রঙিন কাগজ দিয়ে একটি ফুল তৈরি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (শনিবার-৩০-০৪-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি রঙিন কাগজ দিয়ে একটি ফুল তৈরি নিয়ে হাজির হয়েছি। আমি বাড়িতে প্রায়ই সময় বসে থাকি তাই কাগজ দিয়ে ফুল তৈরি করতে খুবই ভালোবাসি। তবে চলো আমি কিভাবে রঙিন কাগজ দিয়ে ফুল তৈরি করেছি তোমাদের সাথে ধাপে ধাপে শেয়ার করা যায়....

সর্বশেষ মূলক ছবি


IMG_20220409_124407.jpg

ফুল তৈরির উপাদান


IMG20220329133145.jpg

ক্রমিক নম্বরউপাদান
রঙিন কাগজ
কাইচি
গাম
স্কেল
রুল

🌿ধাপ-১


IMG20220329133351.jpg

উপরের ছবিতে আপনারা দেখতে পাচ্ছেন আমি দুইটি রঙিন কাগজ নিয়েছি। নেওয়ার পরে কাগজ দুইটি ছবি অনেক সুন্দর ভাবে আপনাদের সামনে ছবির মাধ্যমে উপস্থিত করেছি।

🌿ধাপ-২


IMG20220329133627.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি একটি রঙিন কাগজ গোল করে অনেক সুন্দর ভাবে মড়িয়েছি। তারপরে আপনাদের সামনে একটি ছবি তুলে শেয়ার করেছি।

🌿ধাপ-৩



IMG20220329134940.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি আবারো একটি রঙিন কাগজ নিয়েছি নেওয়ার পরে কাইচি দিয়ে সুন্দরভাবে টুকরো টুকরো করে কেটেছি কাটার পরে কাগজটা ষাট করে আপনাদের সামনে ছবি তুলে শেয়ার করেছি।

🌿ধাপ-৪


IMG20220329135113.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি ওই একই কাগজ আবারো টুকরো টুকরো করে কেটেছি কাইচি দিয়ে। তারপরে আমি কাগজটা ভাঁজ করে আপনাদের সামনে উপস্থিত করেছি।

🌿ধাপ-৫


IMG20220329135613.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন প্রথমদিকে আমি যে কাগজটা গোল করে মড়িয়েছিলাম সেই কাগজের মাথায় আমি এই টুকরো টুকরো করা কাগজটি গাম দিয়ে অনেক সুন্দর ভাবে লাগিয়ে দিয়েছি। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

🌿ধাপ-৬



IMG_20220409_124424.jpg

এবার আপনারা দেখতে পারছেন সবার শেষে রঙিন কাগজ দিয়ে তৈরি করা ফুলটি আমি হাতে ধরে একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। আমি ফুল তৈরি করতে খুবই ভালোবাসি আশা করি পরবর্তীতে আরো নতুন নতুন ফুল তৈরি নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

রঙ্গিন কাগজের ফুল গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনার আজকের তৈরি করা ফুলটি দেখতে অনেক বেশি সুন্দর লাগছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মতামত দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর করে ফুল তৈরি করে দেখিয়েছেন। বেশ ভালোই লাগছে।খুব সহজ উপায়ে তৈরি করেছেন। প্রতিটি ধাপ সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর ভাবে মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

ভাইয়া রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর একটি ফুল তৈরি করেছেন। খুব সহজভাবে ধাপগুলো বর্ণনা করেছেন। ফুলের কালার খুব মানিয়েছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

ভাই আমি এই কাজটা করতে গিয়ে হেরে গেছিলাম,কারণ কাটার যন্ত্র খুবিই খারাপ ছিল।আপনার কাজ খুবিই ভালো ছিল খুবই সুন্দর হয়েছে।আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনকে অনেক ধন্যবাদ।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি খুব সহজেই এটি করে ফেলেছি ভাইয়া।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে এরকম ফুল তৈরি করতে অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর ভাবে রঙিন কাগজ দিয়ে এই ফুল তৈরি করেছেন।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া রঙিন কাগজ ব্যাবহার করে এতো সুন্দর একটি ফুল আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

এত সুন্দর মতামত দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আসলেই সকলের গ্রহণযোগ্য একটি বিষয়ে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। এত সুন্দর পোস্ট খুবই কম দেখা যায়। আপনার দেখাদেখি আমার মত অনেকেই নতুন একটি বিষয় সম্পর্কে জানতে পারল এবং তৈরি করার জন্য অভিজ্ঞতা অর্জন করল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে খুব সহজে একটি সুন্দর ফুল তৈরি করেছেন আপনি। দেখতে খুব ভালো লাগছে। এভাবে ফুল তৈরি করে ডেকোরেশন এর কাজে ব্যবহার করলে খুব ভালো লাগবে। আমার কাছে মনে হয়েছে যে আপনার ফুলের ব্যাকগ্রাউন্ডটি এক কালার হলে ফুলটি আরো বেশি চমৎকার ভাবে ফুটে উঠত ।

 2 years ago 

এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

রঙ্গিন কাগজের তৈরি ফুলটি অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দরভাবে ফুল তৈরি করেছেন যা আমার খুবই ভালো লেগেছে। ফুলটি বেশ সুন্দর হয়েছে। আপনি খুব সহজেই আপনার এই ফুলটি তৈরি করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

এত সুন্দর ভাবে গঠনমূলক মতামত দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার রঙিন কাগজ দিয়ে তৈরি ফুল সুন্দর হয়েছে। আপনি খুবই ধৈর্যের সাথে এটি বানিয়েছেন তা দেখেই বুঝতে পেরেছি আমি। কারণ কাঁটা কাটির কাজ একটু ধৈর্য নিয়ে করতে হয়। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

রঙিন কাগজ ব্যবহার করে আপনি অনেক চমৎকার ভাবে একটি ফুল তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তৈরীকৃত এই রঙিন কাগজের ফুল দেখতে অসম্ভব সুন্দর দেখাচ্ছে সেটা দেখে আমি মুগ্ধ। আমিও মাঝে মাঝে রঙিন কাগজের ফুল তৈরি করে থাকি তবে এখন সময়ের অভাবে আর তৈরি করতে পারিনা। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার গঠনমূলক মতামত শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61040.35
ETH 2922.73
USDT 1.00
SBD 2.31