রঙিন কাগজ দিয়ে একটি ফুল তৈরি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (শুক্রবার-২২এপ্রিল-০৪-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে রঙিন কাগজ দিয়ে ফুল তৈরি করে হাজির হয়েছে। আসলে আমি বাড়িতে প্রায়ই সময় বসে থাকি তাই কাগজ দিয়ে ফুল তৈরি করতে খুবই ভালোবাসি। তবে চলো কাগজ দিয়ে ফুল তৈরির পদ্ধতি ধাপে ধাপে শেয়ার করা যাক.....

সর্বশেষ মূলক ছবি

IMG_20220408_142238.jpg

ফুল তৈরির উপাদান

IMG_20220408_141846.jpg

ক্রমিক নম্বরউপাদান
রঙিন কাগজ
কাইচি
গাম
রুল

🌺ধাপ-১

IMG_20220408_141851.jpg

এবার আপনারা উপরের ছবিতে কিছু রঙিন কাগজ দেখতে পারছেন। আমি যে কাগজগুলো দিয়ে ফুল তৈরি করব সেই কাগজ গুলোর ছবি প্রথমে আপনাদের সাথে আমি শেয়ার করেছি। অনেক সুন্দর ভাবে ছবি তুলে।

🌺ধাপ-২

IMG_20220408_141859.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি কাগজ গুলা অনেক সুন্দর ভাবে ভাজ করে নিয়েছি কাইচি দিয়ে কেটার জন্য। তারপরে আমি কাগজগুলো অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

🌺ধাপ-৩

IMG_20220408_142303.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন রঙিন কাগজ থেকে আমি কাইচি দিয়ে কেটে অনেক সুন্দর ভাবে কিছু ফুল তৈরি করে আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে উপস্থিত করেছে। উপরের ছবির দিকে তাকালে আপনারা ফুল গুলো দেখতে পারবেন।

🌺ধাপ-৪

IMG_20220408_141929.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে আবারো দেখতে পারবেন কিছু ফুল। কিন্তু এবার আপনারা দেখতে পাচ্ছেন ফুলগুলোর মাঝখানে কিছু অংশ আমি কেটেছি। তারপরে অনেক সুন্দর ভাবে ছবি তুলে আপনাদের মাঝে উপস্থিত করেছে।

🌺ধাপ-৫

IMG_20220408_142208.jpg

এবার আপনারা উপরের ছবি দিকে তাকালে দেখতে পারছেন আমি একটি হলুদ কাগজ চিকন করে কেটে নিয়েছি। নেওয়ার পরে সেই কাগজে অনেক সুন্দর ভাবে ছোট্ট ছোট্ট করে কেটেছে। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

🌺ধাপ-৬

IMG_20220408_142119.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন সে হলুদ কাগজ আমি অনেক সুন্দরভাবে গোল করে একটি ছবি তুলে আপনাদের মাঝে আমি শেয়ার করেছি। গোল করা হলুদ কাগজ টুকু দেখতে আমার কাছে অনেক সুন্দর লাগছে।

🌺ধাপ-৭

IMG_20220408_142330.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন আমি গাম দিয়ে অনেক সুন্দরভাবে কাইচি দিয়ে কাটা ফুলগুলো জোড়া লাগাচ্ছি। তখন একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

🌺ধাপ-৮

IMG_20220408_142238.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন ফুল তৈরি সর্বশেষ মূলক ছবি। ফুল তৈরি করা শেষে আমার কাছে ফুলটি অনেক ভালো লেগেছে। এত সুন্দর ভাবে একটু ফুল তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমার কাছে অনেক ভালো লাগছে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন পরবর্তীতে জেনে আমি আরো সুন্দর সুন্দর ফুল তৈরি করে আপনাদের মাঝে হাজির হতে পারি।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

রঙিন কাগজ দিয়ে ভাইয়া খুব সুন্দর একটা ফুল আপনি আমাদের মাঝে উপহার দিয়েছেন। রঙিন কাগজের ফুল গুলো খুব ভালোই লাগে। আপনার ফুলটা অনেক সুন্দর হয়েছে। ফুল টির কালার বেশ সুন্দর। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর রঙিন কাগজের ফুল বানানোর পদ্ধতি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

