টার্গেট ডিসেম্বর সিজন - ২ (৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২১-০৯-২০২২)

IMG_20220921_151157.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন-২ । পাওয়ার আপ প্রতিযোগিতায় আমার অংশগ্রহণ মাত্র ৫০ স্টিম দিয়ে । আমি বিগত কয়েক সপ্তাহ ধরে ৫০ স্টিম করে পাওয়ার আপ করেছি পাওয়ার আপ করার পরে যখন আমি পুরস্কার পাই আসলেই তখন আমার অনেক ভালো লাগে। সত্যিই একটা মজার বিষয় হচ্ছে আমি যে কয়বার পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি প্রত্যেকবারই কোন না কোন একটা পুরস্কার পেয়েছে। আমি মনে করি পাওয়ার আপ আমাদের ভবিষ্যতের জন্য অনেক কাজে লাগবে কেননা স্টিমেট এই প্লাটফর্মে বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন আমাদের। তবে চলুন আমি কিভাবে পাওয়ার আপ করেছি প্রসেসটা নিচে স্কিনশট এর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করব......
পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-09-21-13-15-26-625_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার আগে আমি যখন স্ক্রিনশট মেরেছিলাম আমার স্টিমেট ওয়ালেটে ৫০.৯৯৪ স্টিম ছিলো। আমি সেখান থেকে আজকে পাওয়ার আপ করেছি ৫০ স্টিম। আমি এই বছরের মধ্যে টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগে ১৫০০ স্টিম পাওয়ার করতে চাই। আশা করি খুব তাড়াতাড়ি আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। সকলে আমার জন্য দোয়া করবেন।
পাওয়ার আপ পোস্ট শেয়ার করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-09-21-13-15-45-212_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-09-21-13-16-31-167_com.android.chrome.jpg

আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৭৪৯.২১২ । আবারো আজকে আমি আপনাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে শেয়ার করেছি। এখন আমার বর্তমান মোট স্টিম পাওয়ার ৭৯৯.২১২ । আশা করি আমি খুব তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো ধন্যবাদ সকলের জন্য শুভকামনা রইল।

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

Sort:  
 2 years ago 

বেশ ভালো একটি অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন ভাইয়া। আসলে এই পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের সবারই উচিত পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 💪💪💪💪

 2 years ago 

মামা আপনি দেখছি এই সপ্তাহে অনেক বড় এমাউন্টের একটি স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমার অনেক ভালো লাগলো এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার পাওয়ার পোস্ট দেখে অনেকেরই পাওয়ার আপ পোস্ট করতে ইচ্ছে জাগে নিজের সক্ষমতাকে বৃদ্ধি আপনি এভাবে এগোতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

এই প্লাটফর্মটিতে দীর্ঘদিন কাজ করার জন্য আমাদের একটি জরুরী উপাদান হইতেছে পাওয়ার আপ । আর আপনি বড় একটি এমাউন্টের সেই পাওয়ার আপ করে আমাদের সাথে শেয়ার করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারি

 2 years ago 

বেশ কয়েক সপ্তাহ ধরে আপনি পাওয়ার আপ করছেন শুনে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদেরকে ধীরে ধীরে এগিয়ে নিয়ে যেতে পারি।

 2 years ago 

ভাই জেনে ভালো লাগলো আপনি যে কয়বার পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন প্রত্যেকবারই কোন না কোন একটা পুরস্কার পেয়েছেন। আপনি পাওয়ার আপের মাধ্যমে আপনার অবস্থানকে অনেক মজবুত করেছেন এবং ভবিষ্যতের পথ সুগম করেছেন। এভাবেই এগিয়ে চলুন তবেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আপনি অনেক ভালো স্টিম পাওয়ার আপ দিয়েছেন দেখে ভালো লাগলো। এভাবে করে অনেক দিন এগিয়ে যান। ‌‌আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রতি সপ্তাহে আপনি পাওয়ার আপ করে থাকেন এটা শুনে ভালো লাগলো।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং জরুরি। প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ এর বিকল্প কোন কিছু নেই। এভাবেই এগিয়ে যায় দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @kibreay001
পাওয়ার বৃদ্ধিঃ =6.67557%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59471.57
ETH 2618.20
USDT 1.00
SBD 2.40