লাভ ভার্সেস কাশ ২ /নাটক রিভিউ

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৯-০২-২০২৩)

IMG_20230219_133130.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নাটকটি সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য
নাটকের নামলাভ ভার্সেস কাশ ২
পরিচালক এবং পরিচালকপ্রবীর রায় চৌধুরী
অভিনয়জোভান , মেহজাবিন চৌধুরী
দৈর্ঘ্য১ ঘন্টা ১১ মিনিট ০৯ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ৪ মে ২০২২ ইং
নাটকের সারসংক্ষেপ

Screenshot_2023-02-19-13-36-32-669_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নাটকের শুরুতেই নায়ক এবং নায়কার দেখা হয়। নায়ক বলে কতদিন পরে আমাদের দেখা তারপরে নায়ক একটা সাদা গোলাপ উপহার দেয় নায়কাকে। পরে নায়কা বলে এই দিয়ে তোমার দেওয়া নয়টি সাদা গোলাপ আমি খুব যত্ন সহকারে রেখে দিয়েছি। পরে নায়ক বলে পঁচিশ বছর পরে আমরা একটা গল্পের স্টোরি করব যা প্রত্যেকটা মানুষ জানবে। প্রত্যেকটা গোলাপের নিচে প্রত্যেকটি গল্প লেখা থাকবে। তারপরে নায়কা বলে আমার এখান চলে যেতে হবে। নায়ক বলে কতদিন পরে দেখা এখনই চলে যাবে কেন তুমি। তুমি তো বললে তোমার কিছু কথা আছে। নায়কা বলল তেমন কিছু না। তারপরে নায়কা নায়কে জড়িয়ে ধরল তারপরে সেখান থেকে চলে গেল।

Screenshot_2023-02-19-13-45-40-700_com.google.android.youtube.jpg

Screenshot_2023-02-19-13-43-50-017_com.google.android.youtube.jpg

Screenshot_2023-02-19-13-43-02-923_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

কিছুদিন পরে ভার্সিটিতে একটি প্রোগ্রাম শুরু হয়েছিল। সেখানে অনেকেই নাচ গান দিয়ে পারফর্ম করেছিল। নায়কের দুজন বান্ধবী সেখানে অনেক সুন্দর ডান্স দিয়েছিল। তারপরে নায়ক এবং নায়কা দুজন মিলেও ভার্সিটির সকলকে অনেক সুন্দর একটি ডান্স উপহার দিয়েছিল। এই ডান্সের জন্য অনেকদিন ধরে তারা সবাই রিয়াসিল করেছিল। ডান্সের কিছুদিন পরে নায়কের বন্ধু-বান্ধব সবাই এক জায়গায় বসে থার্টিফাস্ট নিয়ে একটি প্ল্যান করছিল। নায়কাকে থাটিফাস্ট করার জন্য নায়কদের সাথে আহ্বান জানাই। নায়কা বলল রাতে আমাকে বাড়ি থেকে বের হতে দিবে না। নায়কের এক বান্ধবী বলল আমি ম্যানেজ করে নিব। তারপরে নায়কের এক বান্ধবীর বলল তোর কি প্লান আছে সেই বান্ধবী বলল আমার অন্য ফ্রেন্ডের সাথে প্ল্যান আছে।

Screenshot_2023-02-19-13-50-56-873_com.google.android.youtube.jpg

Screenshot_2023-02-19-13-50-42-028_com.google.android.youtube.jpg

Screenshot_2023-02-19-13-50-12-352_com.google.android.youtube.jpg

Screenshot_2023-02-19-13-53-16-261_com.google.android.youtube.jpg

Screenshot_2023-02-19-13-51-39-976_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

