আকাশের সুন্দর মুহূর্তের কিছু ফটোগ্রাফি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৭-০৬-২০২২)

IMG_20220627_160341.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি আকাশের সুন্দর মুহূর্তের কিছু ফটোগ্রাফি। আসলে ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করি। তাই আজকে আপনাদের মাঝে কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছে তবে চলুন শুরু করা যাক......

IMG_20220625_185721.jpg

আমি বিকেলে যখন আমাদের রাস্তায় হাঁটতে গিয়েছিলাম তখন দেখেছিলাম আমাদের এলাকায় অনেক পানি হওয়ার কারণে মাঠের মধ্যে অনেক পানি জমে গিয়েছে আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা উপরের দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন। এই মৌসুমে আমাদের এলাকার কৃষকদের অনেক ক্ষতি হয়ে যাবে কেননা তারা পানির কারণে কোন ফসলে তৈরি করতে পারছেনা জমিতে।

IMG_20220625_185704.jpg

এবার আপনারা দেখতে পারছেন যখন একটু সন্ধ্যা লেগে গিয়েছিল আমি তখন অনেক সুন্দরভাবে আকাশের কিছু ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে আপনারা এই ছবিতে দেখতে পারছেন একটি বটগাছ সহ আমি আকাশের ছবি অনেক সুন্দরভাবে ক্যামেরাবন্দি করেছি। আপনাদের মাঝে ছবিগুলো আমি উপরে অনেক সুন্দরভাবে শেয়ার করেছি আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন। আকাশের কালার হালকা নীল রঙ ধারণ করেছে।

IMG_20220625_185647.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন উপরের ছবিতে আমি অনেক সুন্দর ভাবে রাস্তাসহ আমাদের এলাকার মাঠের ধান গাছের ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি অনেক ধান পানিতে ডুবে নষ্ট হয়ে গিয়েছে আপনারা ছবির মাধ্যমে দেখতে পারছেন যদি আরেকদিন অল্প একটু পানি হয় তাহলে যে ধানগুলো রয়েছে এই ধানগুলো পানিতে ডুবে নষ্ট হয়ে যাবে তাহলে আমাদের এলাকার মানুষ অনেক ক্ষতির সম্মুখীন হতে পারে।

IMG_20220625_185639.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছিলাম আকাশ থেকে যখন পানির মধ্যে হালকা আলোর ছাটা লেগেছিল তখন আমি অনেক সুন্দর ভাবে ছবিটা ক্যামেরাবন্দি করেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে সেই ছবি তোলার পরে আমি অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা উপরের দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220625_185633.jpg

এবার আমি উপরে আপনাদের মাঝে যে ছবিটা শেয়ার করেছি আপনারা দেখতে পারছেন কিছু কলাগাছ এর মাথা দেখা যাচ্ছে কলাগাছের মাথার উপরে হালকা লালচে রঙ ধারণ করেছে আকাশ অনেক সুন্দরভাবে মেঘলা হয়ে এসেছে তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করার বলে।

IMG_20220625_185628.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি গানের পুরো ছবি এবং আকাশের পুরো ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি আশা করি আপনারা অনেক সুন্দর ভাবে দেখতে পারছেন উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন। আমরা প্রায় দিনই বিকেলে হাঁটতে বের হই তখন আমি কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি সংগ্রহ করি।

IMG_20220625_185621.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আকাশ যখন অর্ধ লাল হয়েছিল তখন আমি অনেক সুন্দর ভাবে আকাশের ছবি আমার মোবাইলের ক্যামেরা বন্দি করে নিয়েছিলাম সেই ছবি আমি অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা উপরের দিকে তাকালে লক্ষ্য করতে পারবে। আসলে আমি ফটোগ্রাফি করতে অত্যন্ত পছন্দ করি। আমার শখের মধ্যে অন্যতম শখ হচ্ছে ফটোগ্রাফি। আশা করি আপনাদের মূল্যবান মতামত কমেন্টের মাধ্যমে জানাবেন।

