বিয়ে বাড়ির আনন্দের কিছু মুহূর্ত

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৯-০১-২০২৩)

IMG_20230121_195805.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি বিয়ে বাড়ির আনন্দের কিছু মুহূর্ত । আসলে বিয়েবাড়ি মানে অনেক অনেক আনন্দ। গত কয়েকদিন আগে আমাদের বাড়ির পাশে নাজমুল ভাইয়ের বিয়ে হয়েছিল। আসলে তার আগের দিন আমরা অনেক মজা করেছিলাম। আমি আজকে আপনাদের মাঝে কিছু আনন্দ এবং মজার ঘটনা বলব নাজমুল ভাইয়ের বিয়ে সম্পর্কে। আসলে নাজমুল ভাই একজন বিদেশ প্রবাসী। তিনি আজ থেকে সাত বছর আগে কানাডাতে গিয়েছিলেন। সাত বছর পর আজকে কয়েকদিন আগে বাড়ি ফিরে ধুমধাম করে বিয়ের আয়োজন করেছে। আসলে সেই বিয়েতে আমরা অনেক মজা করেছিলাম তবে চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করা যাক..…......

IMG_20230120_204204.jpg

এবার আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমাদের গ্রামের কিছু বয়স্ক লোক তারা শাড়ি পরে মহিলা মানুষ সেজেছে। তার মধ্যে রয়েছে আমাদের নাজমুল ভাইয়ের চাচা। কি আর বলব সেইদিন রাতে আমরা অনেক বক্স বাজিয়ে আনন্দ করেছিলাম। আপনারা দেখতে পারছেন দুইজন পুরুষ মানুষ ও একজন মহিলা মানুষ কোলে একটি বাচ্চা রয়েছে। মূলত তারা হিজড়া সেজেছে ওই অনুষ্ঠানে ডান্স করার জন্য। আসলে তারা যখন ডান্স করে ছিল আমাদের গ্রামের অনেক লোক দেখতে এসেছিল ঐদিন রাতে।

IMG_20230120_204125.jpg

এবার আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমাদের নাজমুল ভাইয়ের বাড়ির চারিপাশে মিউজিক বাল্ব দিয়ে আলোকিত করা রয়েছে। আসলে এবার বাচ্চা কোলে করে ওরা যখন ডান্স শুরু করেছে তখন ভিডিও করেছিলাম। ভিডিও লিংক আমি উপরে আপনাদের মাঝে শেয়ার করব। আসলে সেই দিন কি যে মজা হয়েছিল যদি ভিডিও দেখেন তাহলে আপনারা উপলব্ধি করতে পারবেন।

IMG_20230119_135609.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন পরের দিন যখন আমরা বরযাত্রীর যাওয়ার জন্য বাড়ি থেকে বাহির হচ্ছিলাম। তখন আমার চাচাতো ভাই আসওয়াদ এসে আমার সামনে দাঁড়ায় তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলি তার। আসলে ৬ জন বাবার একজন ছেলে। ৬ জন বাবা বলতে আসওয়াদের চাচা মোট ছয়টি কিন্তু তাদের সবার মেয়ে তার মধ্যে আসওয়াদ একমাত্র তাদের বাড়ির পুত্র সন্তান।

IMG_20230119_135551.jpg

IMG_20230119_104834.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে আসওয়াদ ও আসওয়াদ এর ছোট চাচা ও আমি অনেক সুন্দরভাবে একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। আমরা তিনজন আমার বাইক নিয়ে এসেছি বিয়ে খাওয়ার জন্য। আসলে বিয়েতে এক মজার ঘটনা হয়েছিল আমরা বিয়ে খাওয়ার জন্য যেখানে এসেছিলাম আমরা বাড়ি চিনতে পারছিলাম না। পরে যখন সবাই আসে তখন আমরা বাড়ি চিনতে পারি। উপরের নিচের ছবিতে যে দুটো ছোট্ট মানুষকে দেখতে পারছেন যার বিয়ে তার চাচাতো ভাইয়ের ছেলে। বড় ছেলের নাম জিসান ও ছোট ছেলের নাম জিমুন। আসলে তারা দুইজন আমার অনেক কাছের মানুষ আমি দুজনকে ছোটবেলায় অনেক ভালোবাসতাম এখনো অনেক ভালোবাসি।আপনাদের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন সকলের জন্য শুভকামনা রইল।

