মন বলে তুমি ফিরবে /নাটক রিভিউ/১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০১-০৮-২০২২)

IMG_20220801_113720.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আপনাদের মাঝে আমি শেয়ার করতে যাচ্ছি নাটক রিভিউ। কালকে রাতে আমি নাটক দেখেছিলাম নাটকটি দেখার পরে আমার কাছে অনেক ভালো লাগলো তারপরে আমি ভাবলাম কালকে নাটকটি রিভিউ এর মাধ্যমে শেয়ার করব তবে চলুন নিচে ধাপে ধাপে শেয়ার করা যাক......
নাটকটি সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য
নাটকের নামমন বলে তুমি ফিরবে
পরিচালক এবং লেখকশৌর্য দীপ্ত সূর্য
অভিনয়মুশফিক আর ফারহান, সামিয়া অথৈ, নুসরাত পাপিয়া
দৈর্ঘ্য৫০ মিনিট ০৮ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ১৮ জুলাই ২০২২ ইং।
নাটকের সারসংক্ষেপ

Screenshot_2022-08-01-11-38-33-137_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

প্রথমে নাটক শুরু হয়েছিল নায়কের বাবা অসুস্থ হবার নামে সিঙ্গাপুরে চলে যায় তারপরে নায়ক বাবার ব্যবসা প্রতিষ্ঠানে তিনি নিজে দায়িত্ব নিতে চলে আসেন অফিসে এসে নায়ক যখন ঢুকছিল তখন সব কর্মচারীরা তাকে ফুল দিয়ে সম্বন্ধন জানিয়েছিল কিন্তু নায়িকা সেইদিন অফিসে একটু লেট করে এসেছিল। কিন্তু নায়কের বাবা বলে গিয়েছিল ব্যবসার ব্যাপারে সব সময় তাকে ইনফর্ম করতে।

Screenshot_2022-08-01-11-46-08-936_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নায়ক যখন অফিসে এসে তার নিজের চেম্বারে বসে তখন অফিসের প্রত্যেকটা কর্মচারী গিয়েছিল তার সাথে পরিচয় হওয়ার জন্য। সেই সাপেক্ষে নায়কাও ছিল ওই অফিসের কর্মচারী তাই নায়কা যখন যায় পরিচয় হওয়ার জন্য নায়ক বলে আসার সময় একটু নক করে আসবা কিন্তু নায়কা অনেকবার নক করে নায়কের রুমে প্রবেশ করেছিল।

Screenshot_2022-08-01-11-53-54-332_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

অফিসে সিগারেট খাওয়া নিষিদ্ধ ছিল কিন্তু নায়ক যেদিন প্রথমে অফিসে আসে সেদিনই ওয়াশরুমের মধ্যে সিগারেট খেয়ে বের হওয়ার সময় নায়কা বাসনা সুখে ধরে ফেলে তখন বলে আপনি সিগারেট খেয়েছেন স্যার নায়ক ডেকে বলে আপনার সেলারি কত নায়কা বলে ৩৫ হাজার টাকা নায়ক বলে আমার স্যালারি কত জানেন আপনি দেড় লক্ষ টাকা। নায়ক আবারো বলে আপনার চাকরির বয়স কত নায়কা বলে এক বছর। নায়ক বলে আমার অফিসের বয়স মাত্র ৫ ঘন্টা।

Screenshot_2022-08-01-11-58-29-512_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আসলে জয়নাল সাহেব অফিসে তার সকল স্টাফদের মিষ্টি খাচ্ছে তার নাকি বাচ্চা হবে সেই কারণে তিনি সকলকে মিষ্টিমুখ করাতে চান। কিন্তু একজন স্টাফ বলে জয়নাল ভাই আমার তো একটা মিষ্টিতে হবে না দুইটা মিষ্টি লাগবে কিন্তু জয়নাল সাহেব বলে আবার অন্য সময় নিয়েন একটা মিষ্টি। আবার একজন স্টাফ বলে খালি মিষ্টি দিলে তো হবে না জয়নাল ভাই পার্টি দিতে হবে তাই জয়নাল সাহেব পার্টি দিয়েছিল।

Screenshot_2022-08-01-12-01-36-176_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

