টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য) ।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (বুধবার০৪-০৫-২০২২)

IMG_20220504_102911.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার আপ বৃদ্ধিতে আমি অংশগ্রহণ করতে যাচ্ছি। পাওয়ার আপ বৃদ্ধি করা আমাদের সবার অত্যন্ত প্রয়োজন। কেননা আমাদের স্টিমেটে বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ করতে হবে। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা বেশি পোস্ট এবং বেশি বেশি কমেন্ট করতে পারি। তবে চলো পাওয়ার আপ পোস্ট আমি কিভাবে শেয়ার করবো তোমাদের সাথে ধাপে ধাপে দেখানো যাবে.........

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-05-04-10-30-53-155_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-05-04-10-31-06-817_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার শেষে আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-05-04-10-31-33-428_com.android.chrome.jpg

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

New_Benner_ABB.png

Logo.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি খুব সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমাদের সবারই উচিত এভাবে প্রতি সপ্তাহে অন্তত একবার হলেও পাওয়ার আপ করা। পাওয়ার আপ করলে নিজের শক্তি বৃদ্ধি পাবে। আপনার জন্য শুভকামনা রইল যাতে আপনি সামনে এভাবে পাওয়ার আপ করে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। সবারই উচিত এভাবে পাওয়ার আপ করা। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করাকে সমর্থন করি।।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আমিও পাওয়ার আপ করার সমর্থন করি।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন প্রতি সপ্তাহে আপনি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার বৃদ্ধি করে চলছেন খুবই ভালো লাগছে আমার ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি পোস্ট টি আমাদের মাঝে তুলে ধরার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করাটা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। এইভাবে ক্ষুদ্র ক্ষুদ্র অ্যামাউন্ট পাওয়ার আপ করলেও একসময় অনেক বড় অ্যামাউন্ট তা পরিণত হবে। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপু এক সময় আমাদের অ্যাকাউন্ট অনেক বড় একটা একাউন্ট এ পরিণত হতে পারে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। যত বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন। আসলে স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম ।।
শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

ঠিক করেছেন ভাই আপনি যত বেশি পাওয়ার আপ ততো বেশি সক্ষমতা।

 2 years ago 

প্রতি সপ্তাহেই আমাদের পাওয়ার বৃদ্ধি করা উচিত সেটা ছোট হোক বা বড় হোক। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাকেও স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুবই ভালো লাগলো। কেননা পাওয়ার আপ এর মাধ্যমে নিজের আইডির সক্ষমতাকে বৃদ্ধি করা হয়। তাই আমাদের প্রত্যেকেরই পাওয়ার আপ করা খুবই জরুরী। আপনার পাওয়ার আপ করার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর ২ কে সামনে রেখে অল্প অল্প পরিমানে স্টিম পাওয়ার আপ করে চলেছেন এটা খুবই ভালো উদ্যগ এভাবে এগিয়ে যান।শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনি বুদ্ধিমানের কাজ করেন। ধীরে ধীরে বড় হতে হবে আমাদের। কারণ একবারে গাছের মাথায় উঠা যায় না। আবার নিচে পড়ে থাকলেও চলবে না। খুবই ভালো লাগে আপনার এই পাওয়ার আপ করা দেখে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আমরা পাওয়ার আপ ভালোবাসি । চেষ্টা করুন স্বয়ংসম্পূর্ন হওয়ার জন্য। শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 56922.13
ETH 2347.73
USDT 1.00
SBD 2.43