প্রয়োজনীয় তথ্যাবলী

আমার পরিচিতিকিছু বিশেষ তথ্য
আমার নাম@kibreao001🇧🇩
ফটোগ্রাফি ডিভাইসমোবাইল
ব্লগিং মোবাইলRedmi not 8
ক্যামেরাcamera-48mp
আমার বাসাগাংনী মেহেরপুর
আমার বয়স১৫ বছর
লোকেশনhttps://w3w.co/bundled.blubbered.facing

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

আকাশের সুন্দর মুহূর্ত আমাদের সবাইকে মুগ্ধ করে। বর্ষাকালের আকাশ খুবই সুন্দর হয়ে থাকে। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালো লেগেছে শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

অনেক ধন্যবাদ মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

নীল আকাশের বুকে ভেসে বেড়ানো সাদা মেঘের ভেলা কোথাওবা কালো মেঘে আচ্ছন্ন এককথায় অসাধারন কিছু আলোকচিত্র শেয়ার করেছেন মেঘের খুবই ভালো লেগেছে আমার কাছে সেইসাথে আপনার অনুভূতি তুলে ধরেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাই আপনি ঠিকই বলেছেন দারুন একটা পরিবেশ ছিল এবং কি উপভোগ করার মত। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল নজরকাড়া। আকাশে মেঘের খেলা চির সবুজের হাতছানি অসাধারণ ছিল। আপনার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন দারুন একটা পরিবেশ ছিল উপভোগ করার মতো।

 2 years ago 

আকাশের সুন্দর মুহূর্তের কিছু ফটোগ্রাফি বাহ্ বাহ্ দারুন হয়েছে। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

মতামত দেওয়ার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনার তোলা আকাশের ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে।একদম মুগ্ধ চোখে তাকিয়ে দেখছি আপনার ফটোগ্ৰাফি‌ গুলো। খুব ভালো লাগলো আপনার ফটোগ্ৰাফি পোস্টটি। ধন্যবাদ ভাইয়া এবং অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

আকাশটা দেখে মন ভালে হয়ে গেলো ভাইয়া। এই সুন্দর প্রকৃতির রূপ দেখে খুব সুন্দর লাগছে। এখন আকাশে সাদা মেঘের ভেলা ঘুরে বেড়ায়। আসলেই আপনার ফটোগ্রাফি গুলো দারুন ছিল ভাইয়া। ধন্যবাদ আপনিকে সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য শুভকামনা জানাই।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

। বর্ষা কালে আকাশ একেকবার একেক রকম রূপ ধারণ করে। কখনো বৃষ্টি কখনো রোদ কখনো কালো মেঘে ছেয়ে যায় কখনো সাদা মেঘে পুরো আকাশ ভরে যায়। আকাশের বিভিন্ন রূপ ক্যামেরাবন্দি করতে আমার কাছে অনেক ভালো লাগে। অনেক সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

ধন্যবাদ মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আকাশের সুন্দর মুহূর্তের কিছু ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম ভাইয়া। আপনার ফটোগ্রাফিতে নীল আকাশ টি দেখতে ভীষণ ভালো লাগছে। আকাশে সাদা মেঘ ভেসে বেড়াচ্ছে আর ঠিক সেই সময়ে আপনি খুবই সুন্দর করে ফটোগ্রাফি ক্যাপচার করেছেন। খুবই চমৎকার চমৎকার ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বৃষ্টির আগে মেঘের দৃশ্য অন্যরকম হয়ে যায় দেখতে একদম রাগান্বিত কাল মনে হয়। আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন এবং আপনার মুহূর্ত সম্পর্কে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

আকাশের অপরূপ সৌন্দর্য উপভোগ করতে কে না পছন্দ করে ।যেটা আপনি খুব সুন্দর করে ফটোগ্রাফি করেছেন সত্যিই অনেক মনমুগ্ধকর পরিবেশ ছিল। যেটা উপভোগ করতে অনেক ভালো লাগে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর মত বিনিময় করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59