অফিস শেষ করে নায়ক বাড়ি ফেরার সময় রাস্তায় তার গাড়িটা নষ্ট হয়ে গিয়েছে গাড়িটা সারার জন্য মেকানিক এর কাছে ফোন দিয়েছিল কিন্তু মেকানিকের আসতে নাকি দেরি হবে। ওই রাস্তা দিয়েই নায়কা অফিস শেষ করে বাড়ি যাওয়ার সময় নায়ক কে দেখে তার স্কুটি থামালো। নায়কা বলল স্যার চলেন আমি আপনাকে আমার স্কুটিতে করে বাড়ি পৌঁছে দিই নায়ক প্রথমে রাজি হয়েছিল না নায়কের ড্রাইভার বলল স্যার গাড়ি সারাতে অনেক দেরি হতে পারে ম্যাডাম তো আপনাকে বাড়ি পৌঁছে দিতে চাচ্ছে আপনি চলে যান। পরে নায়ক যখন তার স্কুটিতে উঠে বসলো নায়কা বলে আমাকে তো ধরে বসতে হবে না হলে তো আপনি পড়ে যাবেন।

Screenshot_2022-08-01-12-06-29-144_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নায়কা ঐদিন তার স্কুটিতে করে নায়ক কে বাড়ি পৌঁছে দেওয়ার সময় বলেছিল স্যার মেয়েরা কি পরে থাকলে আপনার সব থেকে বেশি ভালো লাগে স্যার বলেছিল শাড়ি পরলে বেশি ভালো লাগে। তাই নায়কা তার পরের দিন অফিসে শাড়ি পড়ে গিয়েছিল কিন্তু নায়ক দেখে অবাক হয়ে গিয়েছিল সেই কারণে নায়ক একটি ছবি তুলতে গিয়েছিল নায়কার এবং ছবি তুলেছিল কিন্তু নায়কা দেখে ফেলেছিল নায়ক তার ছবি তুলছে কিন্তু সে তখন কোন কিছু বলেছিল না।

Screenshot_2022-08-01-12-11-53-325_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নায়কা একদিন রাতে হঠাৎ করে তার অফিসের স্যার কে ফোন দেয় রাতে ঘুরতে যাওয়ার জন্য এবং খাবার খাওয়ার জন্য। নায়কা বলে স্যার আপনি কি ঘুমিয়ে পড়েছেন নায়ক বলে আমি আপনার সাথে ঘুরতে যাব কেন। নায়কা তখন বলে স্যার আমার তো তেমন কোন ফ্রেন্ড সার্কেল নেই তাই আপনাকে বলছি স্যার প্লিজ বলেন। নায়ক তখন বলল কোথায় আসতে হবে তোমার এড্রেস পাঠিয়ে দাও আমাকে নায়কা বলল স্যার আপনাকে আর কষ্ট করে আসতে হবে না আমি আপনার বাসার নিচে এসে দাঁড়িয়ে আছি শুধু কষ্ট করে বাসা থেকে নামলেই হবে।

Screenshot_2022-08-01-12-18-05-968_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

রেস্টুরেন্টে খেতে যাওয়ার পরে নায়ক যখন অনেক খাবার অর্ডার করেছিল নায়কা তখন বলে এত বড় টিপস আগে কেউ কখনো দিয়েছে হয়তো আমার মনে হয় না নায়কা আরো বলে আমার জন্মদিন বলে কি আপনি আমাকে টিপস দিচ্ছেন। নায়ক কোন কথা না বলে চুপ করে বসে আছে।

Screenshot_2022-08-01-12-22-26-375_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

ঐদিন রেস্টুরেন্টে খাওয়ার পর থেকে নায়কা আর অফিসে যায় না নায়ক তখন তাকে অনেকবার ফোন দিয়ে চেষ্টা করে কিন্তু নায়কা কখনো তার ফোন আর ধরে না নায়ক একদিন রাতে তার বাসার সামনে এসে দাঁড়ায় এবং দারোয়ানকে বলে পরে দারোয়ান নায়কাকে ফোন দেয় দিয়ে বলে ম্যাডাম আপনার সাথে দেখা করার জন্য একজন এসেছে বাইরে দাঁড়িয়ে আছে নায়কা বলে উপরে পাঠিয়ে দাও উপরে যেতে চাইছে না আপনি চলে আসেন ম্যাডাম বলল ঠিক আছে আমি আসছি দাঁড়াতে বল। এসে দেখে নায়ক এসেছে।

Screenshot_2022-08-01-12-28-16-520_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

আসলে নায়কা অফিসে না আসার কারণে নায়ক আর অফিসে আসে না একদিন অফিস থেকে নায়কাকে ফোন দেয় বড় স্যার অফিসে জয়েন করেছে আপনাকে ইমারজেন্সি আসতে বলেছে নায়কা বলে আচ্ছা ঠিক আছে আমি কালকে অফিসে আসবো কিন্তু নায়কা অফিসে গিয়ে এদিক সেদিক ঘোরাফেরা করে আর কান্না করে

