আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১০-০৫-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। তবে চলো ফটোগ্রাফিক গুলো নিচে ধাপে ধাপে শেয়ার করা যাবে....

IMG_20220425_140145.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/drapery.distraught.squares
আপনারা উপরের দিকে তাকালে অনেক সুন্দর একটি ছবি দেখতে পারবেন। আমাদের গ্রামের বাচ্চা ছেলে পিলে অনেক সুন্দরভাবে ব্যাডমিন্টন খেলা খেলতে ছিল তখন আমি সেখানে গিয়েছিলাম ব্যাডমিন্টন খেলার কোট ছিল সাধারণত মাঠের পাশে। তখন সন্ধ্যার সময় সূর্য ডোবার কিছুক্ষণ আগে। অনেক সুন্দর একটি দৃশ্য দেখা গিয়েছিল আমি ছেলে পেলেদের তখন সেখানে দাঁড় করিয়ে একটি ছবি তুলেছিলাম। আপনাদের মাঝে শেয়ার করব বলে।

IMG_20220425_140208.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/drapery.distraught.squares
এবার আপনারা দেখতে পাচ্ছেন ছেলেপেলেদের আমি আবারও এক জায়গায় দাঁড় করিয়ে আরেকটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছে। তারা অনেক সুন্দর ভাবে দাঁড়িয়ে আছে আপনারা দেখতে পাচ্ছেন।

IMG_20220425_140159.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/drapery.distraught.squares

IMG_20220425_140042.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/drapery.distraught.squares
এবার আমি অনেক সুন্দর ভাবে তিনজন তিনজন করে দুই সাইডে লাইন দিয়ে দাঁড় করিয়ে দিয়েছি। তারপরে একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছি।

IMG_20220425_135955.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/drapery.distraught.squares
এবার এই ছবিটাতে আপনারা দেখতে পাচ্ছেন অনেক সুন্দর একটি ছবি হয়েছে। এই ছবিটা তো আমার কাছে সব থেকে ভালো লেগেছে আকাশের দৃশ্য । এই দৃশ্য দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছিল তখন।

IMG_20220425_135931.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/drapery.distraught.squares

IMG_20220425_140042.jpg

Device:redmi note 8
Click : @kibreay001
WW3W Location:


https://w3w.co/drapery.distraught.squares
এবার আপনারা দেখতে পাচ্ছেন একটি ছোট বাচ্চা হাত দিয়ে অনেক সুন্দর ভাবে সূর্যের দিকে লক্ষ্য করে আছে। আমি ওই ছোট বাচ্চাটাকে বললাম তুমি সূর্যের দিকে একটি লোগ দিয়ে দেখাও তখন আমি ছবি তুলবো তাহলে ছবিটা অনেক সুন্দর হবে।

আমার নিজের পরিচয়

IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

আপনার ফটোগ্রাফি পুরাই আগুন ।।আমার কাছে খুবই ভালো লাগলো আপনার ফটোগ্রাফি।। বিশেষ করে ছেলেপেলেদের ব্যাডমিন্টন খেলার দৃশ্য আমার মন কেড়ে নিয়েছে।। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনার মোন কেড়ে নিয়েছে ভাইয়া অনেক ধন্যবাদ।

 2 years ago 

গোধূলি বেলার ফটোগ্রাফি গুলো দেখতে যে কি ভালো লাগে। আপনি এত অসাধারণ ভাবে ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন কি বলবো। সবাই সূর্যের দিকে তাকিয়ে ব্যাডমিন্টন গুলো হাতে ধরেছে বিষয়টা কিন্তু একদম অতুলনীয় হয়েছে। আমার কাছে দেখতে মনে হয়েছিল এটা কোন প্রফেশনাল ফটোগ্রাফারের তোলা।

 2 years ago 

আসলে আপু দেখতে খুবই ভালো লাগে।

 2 years ago 

গোধূলিবেলায় আপনার তোলা রেনডম ফটোগ্রাফি গুলো দেখে যে কেউ মুগ্ধ হয়ে যাবে। আমি নিজেও অনেক মুগ্ধ হয়েছি আপনার ফটোগ্রাফি দেখে ।এত সুন্দর ফটোগ্রাফি আপনি তুলেছেন যা মনমুগ্ধকর। গোধূলি বেলায় যে ফটোগ্রাফি করা সেগুলো অনেক চমৎকার হয়ে থাকে। আপনি খুব সুন্দর ভাবে আপনার অনুভূতি গুলো বর্ণনা করেছেন। এত সুন্দর ফটোগ্রাফি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জ্বি ভাইয়া বিকেলে তোলা ফটোগ্রাফি আসলেই দেখতে অনেক সুন্দর হয়।

 2 years ago 

চমৎকার চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন দারুন হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

ভাই রে ভাই😳😳কি ফটোগ্রাফি!!চমৎকার বললেও কম বলা হবে।
শুভ কামনা রইলো, আরো উন্নতি করুন।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

ওয়াও ভাইয়া একইরকম ছবি সূর্য বিভিন্ন জায়গায় স্থানান্তর করার মুহুর্তে আপনি ক্যামেরাবন্দি করেছেন। সবথেকে বেশি গোধূলি বেলার শেষ ছবিটি সুন্দর হয়েছে।
শুধু সূর্যের আবছায়ায় বাচ্চাদের হাত,ব্যাট গুলো দেখা যাচ্ছে। আসলে ভাইয়া আপনার ফটোগ্রাফির হাত অনেক ভালো।
আপনার পরবর্তী ফটোগ্রাফির অপেক্ষায় রইলাম।

 2 years ago 

আসলে আপু বাচ্চাদের আমি তখন ব্যাড উঁচু করে দাঁড়াতে বলেছিলাম।

 2 years ago 

অসাধারণ হয়েছে ভাইয়া, এমন ফটোগ্রাফি গুলো আমরা গুগলে দেখে থাকি, আপনি টিক তেমন ভাবেই ফোটোগ্রা গুলো করেছেন, বেশ ভালো ছিলো আপনার রেনডম ফটোগ্রাফি গুলো, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

অনেক ধন্যবাদ মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

ওয়াও খুবিই সুন্দর ফটোগ্রাফি শেয়ার করছেন,সব গুলো ফটোই অনেক ভালো কিন্তু তার মধ্য থেকেও আমার প্রথম ফটো অনেক বেশী ভালো লাগছে।ধন্যবাদ তোমাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আসলে ভাইয়া ফটোগ্রাফি আমার কাছে মনে হয়েছে প্রত্যেকটি অনেক সুন্দর হয়েছে।

 2 years ago 

আপনি মূলত সাঁঝের ফটোগ্রাফি করেছেন, যেটা বরাবরই আমার কাছে অতুলনীয় লেগেছে। সাথে সুন্দর সাবলীল বর্ণনা সত্যি আমাকে মুগ্ধ করেছে। আশা করি এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের জন্য করবেন । আপনার জন্য অনেক শুভকামনা।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত কমেন্টের মাধ্যমে জানানোর জন্য।

 2 years ago 

বাচ্চাদের ব্যাডমিন্টন খেলার অপরূপ সৌন্দর্যময় দৃশ্যের ফটোগ্রাফি করেছেন। সত্যি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে গঠনমূলক মতামত আমাদের মাঝে প্রদান করার জন্য।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.13
JST 0.031
BTC 61699.33
ETH 2887.31
USDT 1.00
SBD 3.47