ট্রন জমানোর পঞ্চম সপ্তাহ।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৮-১১-২০২২)
</ center>

IMG_20221018_195834.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ট্রন জমানোর পঞ্চম সপ্তাহ। আজকে সকাল থেকে অনেক ব্যস্ত সময় পার করছিলাম আমি। সকালে ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে একটু পড়তে বসলাম। তারপরে পড়ালেখা শেষ করে একটু বাইরে আসলাম। তারপর কিছুক্ষণ পরে বাড়িতে গিয়ে খাওয়া-দাওয়া শেষ করে কম্পিউটার শেখার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। বাড়ি থেকে বের হওয়ার পরেই ভ্যানের জন্য অনেকক্ষণ অপেক্ষা করতে হয়। তাই আজকে একটু লেট হয়ে গিয়েছিল। তারপরে আবারো বাজারে যাওয়ার পরে বাসের জন্য অনেকক্ষণ দাড়িয়ে থাকতে হয়। কিছুক্ষণ পরে একটি বাস আসলো বাসে অনেক লোক থাকার কারণে বাস আমাদের স্ট্যান্ডে দাড়াতে চেয়েছিল না। কিন্তু আমার সাথে ছিল কিছু এইচএসসি পরীক্ষার্থী। বাস যখন অনেক জোরে আসছিল তারা সবাই মিলে গিয়ে রাস্তার মাঝখানে দাড়ালো। তারা যদি ওই বাসে না যেতে পারে তাহলে তাদের পরীক্ষায় বসতে পারবে না। সেজন্য তারা তাদের জীবনের ঝুকি নিয়ে রাস্তায় দাড়িয়ে পড়ল। তারপরে বাস থামলো সেখানে পরে লোকজন সবাই অনেক বকাবকি করছিল। পরে অনেক ছেলেরা দেখি ছাদে উঠলো কিন্তু আমি ছাদে উঠতে অনেক ভয় পাই। তাই ওইভাবে বাসের সিড়ির মুখে দাড়িয়ে চলে গেলাম বাজারে। আজকে পৌছাতে প্রায় দশটা চল্লিশ বেজে গিয়েছিল। ১০ মিনিট লেট হয়েছিল। তারপরে কম্পিউটার শেখা শেষ করে আমি একটি ল্যাপটপ নিয়ে গিয়েছিলাম সারার জন্য। ল্যাপটপ সারতে দেওয়ার পরে আমার এক বন্ধুর সাথে মেহেরপুরের দিকে রওনা দিয়েছিলাম। বন্ধুর বাবা বিদেশে থাকে কিছু জিনিসপত্র পাঠিয়েছে নিয়ে আসার জন্য। তারপরে আবারো ল্যাপটপে সারা দোকানে চলে আসে। এসে দেখি এখনো ল্যাপটপ সারা হয়নি। পরে আমাকে বলল তুমি কালকে এসে ল্যাপটপ নিয়ে যেও। আমি বললাম আচ্ছা ঠিক আছে ভাই। বাড়ি ফিরতে ফিরতে প্রায় রাত হয়ে গেল। রাতে খাওয়া দাওয়া শেষ করে ভাবলাম আজকে একটা ট্রন জমানো পোস্ট করা যাক। প্রত্যেক সপ্তাহের মতো এই সপ্তাহেও ২০ ট্রন জমিয়ে পোস্ট করতে যাচ্ছে।তবে চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করা যাক.......
ট্রন ডিপোজিট করার পূর্বে আমার ওয়ালেটের ব্যালান্স এর স্ক্রিনশট।

Screenshot_2022-11-08-19-52-25-374_com.tronlinkpro.wallet.jpg

আপনারা আজকে দেখতে পাচ্ছেন আমার ট্রন ওয়ালেটে মোট রয়েছে ৯০ ট্রন। ট্রন জমানোর আগে আমি আমার ট্রন ওয়ালেট স্ক্রিনশট মেরে অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে সকলে দেখতে পারবেন।
ট্রন ডিপোজিট করার সময় স্ক্রিনশট।

Screenshot_2022-11-08-19-53-19-124_com.android.chrome.jpg

ট্রন ডিপোজিট এর পরে আমার ওয়ালেটের ব্যালান্স এর স্ক্রিনশট।

Screenshot_2022-11-08-19-54-54-223_com.tronlinkpro.wallet.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন প্রথমে ছিল ৯০ ট্রন। পরে আমি ২০ ট্রন জমিয়েছি এখন দেখতে পারছেন আপনারা মোট রয়েছে ১১০ ট্রন।
ট্রন স্টেকিং সম্পন্ন করলাম তখন স্ক্রিনশট।

Screenshot_2022-11-08-19-55-45-693_com.tronlinkpro.wallet.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে ২০ ট্রন স্টেকিং করে দিয়েছি। স্টেকিং করার সময় অনেক সুন্দরভাবে স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি আপনাদের সকলের কাছে ভালো লাগবে সকলের জন্য শুভকামনা রইল।

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

আপনি খুবই ভালো উদ্যোগ নিয়েছেন ভাইয়া। ইতিমধ্যেই দাদাসহ আমাদের কমিউনিটির অনেকেই এই উদ্যোগটি নিয়েছে। আপনি এভাবে আপনার লক্ষ্যে পৌঁছে যান। শুভকামনা রইল আপনার জন্য। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আপনি। আমরা দাদার উদ্যোগের মাধ্যমেই এই উদ্যোগ নিয়েছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61098.42
ETH 2470.86
USDT 1.00
SBD 2.64