গ্রাম্য ফুটবল খেলার ফটোগ্রাফি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৬-০৯-২০২২)

IMG_20220926_160300.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি আমাদের গ্রামের ফুটবল মাঠে বিকেল বেলায় ছেলেদের ফুটবল খেলার কিছু ফটোগ্রাফি। আমি গত কালকে আমাদের গ্রামের ফুটবল মাঠে গিয়েছিলাম বিকেল বেলার দিকে যেয়ে দেখি অনেক সুন্দর ভাবে ফুটবল খেলা খেলছে আমি তখন ভাবলাম অনেকদিন পোস্ট করা হয়নি তাই একটি ফটোগ্রাফি পোস্ট করা যাক তখন পকেট থেকে মোবাইল ফোন বের করে আমাদের গ্রামের ফিল্ডের ফটোগ্রাফি এবং ছেলেদের খেলার ফটোগ্রাফি আমার মোবাইলের ক্যামেরা বন্দি করলাম। তবে চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করা যাক........

IMG_20220925_174638.jpg

প্রথমে আপনারা দেখতে পারছেন ছোট্ট একটি ছেলের পায়ে বল রয়েছে আসলে ছেলেটির নাম মোঃ বিপ্লব হোসেন ছেলেটি অনেক ভালো ফুটবল খেলা আমাদের গ্রামের মানুষকে উপহার দেয়। আমাদের গ্রামের সবার কাছে তিনি খুদে মেসি নামে পরিচিত। আসলে তিনি অনেক বড় প্লেয়ার কে কাটিয়ে বল নিয়ে যেতে পারেন আসলে তার খেলা দেখে আমিও কিছু কিছু দিন মুগ্ধ হয়ে যায় এতোটুকু একটা ছেলে এত সুন্দর কিভাবে খেলতে পারে। কিছুদিন আগে আমাদের গ্রামে একটি টুর্নামেন্ট ছিল সেই টুর্নামেন্টের প্রথম দিন ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার জিতেছিল এই বিপ্লব হোসেন।

IMG_20220925_174709.jpg

এবার আপনারা দেখতে পারছেন অনেক সুন্দর ভাবে আমি একটি বিকেল বেলার সুন্দর মনোরম পরিবেশের ফুটবল খেলার ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি আসলে ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করি। আমি প্রায় প্রত্যেক সপ্তাহে একটি করে ফটোগ্রাফি পোস্ট করে থাকি। আসলে ফটোগ্রাফি করার জন্য আমি কিছুদিন আগে একটি ডিএসএলআর ক্যামেরাও কিনেছিলাম কিন্তু সেই ক্যামেরাটি তার কিছুদিন পরে আবারো বিক্রি করে দি।

IMG_20220925_174703.jpg

এবার আপনারা দেখতে পারছেন গুলের সামনে অনেকগুলো প্লেয়ার আক্রমাত খেলা খেলছে তারপরে তারা অনেক সুন্দর ভাবে গোল করল তখন গোলকিপার বলের দিকে যেতেছিল আমি তখন অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছিলাম সেই ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা দেখতে পারছেন গোলকিপার গোলের পেছনে গিয়ে বল নিয়ে আসছে।

IMG_20220925_174626.jpg

IMG_20220925_174549.jpg

এবার আপনারা যেই প্লেয়ার কে দেখতে পারছেন এই প্লেয়ারের নাম মোঃ ইমরান হোসেন তিনি ব্রাজিলের অনেক বড় একজন ভক্ত। তার সামনে কখনো যদি কেউ ব্রাজিলের কোন প্লেয়ারের নিয়ে কটুক্তি মূলক কথা বলে তিনি অনেক রেগে যান। তিনি ব্রাজিলের নেইমারকে অনেক ভালোবাসেন। তিনি সব সময় ব্রাজিলের জার্সি গায়ে দিয়ে বাইরে বের হয় অনেকগুলো জার্সি রয়েছে তার। তিনি অনেক সুন্দর খেলা খেলেন তার খেলা দেখে সত্যিই আমি মুগ্ধ।

IMG_20220925_174609.jpg

IMG_20220925_174604.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমাদের ফিল্ডের মধ্যে অল্প একটু জায়গা গর্ত রয়েছে এই গর্ত থেকে কিছুদিন আগে একটি মানুষের পা ভেঙে গিয়েছিল এই ফুটবল খেলা খেলতে এসে তিনি অনেক বড় মাপের একজন ফুটবল খেলোয়ার ছিলেন তার নাম মোঃ আল আমিন হোসেন তিনি আমাদের এই মাঠে খেলা খেলতে এসেছিলেন। আশা করি আপনাদের মতামত কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন সকলের জন্য শুভকামনা রইল আমার পক্ষ থেকে।

প্রয়োজনীয় তথ্যাবলী

আমার পরিচিতিকিছু বিশেষ তথ্য
আমার নাম@kibreao001🇧🇩
ফটোগ্রাফি ডিভাইসমোবাইল
ব্লগিং মোবাইলRedmi not 8
ক্যামেরাcamera-48mp
আমার বাসাগাংনী মেহেরপুর
আমার বয়স১৫ বছর
লোকেশনhttps://w3w.co/flapper.heptathlon.alternating

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

Sort:  
 2 years ago 

আসলে এই ধরনের খেলা গুলো দেখলে মন প্রফুল্ল হয়ে ওঠে। বিকেলবেলা খেলার মাঠ আপনি দারুন ভাবে ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরেছেন। কিছুদিন আগে খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছিল বিপ্লব হোসেন। তাইতো বুঝাই যাচ্ছে সে কতটা ভালো খেলোয়াড়। ধন্যবাদ আপনি কি ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

ফুটবল খেলা মনে হয় গ্রামেই ভাল মানাই।অসাধারন ফুটবল খেলার কিছু ফটোগ্রাফি করেছেন আপনি সুন্দর হয়েছে শুভ কামনা রইলো।

 2 years ago 

এখন আর এই রকম ফুটবল ম্যাচ খুব একটা দেখা যায় না। আগ আমিরা অনেক খেলেছি। বিশেষ করে বৃষ্টি হলে এই খেলা বেশি জমতো।

 2 years ago 

ফুটবল খেলার ফটোগ্রাফি দেখে ফুটবল খেলতে খুব ইচ্ছে করতেছে আসলে আগে আমরা বন্ধুরা প্রায় সময় ফুটবল খেলতাম।
ফুটবল খেলা সম্পর্কে অনুভূতি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59403.33
ETH 2607.28
USDT 1.00
SBD 2.38