আসলে রঙ্গিন কাগজ দিয়ে অনেক সুন্দর একটি ফুল তৈরি করেছেন। নিজের মেধার বিকাশে ঘটিয়েছেন এবং এই ধরনের ফুলগুলো তৈরি করতে অনেক দক্ষতার প্রয়োজন হয়।প্রতিটি ধাপ খুব সুন্দর উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল এবং কালার কম্বিনেশন ভালো ছিল।

 2 years ago 

এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে রঙ্গিন কাগজ দিয়ে ফুল তৈরি করেছেন ।দেখে বেশ ভালো লাগলো। আপনার উপস্থাপন খুবই অসাধারণ হয়েছে। বিশেষ করে ফুলগুলো খুব সুন্দর করে কাগজ কেটে তৈরি করেছেন । এত অসাধারন পোষ্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাই সত্যি কথা ফুলটি খুব সুন্দর দেখাচ্ছে। আসলে ফুল আমি খুব ভালোবাসি, আর রঙিন কাগজ দিয়ে ফুল তৈরি করেছেন আমার কাছে বেশ ভাল লেগেছে। তবে আপনি ফুল তৈরিতে কাগজ গুলো কিভাবে কেটেছেন সেগুলো যদি ছবি তুলে শেয়ার করতেন তাহলে হয়তো আরো ভালোভাবে বুঝতে পারতাম। আর সেই সাথে আপনার ছবিগুলো যদি আরো ভালোভাবে তুলতে পারতেন(এই যেমন একপাশে আলো এক পাশে অন্ধকার) তাহলে হয়তো আরো বেশি ফুটে উঠতো। অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে এত চমৎকার ভাবে কাগজের ফুল তৈরি করে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে আপনি সত্যিই খুব সুন্দর একটি ফুল তৈরি করেছেন। আপনি আপনার দক্ষতা দিয়ে খুব সুন্দর নিখুঁতভাবে একটি ফুল তৈরি করেছেন যা আমার কাছে খুবই ভালো লেগেছে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার গঠনমূলক মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

রঙিন কাগজ ব্যবহার করে আপনি অনেক চমৎকার ভাবে একটি ফুল তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তৈরীকৃত এই রঙিন কাগজের ফুল দেখতে অসম্ভব সুন্দর দেখাচ্ছে।

আসলে আমি বাড়িতে প্রায়ই সময় বসে থাকি তাই কাগজ দিয়ে ফুল তৈরি করতে খুবই ভালোবাসি

শুধু শুধু, বসে থাকার চেয়ে এ রকম ফুল তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার সিদ্ধান্তটা অনেক ভাল ছিল। শুভকামনা রইল

 2 years ago 

অনেক সুন্দর মতামত প্রদান করেছেন ভাইয়া আপনি আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে অনেক সুন্দর একটি ফুল তৈরি করেছেন। আমার কাছে খুবই চমৎকার লেগেছে আপনার ফুল তৈরি। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি ফুল তৈরি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত কমেন্ট এর মাধ্যমে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে খুবই সুন্দর ফুল তৈরি করেছেন। আসলে রঙিন কাগজ দিয়ে আমরা আমাদের সৃজনশীলতা প্রকাশ করতে অনেক রকমের ফুল বানিয়ে থাকি। আজকে আপনার ফুল তৈরি আমার খুবই ভালো লেগেছে।

 2 years ago 

এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর একটি ফুল তৈরি করেছেন। আসলে আপনার ফুলটি দেখতে অসাধারণ লাগছে। আর খুব সুন্দরভাবে আপনি এটা আমাদের মাঝে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

এটা কিন্তু ঠিক ভাইয়া, রমজান মাসে প্রায় সবাই বাসায় বসে বসে সময় কাটায়, আমিও আপনার মতো কাড়ু কাজ গুলো খুব পছন্দ করি, আপনি আজকে অনেক সুন্দর করে রঙিন কাগজ দিয়ে একটি ফুল তৈরি করেছেন, সব থেকে আপনার উপস্থাপনা আমার বেস্ট লেগেছে, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মতামত প্রদান করার জন্য। আপনি যেন আমাদের মাঝে আমার চেয়েও আরো সুন্দর ফুল তৈরি করে উপস্থাপন করতে পারেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60872.67
ETH 2913.85
USDT 1.00
SBD 2.32