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

আপনারা তো দেখছি আপনার নাজমুল ভাইয়ের বিয়েতে খুবই ভালো একটি সময় অতিবাহিত করেছেন।আসলে ঠিকই বিয়ে বাড়ির আনন্দটা অন্যরকম হয়ে থাকে। নাচ গান সহ বিভিন্ন ধরনের আয়োজন করেছে দেখছি। আপনারা বিয়ে বাড়িতে এসেছিলেন কিন্তু বিয়ে বাড়ি চিনতে পারেননি এটা খুবই মজার বিষয় ছিল। মানুষের জনকে দেখে পরে চিনতে পেরেছেন। যদি এই বিষয়টি কাউকে বলতেন তাহলে কিন্তু অনেক শরম পেয়ে যেতেন। ভালোই কাটলো তাহলে বিয়ে বাড়ির মুহূর্ত।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আপনি খুব ভালো একটি সময় অতিবাহিত করেছি। খুব মজা করেছিলাম কি আর বলব সেই নাচ গানের মাধ্যমে মজার আর শেষ নেই।

 2 years ago 

আপনি তো দেখছি বিয়ে বাড়িতে এমনিতে দাওয়াত পেলেন কিন্তু বিয়ে বাড়ি চিনতে পারেননি এটা কিন্তু খুবই মজার একটি বিষয়। অনেক বড় অনুষ্ঠান করেছে দেখছি।খাওয়া দাওয়া মনে হয় বেশ ভালোই করলেন বিয়ে বাড়িতে খাওয়া দাওয়া ভালো না করলে কি আর হয়। আসওয়াদ ও আসওয়াদের ছোট চাচা এবং আপনি দেখছেন খুবই সুন্দর সেলফি তুলেছেন। বিয়ে বাড়িতে কাটানো আপনার এত সুন্দর মুহূর্ত পড়ে ভীষণ ভালো লেগেছে আমার কাছে।

 2 years ago 

বিয়ে বাড়ির না চিনতে পারার জন্য মজার ঘটনা মনে হচ্ছে ভাই আপনার কাছে। যাক একটি মানুষের কাছে তো মজার ঘটনা মনে হয়েছে এটাই অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

বিয়ে বাড়ির মূহুর্ত দেখে অনেক ভালো লাগল। প্রথমে নবদম্পতিকে শুভেচ্ছা ও অভিনন্দন। আসলে দিন পরে ছেলেরা মহিলা সেজে এভাবে ড্যান্স করছে। আপনারা দেখছি অনেক আনন্দ করেছেন। আসলে অনেক দিন পর বিদেশ থেকে এসেছে তারপর আবার বিয়ে দুই আনন্দ তো এক সাথে। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু ছেলেরা মহিলা মানুষ সেজে যে ডান্স করছে এটা দেখে অনেক আনন্দ পেয়েছিলাম।

 2 years ago 

বাহ দারুন একটি মুহূর্ত কাটিয়েছেন ভাইয়া বিয়ের বাড়ির অনুষ্ঠানে। বিয়ে বাড়ির অনুষ্ঠান মানে এমন মজার মজার কৌতুক কাহিনী নাচ গান এগুলোই তো।তবে আপনার নাজমুল ভাই বেশ কয়েক বছর পরে বাড়িতে এসে ধুমধাম করে বিয়ে করেছেন দেখে অনেক ভালো লেগেছে।কানাডায় যাওয়া ছেলেটি যে বাড়ি ফিরে এসেছে বিয়ে করার জন্য সেটা হচ্ছে বড় কথাদ।কারণ এমন উন্নত দেশে গেলে তো অনেকে ফিরে আসে না বিদেশী মেয়ে বিয়ে করে নেই।বিয়ের বাড়িতে সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন এবং আমাদের সাথে ভাগ করে নিয়েছেন বেশ ভালো লেগেছে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য । ঠিক বলেছেন আপু ছেলে অনেক উন্নত দেশেই থাকে।

 2 years ago 

আপনাদের নাজমুল ভাইয়ের বিয়ে উপলক্ষে তো বেশ আনন্দ করেছেন সবাই মিলে। এত বছর পর বিদেশ থেকে এসে বিয়ে করেছে জেনে ভালো লাগলো। তাছাড়া যেই দুইজন লোক মহিলা সেজেছে শাড়ি পরে আপনি না বললে আমি বুঝতেই পারতাম না যে এরা পুরুষ। ভিডিও দেখেই বোঝা যাচ্ছে যে তারা নেচে অনেক আনন্দ করেছে। গ্রামের বিয়েগুলোতে বেশ মজা হয়। অনেক ভালো সময় কাটিয়েছেন বোঝা যাচ্ছে । ধন্যবাদ।

