আলমডাঙ্গা রেলস্টেশনে বেড়াতে যাওয়ার অনুভূতি বন্ধুদের সাথে (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ) ।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (রবিবার-০৮-০৫-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি এবং আমার কিছু বন্ধু মিলে আলমডাঙ্গা রেলস্টেশন দেখতে গিয়েছিলাম গিয়ে সেখানে কিছু ছবি তুলেছি আমি আজকে আপনাদের সাথে সেই সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি।

IMG_20220424_100412.jpg

উপরে আপনারা যে ছবি দেখতে পারছেন আমি আলমডাঙ্গা রেলস্টেশনে পৌঁছানোর পরে সর্বপ্রথম এই ছবিটি তুলেছিলাম। ছবিটি দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছিল। এবার দিয়ে আমি রেললাইন মনে হয় দুইবার দেখলাম। আমার বন্ধুরা কেউ কখনো দেখেছিল না তাই ওদের সাথে আমি রেললাইন দেখতে গিয়েছিলাম। সেখানে গিয়ে আমি কিছু ফটো তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে।

received_3197375853832927.jpeg

এবার আপনারা দেখতে পারছেন আমরা মোট ৬ জন বন্ধু গিয়েছিলাম আলমডাঙ্গা রেলস্টেশন ভ্রমণ করতে। আমরা বাড়ি থেকে যখন বের হয়েছিলাম সকাল নয়টার দিকে। আমাদের বাড়ি থেকে রেলস্টেশনে যেতে প্রায় এক ঘন্টার বেশি সময় লেগে থাকে। আমরা রেলস্টেশন বেড়াতে গিয়ে সেখানে অনেক মজা করেছিলাম এবং খাওয়া দাওয়া করেছিলাম ৬ জন বন্ধু মিলে।

IMG_20220424_101345.jpg

এবার আপনারা দেখতে পারছেন প্লাটফর্ম নম্বর-১ আলমডাঙ্গা রেলস্টেশনে মোট চারটি প্লাটফর্ম রয়েছে সেখানে অনেক যাত্রী বসে থাকে। প্ল্যাটফর্ম এর উপরে অনেক সুন্দর ভাবে টিন দিয়ে ছাউনি দেওয়া আছে। ঝড় বৃষ্টি হলে তাতে যাত্রীরা ওখানে দাঁড়াতে পারে। আমরা যেদিন আলমডাঙ্গা রেল স্টেশন বেড়াতে গিয়েছিলাম সেইদিন ঝড় বৃষ্টি ছিল না কিন্তু অনেক রোদ ছিল তাই আমরা ওখানে বসে ছিলাম।

IMG_20220424_100941.jpg

এবার আপনাদের দেখতে পারছেন আলমডাঙ্গা রেল লাইন। রেললাইন এর ভিতরে অনেক সুন্দর সুন্দর পাথর দেওয়া রয়েছে পাথরগুলো দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছিল। এবং রেল লাইন সমতলভাবে তৈরি করা হয়েছে। এ রেল লাইন যদি সমতলভাবে না তৈরি করা হয় তাহলে দুর্ঘটনা ঘটতে পারে। আমরা এই রেল লাইনের ভিতরে নেবে অনেক সুন্দরভাবে হাঁটাহাঁটি করেছিলাম।

IMG_20220424_100815.jpg

আমি যখন রেললাইনের ভিতরে নেমে ছিলাম তখন আমার এক বন্ধু আমার ছবি তুলেছিল অনেক সুন্দরভাবে। সেই ছবি আমি আপনাদের সামনে উপস্থিত করেছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে দেখতে পারবেন।

IMG_20220424_100753.jpg

এবার আমি আপনাদের মাঝে যে ছবিটি উপস্থিত করেছি সেই ছবিটি হচ্ছে আমার সবথেকে প্রিয় বন্ধু মোঃ গালিব হোসেন। আমরা যেখানেই যাই বিশেষ করে দুই বন্ধু একসাথে যাওয়ার চেষ্টা করি। আমার বন্ধু রেল লাইনের ভিতরে নেবে ছিল তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছিলাম তাকে বসতে বলার পর। আমার প্রিয় বন্ধুর ছবিটি আমি আপনাদের মাঝে শেয়ার করলাম

IMG_20220424_100644.jpg

এবার দেখতে পারছেন আলমডাঙ্গা লেখা রয়েছে বড় একটি ইটের দেয়ালের সাথে আমার প্রিয় বন্ধু মোঃ গালিব হোসেন তিনি সেখানে দাঁড়িয়ে একটি ছবি তুলতে বলেছিল আমি তার ছবি তুলেছিলাম। আমার কাছে আমার এই বন্ধুর ছবি অনেক ভাল লেগেছিল সে কারণে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

IMG_20220424_100623.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি যখন আলমডাঙ্গা রেলস্টেশন থেকে চলে আসব তখন বড় একটি ইটের দেওয়ালে লেখা ছিল আলমডাঙ্গা আমি সেখানে একটি ছবি তুলেছিলাম। এই ছবিটি আমি আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

শ্রেণীরেলস্টেশনে বেড়াতে যাওয়ার অনুভূতি
ক্যামেরারেডমি নোট এইট ৪৮ মেগাপিক্সেল
পোস্ট তৈরি@kibreay001
লোকেশন
https://w3w.co/innovating.trainers.popular
Sort:  
 2 years ago 