তার কিছুদিন পরে নায়কার একটি জায়গায় বিয়ে ঠিক হয়ে যায়। তখন নায়ক ফোন দিয়ে অনেক কান্নাকাটি করে। নায়ক বলে শেষবারের মতো তুমি আমার সাথে দেখা করো। নায়কা বলে আর কয়েকদিন পরে আমার বিয়ে আমি কিভাবে দেখা করব তাও নায়কা নায়কের রিকুয়েস্ট দেখা করতে যাই। দেখা করে নায়ক বলে তুমি বিশ্বাসঘাতকতা করলে আমার সাথে নায়ক পিছন ফিরিয়ে চলে যেতে যাওয়ার সময় একটি গাড়ি এসে নায়ক কে ধাক্কা মেরে চলে যায়। সেখানে নায়কা জড়িয়ে গিয়ে ধরতে চাইলেও নায়কার মা এসে নায়কাকে ধরে নিয়ে চলে যায়। তারপরে নায়ক হাসপাতালের বেডে শুয়ে আছে নায়কা বাড়িতে গিয়ে ফোন দেয় ফোন নায়কের বন্ধু ধরে। নায়কা বলে তোমার বন্ধুর সাথে আমার একটু কথা বলিয়ে দিবা বন্ধু বলে কালকে সকালে ফোন দিবো নে । নায়কা বলে আমি অপেক্ষায় থাকবো। তখন নায়ক নায়কার সাথে মিস বিহেভ করতে থাকে। নায়ক বলে আমি তোমার সাথে আর প্রেম কন্টিনিউ করতে পারছি না আজকে এখানে সমাপ্ত। তারপরে নায়ক সব জায়গা থেকে নায়কা কে ব্লক করে দেয়। নায়কা পরে আর বিয়ে করতে রাজি হয়েছিল না নায়কা বাড়ি থেকে মারধোর আর বকাবকি করেছিল।

Screenshot_2023-02-19-13-59-31-458_com.google.android.youtube.jpg

Screenshot_2023-02-19-13-59-26-532_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

একদিন নায়কা এবং নায়কার বান্ধবী ভার্সিটির ক্যাম্পাসে ঘুরতে যাই। তারপরে তারা দুজন সেখানে গিয়ে বসে এবং মোবাইল চালাতে থাকে। কিছুক্ষণ পর মোবাইল ফোনে নোটিফিকেশন আসে লাইভ চলছে। নায়কা লাইভ চালু করে দেখে নায়ক এবং নায়কের এক বান্ধবী লাইভে এসেছে। পরে নায়কার বান্ধবী নায়কাকে বলে তোর বয়ফ্রেন্ড আমি হলে এগুলো মোটেও সহ্য করতাম না। তারপরে নায়কা বলে আমি ওকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছি কিন্তু ও আমার কথা কিছুতে চাচ্ছেনা।

Screenshot_2023-02-19-15-32-05-765_com.google.android.youtube.jpg

Screenshot_2023-02-19-15-32-24-531_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নায়ক এবং নায়কা দুজনই তাদের বন্ধু এবং বান্ধবীর বিয়েতে এসেছে। এসে সেখানে নায়ক তার বন্ধুর সাথে কিছুক্ষণ কথাবার্তা বলার পরে তার বন্ধু বলে আজকে এখানে তোর গার্লফ্রেন্ড এসেছে। পরে নায়ক নায়কার সাথে দেখা করে। নায়ক বলে তোমার হাজব্যান্ডকে নিয়ে আসনি নাকি। এটা বলে আমি আজ বিয়ে করিনি। নায়কা পরে নায়ক কে বলে তোমার ওয়াইফ কোথায়। তারপরে তাদের এক বান্ধবী এসে বলে এখনো বিয়ে করেনি। তারপরে বিয়ের ফটো শুটে সবাই অংশ নেয়। আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন প্রথম দিকে নায়ক এবং নায়কা দুই দিকে ছিল। পরে বন্ধু বান্ধব সবাই মিলে তাদের একজায়গায় দিয়ে দিয়েছে নিচের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। বিশেষ করে নাটকটি অনেক মজার।
ব্যক্তিগত মতামত
আমার ব্যক্তিগত মতামত নাটকটি বিশেষ করে আমার কাছে অনেক ভালো লেগেছে। একজনের প্রতি আরেকজনের অনেক বিশ্বাস থাকতে হবে তবে ভালোবাসা অনেক দূর এগোতে পারে। নাটকটি আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে।নাটকটি দেখার সময় আমি সম্পূর্ণ মনোযোগ দিয়ে দেখেছিলাম।
ব্যক্তিগত রেটিং

