$puss কয়েন নিয়ে আমার লেখা কিছু কথা

in আমার বাংলা ব্লগyesterday

হ্যালো.........!!
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৮-১০-২০২৪)

IMG-20241005-WA0004.jpg

IMG-20241005-WA0001.jpg

আমার ল্যাপটপ থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি । $puss কয়েন নিয়ে আমার লেখা কিছু কথা। বেশ কিছুদিন আগে আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রতিষ্ঠাতা @rme দাদা আমাদের মাঝে ছোট্ট একটি মিম কয়েন মার্কেটে নিয়ে এসেছে। কয়েকটি মার্কেটে নিয়ে আসার পর থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটির প্রত্যেক সদস্যসহ স্টিমেট প্ল্যাটফর্মের সদস্যদের মাঝে কয়েনটা বেশ জনপ্রিয় পেয়েছে। কয়েকটা মার্কেটে নিয়ে আসার পর থেকে দাদা প্রতিনিয়ত চেষ্টা করছে কয়েকটাকে কিভাবে আরো মানুষের মাঝে জনপ্রিয় করে তোলা যায়। আসলে ভবিষ্যতে এই কয়েন নিয়ে দাদার অনেক ভালো ভালো চিন্তাভাবনা আছে জানার পর থেকে সত্যিই আমার কাছে বেশ ভালো লেগেছিল। আসলে এই কয়েনটি নিয়ে দাদা গত বৃহস্পতিবার হ্যাংআউট এ আমাদের মাঝে বেশ খোলামেলা আলোচনা করেছিল সত্যি এই বিষয়টা আমার বেশ মন কেড়েছে। আমি চাই $puss কয়েন নিয়ে যেকোনো কাজে দাদা প্রত্যেক ইউজারের সাথে আলোচনা করবে তাহলে আমি মনে করি বেশ ভালো হবে। আসলে একা কোন কিছুকে সামনে এগিয়ে নেওয়া সম্ভব হয় না। তাই আমি মনে করি প্রত্যেক ইউজার যদি দাদার সাথে একমত পোষণ করে কয়েনটাকে প্রমোশন করিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে চলে তাহলে বেশ ভালো হবে। আমাদের সকলের প্রিয় $puss কয়েন নিয়ে দাদা অনেক সুন্দর একটি ওয়েবসাইট তৈরি করেছে সত্যিই এই বিষয়টা আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে প্রত্যেকটা কয়েনের নিজস্ব ওয়েবসাইট থাকা দরকার আমি মনে করি। সেখানে কয়েন সম্পর্কে প্রত্যেকটা ইউজার বেশ ভালোভাবে সব তথ্য বুঝে নিতে পারবে। আমি গতকাল ওয়েবসাইটে ঢুকে খুব সুন্দর ভাবে ওয়েবসাইটে দেখেছিলাম আসলে আমার কাছে খুবই চমৎকার লেগেছিল। তাই আমি সেখান থেকে কয়েকটি স্ক্রিনশট নিয়ে আজকে আপনাদের মাঝে একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি।

IMG_20241005_141334.jpg

IMG-20241005-WA0003.jpg

আমার ল্যাপটপ থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আপনারা উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আরো অনেক সুন্দর দুটি ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি। আসলে ওয়েবসাইটটা এত সুন্দরভাবে সাজানো হয়েছে ঘুরে দেখতে সত্যি আমার কাছে বেশ ভালো লেগেছিল। প্রথমে স্ক্রিনশটের দিকে তাকালে দেখতে পারবেন আমি অনেক সুন্দর ভাবে রকেট আইকন মার্ক করে দিয়েছি। আপনারা সকলে ওয়েবসাইটে প্রবেশ করার পরে রকেট আইকনে ক্লিক করবেন তাহলে আমাদের কয়েনের জন্য এবং সকল ইউজারদের জন্য বেশ ভালো হবে। এবং এখানে বেশ কিছু ডেভলপার রয়েছে তাদের সহ এখানে নাম ডিটেলস সবকিছু দেওয়া আছে সত্যি এই বিষয়টাও আমার কাছে বেশ ভালো লেগেছে। নিচে আরও অনেক ডেভেলপার ছিল তাদের ছবি আমার ল্যাপটপের ওয়ালপেপারে ধরে নাই তাই আপনারা সেখানে প্রবেশ করে দেখতে পারবেন।$puss কয়েনের সকল টিম মেম্বার সহ সকল ইউজার মিলে চেষ্টা করছে $puss করেন কে প্রতিনিয়ত সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া। আশা করি খুব দ্রুত $puss নতুন নতুন মার্কেটে লিস্টের হবে এখান থেকে প্রত্যেকটা ইউজার বেশ ভালো প্রফিট নিতে পারবে। যত বড় বড় মার্কেটপ্লেসের লিস্টেড হবে আমাদের জন্যই তত বেশি ভালো হবে। সব মিলিয়ে ওয়েবসাইট ঘুরে দেখতে সত্যি আমার কাছে খুবই ভালো লেগেছে।