বন্ধুরা সবাই একসাথে ঘুরতে গেলে বেশ ভালই লাগে। সেটা যেকোনো জায়গায় হোক না কেন খুবই ভালো লাগে। আপনারা সবাই রেলস্টেশনে ঘুরতে গিয়েছেন দেখে দেখেই ভাল লাগল। আমার কাছে রেলস্টেশনে হাঁটতে বেশ ভালো লাগে। আপনারা সকল বন্ধু মিলে অনেক মজা করলেন দেখছি। আমাদের মাঝে এত সুন্দর একটা মুহুর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন আপু বন্ধুরা সবাই একসাথে ঘুরতে গেলে অনেক মজা হয়।

 2 years ago 

রেলপথ দেখলে আমার খুবিই ভালো লাগে, কেননা আমাদের এই দিকে রেলপথ নাই। আপ্নি বন্ধুদের সাথে খুবই ভালো সময় পার করছেন। বন্ধুদের সাথে থাকলে সময় অনেক আনন্দে কেটে যায়। ধন্যবাদ সুন্দর ছবি তুলে আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইল

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মতামত শেয়ার করার জন্য

 2 years ago 

আমার এক নানা বাড়ি এই এলাকায়। ছোটবেলায় আমার বয়স যখন নয় কিংবা 10 তখন একবার এই স্টেশনে আমি হারিয়ে গিয়েছিলাম। বহু বছর পর আবার এই স্টেশন কে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ অনুভূতি গুলো শেয়ার করার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাদের মূল্যবান মতামত কমেন্ট এর মাধ্যমে জানানোর জন্য।

 2 years ago 

আলমডাঙ্গা রেলওয়ে স্টেশন আমার কখনো যাওয়া হয়নি। কিন্তু আপনার ফটোগ্রাফি দেখে এবং আলমডাঙ্গা রেলওয়ে স্টেশনে সম্বন্ধে পড়ে ভালো লাগলো। আলমডাঙ্গা রেলওয়ে স্টেশনের চারপাশের পরিবেশ অনেক সুন্দর মনে হচ্ছে। আপনার বন্ধুরা মিলে অনেক আনন্দঘন মুহূর্ত কাটিয়েছেন খাওয়া দাওয়া করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে আপনি ঠিকই বলেছেন ভাইয়া আলমডাঙ্গা রেলস্টেশনের পরিবেশ অনেক সুন্দর।

 2 years ago 

ট্রেনে ভ্রমণ করতে আমি খুবই পছন্দ করি। আপনার আলমডাঙ্গায় বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ার মুহূর্ত দারুন ছিল ।এইরকম বন্ধুদের সাথে সুন্দর মুহূর্ত উপভোগ করতে সবাই পছন্দ করে। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমিও ট্রেন ভ্রমণ করতে খুবই পছন্দ করি ভাই।

 2 years ago 

আপনার এই পোস্ট দেখেই বোঝা যাচ্ছে বন্ধুদের সঙ্গে অনেক সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছেন সত্যি বলতে বন্ধুদের সঙ্গে এরকম সুন্দর মুহূর্ত অতিবাহিত করতে অনেক বেশি ভালো লাগে। আর এই ভ্রমণ মুহূর্তটা যদি স্টেশন অথবা রেললাইনে হয় তাহলে তো আর কোন কথাই নেই আমরা মাঝে মাঝে এরকম ভ্রমণের উদ্দেশ্যে বের হয়। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি এই পোস্টটা অনেক মুহুর্তের ছবি শেয়ার করেছেন।

 2 years ago 

প্রথমে রেলওয়ে স্টেশনের ছবি দেখে কিছুটা আন্দাজ করেছিলাম আপনার পুরোপুরি পোস্ট পড়ার পরে শিওর হলাম এটা আলমডাঙ্গা রেলওয়ে স্টেশন। আপনার পোস্ট দেখে ২০১৯ সালে আলমডাঙ্গা স্টেশনে গিয়ে কিছু কাটানো মুহূর্ত আবার নতুন করে মনে পড়ে গেল।

 2 years ago 

অনেক ভালো ভাইয়া।

 2 years ago 

আলমডাঙ্গায় গিয়েছিলাম বেশি ভালই লেগেছিল।আপনিও সুন্দরভাবে মুহূর্তগুলো তুলে ধরলেন। বেশ ভালো ছিল। ছয়জন দারুন মুহুর্ত কাটিয়েছেন। আপনার ছবিটি দারুণ ভাবে ফুটে উঠেছে।

 2 years ago 

আমরা এই ছয় বন্ধু যেখানেই যাই একসাথে বেড়াতে যাই।

 2 years ago 

এইরকম রেলস্টেশন আমার কাছে খুবই ভালো লাগে ‌। আলমডাঙ্গা রেলওয়ে স্টেশন দেখে মনে হচ্ছে খুবই সুন্দর জায়গাটা। আমি তো আপনার ফটোগ্রাফি করে দেখেই রেলস্টেশন এর মাঝে হারিয়ে গেলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর আপনার কাটানো মুহুর্ত শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আসলে আপু রেল স্টেশনের জায়গাটা অনেক সুন্দর দেখার মত একটি জায়গা।

 2 years ago 

বাংলাদেশের অধিকাংশ রেলওয়ে স্টেশন দেখতে প্রায় এক। আলমডাঙা স্টেশনে আমি কখনো যায়নি। তবে সত্যি বলতে স্টেশন টা দেখতে বেশ ভালো। বন্ধুদের সাথে আলমডাঙ্গা রেলওয়ে স্টেশন বেশ ভালো ভ্রমণ করেছেন। পাশাপাশি রেললাইনে দাঁড়িয়ে ফটোগ্রাফি গুলো অনেক ভালো ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন তা দেখতে অনেক সুন্দর

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 63705.19
ETH 3145.87
USDT 1.00
SBD 2.55