দুই স্টিমেট ইউজারের সন্তান

in আমার বাংলা ব্লগ7 months ago

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১৭-১২-২০২৩)

IMG20231217143343_BURST000_COVER.jpg

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি দুই স্টিমেট ইউজারের সন্তান। আসলে আজকে সকাল বেলা থেকেই সারাদিন বেশ ব্যস্ত সময় পার করছি। সকালবেলায় আমি যখন বিছানায় শুয়ে ছিলাম তখন দেখি হঠাৎ আমার মোবাইল ফোনে মুস্তাফিজুর মামা ফোন দিয়েছে। তারপর মোস্তাফিজুর মামা বলল তোমার মামীর আজকে ডেলিভারি হবে তুমি তাড়াতাড়ি গাংনীতে চলে আসো। আসলে ব্লাড দেওয়ার কথা ছিল আমার কিন্তু পরবর্তী সময়ে ব্লাড আর লাগেনি। তারপরে আমি ঘুম থেকে উঠে হাতমুখ ধুয়ে খাওয়া দাওয়া শেষ করে গাংনীর উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। সেখানে পৌঁছানোর পরে আমি মুস্তাফিজুর মামাকে ফোন দিলাম কোথায় আছেন মামা বলল তিনতলায় পরে আমি তিনতলায় উঠে চলে গেলাম। গিয়ে মামা দেখি একা একা গ্রিল ধরে দাঁড়িয়ে আছে সত্যিই এই সময় বেশ প্রত্যেকটা মানুষের টেনশন হয়। সেখানে পৌঁছানোর পরে মামার সাথে কথা বলতে শুরু করলাম.....

IMG20231217145020.jpg

আমি বাস থেকে নামার পরে হাসপাতালে যখন প্রবেশ করেছিলাম তখনই ঠিক হাসপাতালে বাইরে থেকে একটি ছবি তুলে রেখেছিলাম আপনাদের মাঝে পোস্ট শেয়ার করব বলে। আসলে এটি হচ্ছে আমাদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পঞ্চাশ শয্যা বিশিষ্ট। আসলে আমাদের বাড়ির কাছে সরকারি হাসপাতাল থাকার কারণেই তেমন ভোগান্তিতে পড়তে হয় না মানুষের। তাই আমার মামীকে প্রথমেই আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ নিয়ে গিয়েছিলাম। প্রথমে সেখানে গাইনি বিশেষজ্ঞ ডাক্তার দেখানো হয়েছিল। তখন আমরা সবাই বাইরে দাঁড়িয়ে ছিলাম।

IMG20231217143343_BURST001.jpg

IMG20231217143325.jpg

এবার আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন ফুটফুটে এক পুত্র সন্তান। পুত্র সন্তানের জন্মদাতা পিতা এবং মাতা আমাদের সম্মানিত স্টিমেট ইউজার মোস্তাফিজুর রহমান এবং লিমা খাতুন। আমি দুজনের স্টিমেট আইডির নামও আপনাদের মাঝে শেয়ার করছি @mostafezur001 @fatema001 । আজ ১৭ই ডিসেম্বর সকাল ১০:৪৩ মিনিটে ফুটফুটে এক পুত্র সন্তান জন্ম দিয়েছে। মা ও সন্তান দুজনেই সুস্থ আছে আপনারা সবাই দোয়া করবেন। আসলে পুত্র সন্তান হবার পর থেকে মোস্তাফিজুর মামার মুখে এক তারুণ্যের হাসি ছিল। সত্যি বাবা হওয়ার আনন্দটা যে কত মধুর মোস্তাফিজুর মামাই হয়তো সেই সময় উপলব্ধি করতে পেরেছিল।

IMG20231217111027.jpg

IMG20231217111022.jpg

বাচ্চা যখন বাইরে নিয়ে আসলো তখন মুস্তাফিজুর আমার আব্বা নাতি ছেলের কানে আযান দিয়েছিল। তারপরে আমার ছোট নানা আমাকে বলছে বংশের প্রদীপ। আমাকে তখন বলেছিল আসলে এই সময়টা যে কত আনন্দের কাউকে বলে বোঝানো যাবে না ভাই। তারপরে আমি এবং মুস্তাফিজুর মামা দুজনে বাইরে এসে অল্প কিছু খীর খেজুর কিনে নিয়ে গিয়েছিলাম ছেলের মুখে দেওয়ার জন্য। তারপরে আমরা সবাই মিলে বাইরে বেশ আনন্দঘন মুহূর্তই পার করতে ছিলাম। অনেক জায়গা থেকে অনেক ফোন সত্যি বেশ সুন্দর সময় অতিবাহিত করেছিলাম আজকে সারাদিন।

IMG20231217143315.jpg

IMG20231217111051.jpg

কিছুক্ষণ পরে আমি এবং মুস্তাফিজুর মামা দুজনেই বাইরে এসেছিলাম ছেলের কিছু জামা প্যান্ট কেনার জন্য। ছেলের শীতের কিছু পোশাক কেনার জন্য। তারপর আমরা হাসপাতালে গিয়ে দেখি দুপুর তিনটার দিকে আমাদের ছুটি দিয়ে দিবে। তারপরে হাসপাতাল থেকে বাইরে নেবে একটা অটো দেখলাম ছেলেকে বাড়ি আনার জন্য। তারপরে হাসপাতাল থেকে রিলিজ দেওয়ার পরে নিচে এসে মুস্তাফিজের মামাদের গাড়িতে তুলে দিয়ে আমিও বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। বাড়িতে এসে কিছু সময় পরে আপনাদের মাঝে পোস্ট লেখা শুরু করে দিয়েছে। আশা করি পোস্টি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨


AirBrush_20231025182645.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

আমার বাংলা ব্লগ পরিবারের দুজন সদস্যের বাবা- মা হওয়ার খবরে আমরাও আনন্দিত। নবজাতকের জন্য অনেক অনেক দোয়া। @mostafezur001 ভাই ও @fatema001 আপাকে অভিনন্দন। নবজাতক ও তার মায়ের সুস্থতা কামনা করছি। আর আপনিও একটা ফুটফুটে ভাইয়া পেলেন। আনন্দের খবরটি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

ঠিক বলেছেন আপু আপনি আমারাও বেশ আনন্দিত মামা এবং ফাতেমা মামির সন্তান হয়েছে জানতে পেরে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

মোস্তাফিজ ভাইয়া এবং ফাতেমা আপুর কোলজুড়ে একজন নতুন অতিথি এসেছে দেখে সত্যিই ভালো লাগলো। ছোট্ট বাবুটির জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া। আপনাকে ধন্যবাদ জানাচ্ছি দারুন একটি খুশির খবর আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 7 months ago 

ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত শেয়ার করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

খুব সুন্দর এবং আনন্দঘন মুহূর্ত আমাদের সাথে শেয়ার করে নেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
আপনার পোস্টের মাধ্যমে খবরটি পেয়ে সত্যি অনেক ভালো লাগলো।
বাবুর সুস্থতা কামনা করছি সেই সাথে অনেক অনেক দোয়া রইল সৃষ্টিকর্তা যেন তাকে ভালো রাখেন।

 7 months ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত শেয়ার করে সৃষ্টিকর্তার কাছে দোয়া চাওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 
 7 months ago 

বেশ ভালো লাগলো মুস্তাফিজুর এর সন্তান হয়েছে দেখে। সত্যি একটা আনন্দের বিষয় আমাদের সকলের জন্য। দোয়া করি মা ছেলে যেন সুস্থ সকল অবস্থায় রিলিজ পায় এবং বাসায় ফিরে আসতে পারে। উভয়ের জন্য শুভকামনা রইল। বাবুর ফটো আমাদের মাঝে পোস্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ মামা।

 7 months ago 

ধন্যবাদ মামা এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

মাশাআল্লাহ বাবুটা অনেক কিউট। মোস্তাফিজ ভাইয়া আর ফাতেমা আপুর কোল জুড়ে নতুন মেহমান এলো। তাদের দাম্পত্য জীবনে মা বাবা হওয়ার সুখ পেয়েছেন। তাদের জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।ছোট বাবুর জন্য অনেক ভালোবাসা ও দোয়া রইলো।

 7 months ago 

দাম্পত্য জীবনের বাবা মা হওয়ার আনন্দটা সবথেকে বড় আনন্দের একটি খবর।

Posted using SteemPro Mobile

 7 months ago 

বাহ!বাহ!আমাদের বাংলাব্লগ পরিবারের দুই ব্লগারের ফুটফুটে সুন্দর পুত্র সন্তানের বাবা,মা হয়েছেন জেনে খুব ভালো লাগছে।ভাইও আপুর জন্য শুভকামনা ও বাবুর দীর্ঘায়ু কামনা করছি। খুব সুন্দর ফুটফুটে বাবু। অপূর্ব সুন্দর হয়েছে দেখতে।ধন্যবাদ সুন্দর পোস্ট টি শেয়ার করার জন্য।

 7 months ago 

ঠিক বলেছেন আপু আপনি বাবুটা দেখতে আসলে অপূর্ব সুন্দর হয়েছে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

সন্তান আল্লাহর বড় একটা নেয়ামত। আল্লাহ যাকে ইচ্ছা তাকে দেন যাকে ইচ্ছা করে না তাকে দেন না। দুই স্টিমেট ইউজারের সন্তান অর্থাৎ মুস্তাফিজুর রহমান এবং ফাতেমা তাদের কোলজুড়ে ছেলে সন্তান আল্লাহ দান করেছেন। তাদের এই সন্তান বড় হোক মানুষের মত মানুষ হোক এই দোয়া করি।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আমরা সকলেই দোয়া করি মামা যেন মানুষের মতো মানুষ হয়ে বড় হয়ে উঠতে পারে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

মোস্তাফিজ ভাইয়া এবং ফাতেমা আপুর কোলে নতুন অতিথি এসেছে। নতুন অতিথি জন্য অনেক অনেক শুভেচ্ছা এবং শুভকামনা রইলো। দাম্পত্য জীবনে মা বাবা হওয়ার সুখ পেয়েছেন তাদের দুজনকে অভিনন্দন জানাই। ছোট্ট বাবুটির যেন সুস্থ সবল স্বাভাবিক ভাবে বেড়ে উঠতে পারে এই আশাবাদ ব্যক্ত করি। ধন্যবাদ ভাই আমাদের মাঝে সুখবর জানিয়ে দেওয়ার জন্য।

 7 months ago 

সত্যি ভাই বাবা হওয়ার আনন্দের কথা শুনে মোস্তাফিজুর মামা বেশ আনন্দে আত্মহারা হয়েছিল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

সুখবরটি জেনে ভীষণ ভালো লাগলো। আপনার মামা মোস্তাফিজ ভাইয়া আর ফাতেমা আপুর ফুটফুটে ছেলে সন্তানকে দেখে ভীষণ ভালো লাগলো।ছেলেটি মাশাল্লাহ সুন্দর হয়েছে। দোয়া করি মায়ের কোল জুড়ে থাকুক। ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 7 months ago 

ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57400.65
ETH 3108.60
USDT 1.00
SBD 2.42