IMG_20241006_132232.jpg

আমার ল্যাপটপ থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এবার আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আরো চমৎকারভাবে একটি স্ক্রিনশট নিয়ে আপনাদের মাঝে শেয়ার করেছি। Sunpump টপ রাঙ্কিং গুলোর মধ্যে আমাদের $puss কয়েন ৭ নম্বরে রয়েছে সত্যি এটা আমাদের সকলের জন্য বেশ ভালো। আপনারাও চাইলে প্রত্যেক ইউজার এখান থেকে দেখতে পারবেন প্রতিনিয়ত আমাদের কয়েন কখন কোন সময় কত নম্বর রেঙ্কে অবস্থান করছে। আমি আশা করি খুব শীঘ্রই আমাদের $puss কয়েন উপরের দিকে উঠে আসবে। আপনারা সকলেই $puss সাথে থেকে সহযোগিতা করুন আশা করি আমরা সকলেই একসাথে সফলতায় পৌঁছে যাব।

আমার ল্যাপটপ থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আপনারা এবার উপরে ছবির দিকে লক্ষ্য করে দেখতে পারবেন আমি অনেক সুন্দরভাবে Coinmarketcap এ প্রবেশ করার পরে আমাদের সকলের প্রিয় $puss কয়েন সার্চ করেছিলাম। তারপরে সেখানে খুবই সুন্দরভাবে আমি একটি স্ক্রিনশট নিয়েছি। আমার অনুরোধ থাকবে আপনারা সকলে কয়েন মার্কেটক্যাপে গিয়ে আপনাদের প্রিয় $puss কয়েন কে ফলো দিয়ে একটা কমেন্ট করবেন। Bullish নীল কালি দিয়ে লেখা আছে এখানে একটি ভোট দিবেন। এক্ষেত্রে আমাদের সকলের জন্য বেশ ভালো হবে। আশা করি এভাবে আমাদের সকলের প্রিয় $puss কয়েন সামনের দিকে উঠে আসবে।

IMG_20241004_153831.jpg

IMG_20241004_153813.jpg

আপনারা এবার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমি আমার মোবাইল ফোন থেকে দুইটা স্ক্রিনশট নিয়ে অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি। গত বৃহস্পতিবার আমাদের $puss সম্পর্কে টুইটারে একটি মিটিং অনুষ্ঠিত হয়েছিল। সেখানে বিভিন্ন দেশের মানুষ ছিল। আমাদের $puss কয়েন থেকে কয়েকজন টিম মেম্বার ছিল। সব মিলিয়ে আমরা সেই দিন বেশ দারুন সময় অতিবাহিত করেছিলাম। আশা করি খুব শীঘ্রই আমাদের $puss কয়েন অনেক বড় বড় মার্কেট প্লেসের লিস্টেড হবে এবং খুব দ্রুত সফলতায় পৌঁছাবে এটা আমাদের সকলের প্রত্যাশা। আজকের মত পোস্ট লেখা এখানেই শেষ করছি। আশা করি আজকের লেখা পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
✨💞আমার নিজের পরিচয়💞✨

IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে অনার্স প্রথম বর্ষে পড়াশোনা করছি। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি ক্যামেরাবন্দি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা এবং ফটোগ্রাফি ধারণ করা। আমি স্টিমিট প্ল্যাটফর্মে যাত্রা শুরু করেছি ২০২২ সালের জানুয়ারি মাসের ০১ তারিখে । স্টিমিট প্ল্যাটফর্মকে আঁকড়ে ধরে ভবিষ্যতে আরো অনেক দূরে এগিয়ে যেতে চাই এটাই আমার লক্ষ্য। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Banner.png

1000061548.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

✨💞আমার লেখা পোস্টটি সকলকে ভিজিট করার জন্য ধন্যবাদ💞✨

Sort:  
 yesterday 
 yesterday 

আপনি ঠিকই বলেছেন আমরা সবাই যদি দাদার কথায় একমত পোষণ করে PUSS কয়েন এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করি তাহলে অবশ্যই সফলতা পাওয়া যাবে। আপনি PUSS কয়েন নিয়ে অনেক সুন্দর সুন্দর কথা লিখেছেন। পড়ে খুবই ভালো লাগলো। পোস্টটি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 yesterday 

$puss কয়েন নিয়ে আমরা সকলেই আশাবাদী। আশা করছি ভালো কিছুই হবে। তাই নিরাশ হওয়ার কিছুই নেই। আপনার কথাগুলো আপনি খুবই সুন্দর করে উপস্থাপন করেছেন। এছাড়া এই পোস্ট পড়ার মাধ্যমে আমার নিজেরও অনেক ভালো লাগছে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 60868.40
ETH 2377.54
USDT 1.00
SBD 2.64