Screenshot_2022-08-01-12-30-42-349_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নায়কের সাথে কিছুদিন পরে নায়কার আবার দেখা হয় নায়কা বলে স্যার আপনি অফিসে না এসে অফিসটা বড্ড বেমানান দেখাচ্ছে নায়ক বলে অফিস আমার কাছে বেশ ভারী ভারী লাগে। নায়কা তখন প্রথমবার তার ভালোবাসার কথা জানাই নায়ক কে আই লাভ ইউ বলে। নায়ক তখন বলে এই সেম কথাগুলো আমার বাবাকে বলতে পারবা নায়িকা তখন বলে আপনার বাবাকে বলতে পারব না কেনো।

Screenshot_2022-08-01-12-35-09-885_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

নায়কা পরের দিন অফিসে যাই এবং তার স্যারের কাছে গিয়ে রিজাইন লেটার জমা দেয় স্যার তাকে বলে রিজাইন লেটার জমা দিচ্ছ কেন নায়কা তখন বলে স্যার আমি আপনাকে এমন একটা কথা বলব আপনি নিজে থেকে আমাকে এই কোম্পানিতে রিজাইন দিয়ে দিবেন তাই আমি আগে থেকে রিজাইন লেটারে সাইন করে নিয়ে এসেছি স্যার। কিন্তু স্যার তাকে জিজ্ঞেস করে কি এমন কথা পরে নায়কা বলে স্যার আমি আপনার ছেলেকে ভালোবাসি পরে নায়কের বাবা বলে আমি তোমাকে আগে থেকেই পছন্দ করি।

Screenshot_2022-08-01-12-37-46-907_com.google.android.youtube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

পরে নায়কা অফিস থেকে বেরিয়ে দৌড়ে নায়কের কাছে চলে যাই তারপরে খুশিতে কান্না করে দেয় নায়ক বলে কান্না করছো কেনো পরে নায়ক বুঝতে পারে নায়ক বলে আই লাভ ইউ আমিও তোমাকে অনেক ভালোবাসি আশা করি আপনাদের মতামত নিচে কমেন্টে জানাবেন সকলের জন্য দোয়া রইল।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

ব্যক্তিগত মতাম

মন বলে তুমি ফিরবে আসলে এই নাটকটি দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছে এই নাটক থেকে আমি অনেক শিক্ষামূলক বিষয় পেয়েছি। বাবা তার ছেলেকে ব্যবসার দায়িত্ব দেওয়ার জন্য অসুখের নাম করে সিঙ্গাপুরে চলে গেছেন এই ছিল আমার কাছে নাটকের অনেক শিক্ষামূলক একটি বিষয়।

ব্যক্তিগত রেটিং

এই নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে। তাই আমি এই নাটকটির আমার ব্যক্তি রেটিং দিতে চাই ১০ এরমধ্যে ৮

Sort:  
 2 years ago 

মন বলে তুমি ফিরবে /নাটক রিভিউ এই নাটকটি দেখে আমার কাছে এত বেশি ভালো লেগেছিলো যে বলে বোঝাতে পারবো না। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

নাটক দেখতে আমি খুবই পছন্দ করি। মন বলে তুমি ফিরবে নাটকটি দেখা হয়নি । এক সময় এই নাটকটি দেখার চেষ্টা করব। তাছাড়া খুব সুন্দর করে রিভিউ দিয়েছেন পড়ে অনেক ভালো লাগলো।

 2 years ago 

আসলে ভাইয়া আপনি অবসর সময়ে নাটকটি দেখার চেষ্টা করবেন আসলেই নাটকটি অনেক সুন্দর।

 2 years ago 

নতুন একটি নাটকের রিভিউ দেখতে পেলাম ভাইয়া । দেখে মনে হচ্ছে অনেক রোমান্টিক রয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আপনি এই নাটকটি অনেক রোমান্টিক সময় পেলে দেখার চেষ্টা করেন।

 2 years ago 

বর্তমানে ফারহানের নাটক গুলো আমার কাছে বেশ জনপ্রিয় মনে হয়। এমনকি প্রায় সময় আমি ওর নাটক দেখি। আপনি আজকে নাটকের রিভিউ করেছেন দেখে ভালো লাগলো। নাটকটি বেশ সুন্দর হয়েছে। আপনার উপস্থাপনা এবং লেখাগুলো বেশ ভালো হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago (edited)

ঠিক বলেছেন আপু আপনি ফারহানের নাটক ছাড়া আমার কাছে কোন নাটকে ভালো লাগেনা।

 2 years ago 

অনেকদিন হয়ে গেল নাটক দেখা হয় না। কিন্তু নাটক দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনার নাটকের রিভিউতে পড়ে খুবই ভালো লাগলো। আপনাকে ধন্যবাদ সুন্দর নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 67838.57
ETH 2628.40
USDT 1.00
SBD 2.72