এই নাটকটিতে আমি আমার ব্যক্তিগত মতামত হিসেবে রাইটিং পয়েন্ট দিতে চাই ১০ এর মধ্যে ৯ ।


নাটকের লিংক

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান একাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

লাভ ভার্সেস ক্র্যাশ ২ নাটকটির রিভিউ দেখে ভীষণ ভালো লেগেছে। আসলে আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে নাটকের রিভিউ পোস্ট গুলো পড়তে। নাটক থেকে কিন্তু আমরা অনেক রকমের শিক্ষা নিতে পারি যেগুলো আমাদের জীবনের সাথে ঘটে এবং ভবিষ্যতে কাজে লাগবে। যদিও এখনো নাটকটি আমার দেখা হয়নি কিন্তু আপনার পোষ্টের মাধ্যমে দেখে ভালো লেগেছে ভাবছি সময় পেলে দেখে নেব।

 last year 

ঠিক বলেছেন ভাই আপনি নাটক থেকে আমারও অনেক রকমের শিক্ষা নিতে পারি। ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last year 

জোভান এবং মেহজাবিন এর নাটক সুন্দরই হয়। কারণ আমি প্রায়ই দেখেছি এই অভিনেতা অভিনেত্রীর নাটকগুলো। আমার কাছে বেশ ভালো লাগে তাদের অভিনয়। মেহজাবিনের অনেকগুলো নাটকই দেখেছি। মেহজাবিনের অভিনয়ের শুরু থেকে প্রায় নাটক দেখা হয়ে গিয়েছে। তবে বর্তমানে অনেক গুলো নাটক দেখা হয় না ব্যস্ততার কারণে। লাভ ভার্সেস ক্রাশ নাটকটি অনেক দারুন মনে হচ্ছে, দেখতে হবে।

 last year (edited)

ঠিক বলেছেন ভাই জোভান এবং মেহজাবিন এর নাটক দেখতে বেশ ভালোই লাগে। সময় পেলে নাটকটি দেখে নিয়েন ভাই।

 last year 

আসলে আমার নিজেরও ফেভারিট জুটি এবং খুব শীঘ্রই দেখে নেব। ধন্যবাদ ভাই সাজেস্ট করার জন্য।

 last year 

লাভ ভার্সেস কাশ ২এই নাটকটি এখনো দেখা হয় নি। আমার কাছে নাটকটি নতুন মনে হচ্ছে। আপনার রিভিউ দেখে অনেক ভালো লাগলো। দেখেই বোঝা যাচ্ছে অনেক সুন্দর একটি নাটক সময় করে অবশ্যই দেখবো। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

ঠিক বলেছেন ভাই নাটকটি একেবারেই নতুন অবশ্যই সময় বের করে নাটকটি দেখে নিয়েন নাটকটি এখনকার সময় উপযোগী।

 last year 

খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। মেহজেবিনের নাটক দেখতে আমার অনেক ভালো লাগে। এই নাটক দেখা হয়নি তবে আপনার রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। এই ধরনের নাটক দেখতে আমার অনেক ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 last year 

আপু মেহজাবিনের নাটক এখন সবার কাছে অনেক ভালো লাগে। আসলে নাটকটি আমার কাছে দেখার পরে অনেক ভালো লেগেছিল তাই আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। সময় পেলে নাটকটি দেখে নিয়েন।

 last year 

বর্তমান সময়ের জনপ্রিয় জুটি জোভান এবং মেহেজাবিন এরা দুজনই অনেক সুন্দর অভিনয় করে বিশেষ করে জোভানের অভিনয়ে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি আজকে যেই নাটকটা আমাদের মাঝে শেয়ার করেছেন এই নাটকটা আমি কয়েকদিন আগেই দেখেছি খুব ভালো লেগেছে আমার কাছে। আপনি চমৎকারভাবে আমাদের মাঝে নাটকটি শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

 last year 

ঠিক বলেছেন ভাই আপনি বর্তমান সময়ে বাংলাদেশের জনপ্রিয় একটি জুটি। আসলে এই জুটির নাটক দেখে আমার কাছে অনেক ভালো লাগে ভাই। ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64814.42
ETH 3450.94
USDT 1.00
SBD 2.52