনারা দেখতে পারছেন। কারণ হচ্ছে আমার খালামণির বয়স আজকে ৬ বছর পূর্ণ হয়ে সাত বছরের পদার্পণ করল। আপনারা সকলে আমার খালামনির জন্য দোয়া করবেন।

IMG_20221101_175958.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমার খালামণি অনেক সুন্দর ভাবে ফু দিয়ে মোমবাতিগুলো নিভিয়ে দিয়েছে। তারপরে চাকু হাতে নিয়ে কেক কাটা শুরু করে দিয়েছে। তখন ছেলে মেয়েরা অনেক আনন্দের সাথে বলতেছিল হ্যাপি বার্থডে টু ইউ।

IMG_20221101_180036.jpg

তারপরে আমি আমার খালামনির সাথে অনেক সুন্দর ভাবে একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে আমার এবং আমার খালামনির ছবি দেখতে পারবেন। আসলে আমি আমার খালামণিকে অনেক ভালোবাসি। যখন যা আবদার করে আমার কাছে আমি না দিয়ে কোন কথা বলতে পারি না। আমি যদি কোন কিছু না দিতে চাই তখন আমার আব্বুকে বলে দেয়।

IMG_20221101_180518.jpg

এবার আপনারা দেখতে পারছেন কেক কাটার পরে ছেলেমেয়েরা অনেক সুন্দর ভাবে প্রত্যেকে প্রত্যেকজনের মুখে মাখিয়ে দিচ্ছিল। সত্যি বলতে তখন আমার কাছে তাদের আনন্দ দেখে আমারও অনেক ভালো লেগেছিল। মামা হিসাবে আমার দায়িত্ব ভাগ্নের জন্মদিনে একটি কেক উপহার দেওয়া। তাই আমি এবার ভাগ্নের জন্মদিনের কেক উপহার দিয়েছি। আশা করি সকলের কাছে অনেক ভালো লাগবে। আমার ভাগ্নের জন্য সকলে দোয়া করবেন। সকলের জন্য দোয়া ও শুভকামনা রইল।

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

প্রথমে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা আপনার ছোট্ট কিউট খালা মনির জন্য, খালামণির জন্মদিনের জন্য আপনি কেক নিয়ে এসেছেন এবং চমৎকারভাবে ছোট ছোট বাচ্চারা এসেছে সেই জন্মদিনের কেক কাটার জন্য, পুরো বিষয়টা খুব ভালো লেগেছে সৌর বিদ্যুতের আলোতে হলেও আনন্দ কিন্তু কম হয়নি।

 2 years ago 

ধন্যবাদ ভাই মূল্যবান মতামত প্রকাশ করে সাথে থাকার জন্য।

 2 years ago 

খালামনির জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা জানাই

শুভ জন্মদিন ।
আসলে জন্মদিন মানে সবার সাথে হাসি আনন্দে গল্পে মেতে উঠা। জন্মদিনে সবার সাথে খুব সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিলো। ছোটরা খুব চমৎকারভাবে জন্মদিনের মুহূর্তগুলো উপভোগ করছে‌। ফটোগ্রাফিগুলো মাধ্যমে তাই আমাদের মাঝে উপস্থাপন করছেন। জন্মদিনের এত সুন্দর অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই জন্মদিন মানে সবার সাথে হাসি আনন্দে মেতে ওঠা। ধন্যবাদ এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 
ও ভাগ্নে আমার নানা ভাইয়ের জন্মদিন আমার তো মনেই ছিল না।তুমি আমাকে একবারও ফোন দিয়ে মনে কর দিতে পারলে না? তোমার খালামণির জন্মদিনের জন্য তুমি সকাল ৯ টায় গাংনিতে গিয়েছিলে এবং ৩৮০ টাকা দিয়ে এক পাউন্ড কে কিনে এনেছো।দেখতে দেখতে আমার নানা ভাইয়ের বয়স ছয় বছর শেষে সাত বছরে পরলো। যাই হোক তোমার ভাগ্নের জন্মদিনে তুমি অনেক আনন্দ করেছ। ছোট বাচ্চার অনেক চমৎকারভাবে জন্মদিনের মুহূর্তগুলো উপভোগ করেছে।তোমার ভাগ্নের জন্মদিনের এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য তোমাকে অনেক ধন্যবাদ।
 2 years ago 

মামা জন্মদিন পালন করতে চেয়েছিলাম না বলে তোমার নানা ভাই কান্না করতেছিল।

 2 years ago 

প্রথমে জানাই ছোট্ট খালামণির জন্য শুভ জন্মদিন।
তারপর পরবর্তী দিনগুলো যেন অনেক সুন্দর হয় সেই কামনায় করি। খালামনির বার্থডে উদযাপন এর গল্পটি আপনি অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন ভাই। তাছাড়া ৩৮০ টাকায় অনেক সুন্দর একটি এক পাউন্ডের কেক পেয়েছেন।
আপনাদের সবার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago (edited)

প্রথমে জানাই আপনার খালামণির জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। ছোটরা সবাই মিলে একসাথে যখন জন্মদিন পালন করে ভীষণ ভালো লাগে। আর আপনি কেক অর্ডার দিয়ে কিনে নিয়েছেন বেশ ভালো লাগলো। আপনি কেকটি উপহার দিয়েছেন এটাই সব থেকে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আপনি ছোটরা সবাই যখন একসাথে জন্মদিন পালন করে তখন অনেক ভালো লাগে।

 2 years ago 

জন্মদিন উদযাপন ভালোই করেছেন মনে হচ্ছে। আপনার ভাগ্নির জন্য অনেক অনেক দোয়া রইল। সৃষ্টিকর্তা যেন তাকে একটি শান্তিময় জীবন দান করেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত প্রদান করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66