ট্রন জমানোর ১২ তম সপ্তাহ

in আমার বাংলা ব্লগ5 months ago

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৯-০২-২০২৪)

IMG-20231127-WA0003.jpg

ছবিটি কেনভা প্রো দিয়ে তৈরি করা হয়েছে

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ট্রন জমানোর ১২ তম সপ্তাহ। আজকে সকাল বেলায় ঘুম থেকে ওঠার পরে এখন পর্যন্ত বেশ ব্যস্ত সময় পার করছি। ভেবেছিলাম পরীক্ষা শেষে একটু ফ্রি থাকবো কিন্তু আর হলো না। সকাল বেলায় ঘুম থেকে উঠে বেশ কিছু সময় লেখাপড়ার জন্য টেবিল চেয়ারে বসে ছিলাম। তারপরে বাড়ির কাজের জন্য আব্বুর সাথে একটু বাজারে যেতে হয়েছিল। প্রায় বারোটা পর্যন্ত আমরা বাজারে ছিলাম। তারপর বাড়িতে এসে গোসল শেষ করে জুম্মার দিনে নামাজের উদ্দেশ্যে মসজিদে রওনা দিয়েছিলাম। নামাজ শেষ করে এসে বাড়িতে অল্প কিছু খাওয়া দাওয়া করে আবারো আপনাদের মাঝে বসে গেলাম পোস্ট শেয়ার করার জন্য। তারপরে ভাবলাম আপনাদের মাঝে আজকে ট্রন জমানোর পোস্ট শেয়ার করা যাক। তবে চলুন আজকের পোস্ট শেয়ার করি........

ট্রন ডিপোজিট করার আগে আমার ট্রন ওয়ালেট এর স্ক্রিনশট।

Screenshot_2024-02-09-14-35-58-47_c564fc6db12409a4b375ae7fc4428dbe.jpg

ট্রন ডিপোজিট করার আগে আমি আমার ট্রন ওয়ালেটে প্রবেশ করেছিলাম তখন অনেক সুন্দরভাবে একটি স্ক্রিনশট মেরে রেখে ছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আপনারা উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন সেখানে মাত্র ১৯০ ট্রন রয়েছে। আমি আজকে সেখানে আরও কিছু ট্রন জমাতে যাচ্ছি আপনারা উপরের দিকে ভালোভাবে খেয়াল রাখবেন। কিছু সময়ের মধ্যে সেখানে আরো ১০ ট্রন জমা হবে। নিচের ছবির দিকে লক্ষ্য করলে আপনারা দেখতে পারবেন।

ট্রন ডিপোজিট করার সময় স্ক্রিনশট মেরে শেয়ার করেছি।

Screenshot_2024-02-09-14-36-56-00_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন এবার আমি আমার ট্রন ওয়ালেটে থেকে ১০ ট্রন ট্রান্সফার করছি। আমি যখন ট্রান্সফার করেছিলাম তখন অনেক সুন্দরভাবে একটি স্ক্রিনশট মেরে রেখেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে । আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আশা করি আপনারা সবকিছু ভালোভাবে বুঝতে পেরেছেন।

ট্রন ডিপোজিট করার পরে আমার ট্রন ওয়ালেট এর স্ক্রিনশট।

Screenshot_2024-02-09-14-37-48-80_c564fc6db12409a4b375ae7fc4428dbe.jpg

এবার আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পাবেন ১০ ট্রন জমা হওয়ার পর মোট এখন ট্রন সংখ্যা দাঁড়িয়েছে ২০০ ট্রন । ট্রন গুলো যখন নিজের একাউন্টে চলে এসেছিল তখন অনেক সুন্দর ভাবে একটি স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি প্রত্যেক সপ্তাহে নিজের ধারাবাহিকতা এভাবে বজায় রাখতে পারবো। আশা করি পোস্টি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিজের কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা।

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

আপনি খুবই সুন্দর একটা উদ্যোগ গ্রহণ করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো আমার কাছে। যদিও এটার দাম বর্তমান সময়ে অনেক কম কিন্তু ভবিষ্যতে খুবই ভালো একটা অবস্থানে চলে যাবে বলে আমি বিশ্বাস করি। এই জিনিসটা যদি এখন জমিয়ে রাখা যায় তাহলে ভবিষ্যতে অনেক ভালো কাজে আসবে।

 5 months ago 

চেষ্টা করব মামা নিজের প্ল্যান কে সামনে রেখে প্রত্যেক সপ্তাহে এগিয়ে যাওয়ার জন্য।

 5 months ago 

অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়ে ট্রন জমাচ্ছেন। এটি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। ট্রন জমানোর মাধ্যমে আপনি আপনার সঞ্চয় বৃদ্ধি করতেছেন। প্রতি সপ্তাহে এভাবে ট্রন জমানোর মাধ্যমে ভালো একটি পরিমাণ আর্ন করতে পারবেন।

 5 months ago 

চেষ্টা করব আপু নিজেকে সবসময় সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 5 months ago 

প্রতি সপ্তাহের ন্যায় আপনি এ সপ্তাহে ও দশ টি আর এক্স আপনার ওয়ালেটের মধ্যে স্টাকিং করেছেন, দেখে আমার অনেক বেশি ভালো লাগলো। ক্রিপ্ট কারেন্সি মার্কেটের মধ্যে টি আর এক্স একটি ভালো কয়েন।আর লেনদেনের ক্ষেত্রে এই কয়েন অনেক বেশি ভালো, ট্রানসেকশন ফি খুবই কম এই কয়েনে।

 5 months ago 

চেষ্টা করি আপু প্রত্যেক সপ্তাহে ট্রন জমানোর ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64867.61
ETH 3451.61
USDT 1.00
SBD 2.55