 2 years ago 

আমিও প্রথমে গিয়ে বুঝতে পারছিলাম না মহিলা মানুষ না পুরুষ মানুষ। আপনার কমেন্ট পড়ে সত্যিই আমার কাছে একটু হাসি পাচ্ছিল আপু আপনি বুঝতে পারেননি দেখে লেখা পড়ে বুঝতে পেরেছেন এটাই নিজের কাছে অনেক ভালো লাগছে আপু।

 2 years ago 

পুরুষ মানুষরা মহিলা সেজে বাচ্চা নিয়ে বসে আছে আমি প্রথমে মনে করেছিলাম যে তিনজনই মনে হয় পুরুষ পরে ভালো করে খেয়াল করে দেখলাম যে একজন মহিলা আছে। গ্রামের বিয়েতে এ ধরনের নাচ গানের আয়োজন দেখলে সত্যিই হাসি পায়। আপনি সুন্দরভাবে আসওয়াদের ছবিটি তুলেছেন। ৬ বাবার এক ছেলের ছবি বলে কথা ভালো তো তুলতেই হবে।

 2 years ago 

ঠিক বলেছেন আপু তিনজন এর মধ্যে একজন মহিলা মানুষ রয়েছে।

 2 years ago 

ভাগ্নে তুমি কিন্তু বারবার মামার সাথে অন্যায় করছো। একা একা বিয়ের খেতে গেলে আমাকে তোর বললে না। যা হোক আমি বেশি রাগ করিনি ঠিক আছে। তবে এই বিয়ের অনুষ্ঠানটা অনেক বড় ছিল তুমি কিন্তু আমাকে বলেছিলে। বিয়ের ভিডিওটি কিন্তু আমার কাছে দারুন লেগেছে। দেখে বোঝা যাচ্ছে খুবই সুন্দর মুহূর্ত কাটিয়েছ। তোমার কাটানো সুন্দর কিছু মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন মামা বিয়ের অনুষ্ঠানটা আসলে অনেক বড় ছিল। যাইহোক পরবর্তীতে তোমাকে জানিয়ে একটা বিয়ে খেলেই হবে।

 2 years ago 

মামু আমার তো সবচেয়ে বেশি ভালো লেগেছে ভিডিওটা দেখে। ছেলে মানুষের অসাধারণ শাড়ি পরা দৃশ্য এবং তাদের গানের তালে তালে নাচ। দারুন ছিল ভিডিওটা। আশা করি খুবই আনন্দঘন একটা মুহূর্তের মধ্য দিয়ে এই বিবাহ আয়োজনটা উপভোগ করেছেন। এত সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমি মনে করি মামা ভিডিওটা যেই দেখবে না কেনো তার কাছে অনেক ভালো লাগবে। সবমিলিয়ে দারুন একটা ভিডিও ছিল মামা।

 2 years ago 

আপনারা সবাই নাজমুল ভাইয়ের বিয়েতে দেখতেছি খুব মজাই করেছেন। তবে বিয়েতে দুষ্টামি এবং নাচ গান করলে অনেক মজা লাগে। আপনার ফটোগ্রাফিতে দেখা যাচ্ছে পুরুষ মানুষেরা কাপড় পরে দুষ্টামিও নাচ করতেছে। আগে কিন্তু বিয়ে গুলোতে এ ধরনের নাচ গান করে থাকতো। বর্তমানে প্রেক্ষাপটে অনেক কিছু চেঞ্জ হয়ে গেছে। আর আপনাদের ফটোগ্রাফি দেখেই বোঝা যাচ্ছে আপনারা খুব সুন্দর করে বিয়েতে ইনজয় করেছেন। এবং অনেক সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আপনাদের মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি দেখেই বোঝা যাচ্ছে বিয়েতে আপনারা অনেক সুন্দর করে উপভোগ করেছেন। আমার কাছে অনেক ভালো লাগলো নাজমুল ভাইয়ের চাচা এবং অন্য একটি লোক কাপড় পড়ে নাচতেছে। এবং বাচ্চা নিয়ে দুষ্টামি করতেছে দেখে খুব ভালই লাগলো। এখনকার বিয়েতে অনেক কিছু চেঞ্জ হয়ে গেছে। আসলে বিয়ে বাড়িতে এমনিতে দুষ্টামি করলে অনেক মজাই লাগে। আপনি অনেক সুন্দর করে বিয়ের অনুষ্ঠান এর ফটো আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

সবকিছুই মাচার মধ্যে পড়ে যাই হোক দিনটা চলে গেছে আর হয়তো মজার দিন পাবো না। এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60209.30
ETH 2627.55
USDT 1.00
SBD 2.55