সুস্বাদু লাউ এর শাক ভাজির রেসিপি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৪-০৮-২০২২)

IMG_20220410_150048.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আপনাদের মাঝে আমি শেয়ার করতে যাচ্ছি সুস্বাদু লাউ এর শাক ভাজির রেসিপি আসলে শাকসবজি শরীরের জন্য খুবই উপকারী একটি খাদ্য তাই আমি প্রতিনিয়ত প্রায় শাকসবজি রান্না করে খেয়ে থাকি তবে চুলের নিচে ধাপে ধাপে শেয়ার করা যায়......

IMG_20220410_144222.jpg

সর্ব প্রথমে আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি শাক গুলো তুলে নিয়ে আসার পরে অনেক সুন্দর ভাবে কাইচি দিয়ে কেটেছি তারপরে একটি নির্দিষ্ট ঝুড়ির মধ্যে রেখেছি তারপরে পানি দিয়ে ধুয়ে নিয়ে আসার পরে একটি ছবি তুলে আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছি।

IMG_20220410_144353.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি চুলার উপরে নির্দিষ্ট একটি কড়ার মধ্যে অনেক সুন্দর ভাবে অল্প কিছু তৈল ঝাল পিয়াজ দিয়ে দিয়েছি তারপরে অনেক সুন্দর ভাবে চুলার মধ্যে আমি জাল দিতে শুরু করলাম। তখন একটি ছবি তুলে আমি অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি।

IMG_20220410_144441.jpg

এবার আপনাদের উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি অনেক সুন্দরভাবে কড়ার মধ্যে শাক গুলো ঢেলে দিয়েছি তারপরে একটি ছবি তুলে আপনাদের মাঝে অনেক সুন্দরভাবে শেয়ার করেছি।

IMG_20220410_144803.jpg

তার কিছুক্ষণ পরে আমি অনেক সুন্দর ভাবে কড়ার মধ্যে থাকা শাক গুলো খুন্তি দিয়ে নেড়েচেড়ে দিয়েছি তারপরে একটি ছবি তুলে অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি আপনার উপরে ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220410_144855.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন শাক গুলো আমি অনেক সুন্দর ভাবে ঢাকনা দিয়ে ঢেকে দিয়েছি ঢাকনা দিয়ে ঢেকে দেওয়ার কারণে শাক গুলো অনেক সুন্দরভাবে সিদ্ধ হয়ে যাবে আপনার ওপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন শাক গুলো আমি ঢাকনা দিয়ে ঢেকে দিয়েছি।

IMG_20220410_145238.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন কিছুক্ষণ পর আমি অনেক সুন্দর ভাবে কড়া থেকে ঢাকনা উঠিয়ে নিয়েছি তারপরে একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা শাকের দিকে তাকালে দেখতে পারবেন শাক গুলো হালকা সিদ্ধ হয়ে গিয়েছে।

IMG_20220410_145653.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন একেবারে শেষ পর্যায়ে চলে এসেছি আমরা শাকে অনেক সুন্দরভাবে তেল দিয়ে নাড়াচাড়া করা হচ্ছে আসলে শাক গুলো এখন আর কিছুক্ষনের মধ্যে আমরা কড়া থেকে নামিয়ে ফেলব একটি নির্দ গামলার মধ্যে।

IMG_20220410_150105.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন সবার শেষে আমি অনেক সুন্দর ভাবে শাক গুলো কড়া থেকে নামিয়ে গামলায় রেখেছি। গামলা হাতে ধরে একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি আপনার উপরে ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

সুস্বাদু লাউ এর শাক ভাজির রেসিপি বানিয়েছেন। আমার কাছে শাক ভাজি খেতে খুব ভালো লাগে। শাক আমি পাই ভাজি করে খেয়ে থাকি। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে খুব সুন্দর করে উপস্থাপনা করার জন্য।

 2 years ago 

আসলে সবার কাছে শাক ভাজি খেতে খুবই ভালো লাগে।

 2 years ago 

লাউ এর শাক ভাজির রেসিপি আসলে শাকসবজি শরীরের জন্য খুবই উপকারী

এইটা আপনি একদম ঠিক কথা বলেছেন লাউয়ের শাক আমাদের শরীরের জন্য খুবই গুরুত্বপূর্ণ পোস্টটি উপাদান সরবরাহ করে।

আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে লাউ এর শাক ভাজি করার একটা পদ্ধতি শেয়ার করলেন। গ্রাম অঞ্চল গুলোতে এই ধরনের রেসিপি খুব বেশি পরিমাণে দেখতে পাওয়া যায়।

 2 years ago 

ঠিক মামা লাউয়ের শাক আমাদের শরীরের জন্য খুবই উপকার

 2 years ago 

লাউ এর শাক ভাজির রেসিপি দেখে খেতে ইচ্ছে করছে।লাউ শাক আমার খুবই প্রিয়।গরম ভাতের সাথে লাউ শাক ভাজি রেসিপি খেতে ভালো লাগে। ধন্যবাদ আপনাকে লাউশাক ভাজি রেসিপি তুলে ধরার জন্য।

 2 years ago 

চলে আসুন আপু আমাদের বাড়িতে দাওয়াত রইলো।

 2 years ago 

দেখে তো মনে হচ্ছে খুবই সুস্বাদু এবং ইয়াম্মি হয়েছে আপনার লাউ এর শাক ভাজি রেসিপি। আমার তো দেখেই খুবই লোভ লেগে গেছে ‌। এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপনা করে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আপনি খেতে অনেক সুস্বাদু ছিলো।

 2 years ago 

এরকম রেসিপিগুলো খেতে আমার কাছে খুব ভালো লাগে। আমি শাক খেতে অনেক পছন্দ করি। আজকে আপনি লাউ শাক ভাজি রেসিপি শেয়ার করেছেন। এগুলো খেতে সব সময় সুস্বাদু হয়। আপনারটাও খেতে খুবই সুস্বাদু হয়েছিল বোঝাই যাচ্ছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি শাক খেতে অনেক পছন্দ করি

শাক খেতে সবাই অনেক পছন্দ করে। ধন্যবাদ মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

খুবই মজাদার একটি সুস্বাদু এবং লোভনীয় লাউয়ের শাক ভাজি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। এ ধরনের ভাজি রেসিপি খেতে খুবই সুস্বাদু লাগে ব্যক্তিগতভাবে আমি খুবই পছন্দ করি। মজাদার রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি এ ধরনের শাক ভাজি খেতে খুবই সুস্বাদু লাগে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69849.38
ETH 3709.01
USDT 1.00
SBD 3.73