আমার বাস্তব জীবনের অভিজ্ঞতার একটি গল্প

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৮-০৩-২০২৩)

laboratory-2815641__480.jpg

Source

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি আমার বাস্তব জীবনের অভিজ্ঞতার একটি গল্প । গত কয়েকদিন ধরে আমি বেশ ব্যস্ত সময় পার করছি। তাই আপনাদের সাথে নিয়মিত যোগাযোগ করা সম্ভব হয়ে উঠছে না। তবে আজকে সময় পেলাম আপনাদের সাথে যোগাযোগ করার তাই চলে আসলাম আবারও আজকে একটি গল্প নিয়ে। গল্পটা হচ্ছে আমার নিজেকে নিয়েই একটি গল্প। বেশ কয়েকদিন আগে আমি যখন প্রথম মেসে এসেছিলাম। বেশ কিছুদিন পরে জ্বর সর্দি কাশি সব একসাথে এসে খুবই অসুস্থ হয়ে পড়েছিলাম। কি বলে বোঝাবো আপনাদের এত পরিমাণ জ্বর আর কাশি হচ্ছিল রুম থেকে বের হতেই পারছিলাম না। আমার রুমমেট ছিল আমার ফুফাতো ভাই। জ্বর আসার কারণে তখন দুইদিন কলেজে যেতে পারিনি। বাড়িতে আমি ফোন দিয়ে জ্বর আসার কথা জানালাম বাড়ি থেকে আমাকে বলল বাড়িতে চলে আসতে। তারপরে আমি আমার মামাকে ফোন দিয়েছিলাম আমার মামা কুষ্টিয়াতেই থাকে মামাকে বললাম জ্বর এসেছে বাড়িতে যেতে হবে না। মামা বলল জ্বর আসলে আগে ডাক্তার দেখা তারপরে বাড়িতে যাস। আমি মামার কথামতো বাড়িতে আর বাড়িতে গেলাম না।


তারপরে আমি আমার ফুফাতো ভাই আর আমার একটা বন্ধু। তিনজন মিলে রিক্সায় চড়ে সরকারি হাসপাতালের উদ্দেশ্যে রওনা দিলাম। হাসপাতালে যাওয়ার পরে ডাক্তারের রুমে গেলাম। গিয়ে দেখি ডাক্তারের রুমের সামনে দড়ি টানানো রয়েছে লেখা আছে ভেতরে প্রবেশ করা নিষেধ। পরে ডাক্তারের পাশে একজন বসেছিল আমাকে জিজ্ঞেস করল কি হয়েছে সবকিছু খুলে বলো। আমি সবকিছু বলার পরে ডাক্তারের পাশে যিনি বসে ছিলেন তিনি আমাকে বললেন নাপা বড়ি কিনে খাও তাহলে ঠিক হয়ে যাবে। হাসপাতাল থেকে বের হয়ে কিছু নাপা বড়ি কিনেছিলাম আমি। আমাকে দিনে তিনটা করে নাপা বড়ি খেতে বলা হয়েছিল। তারপরে আমরা আবার হাসপাতাল থেকে মেসে ফিরে আসি।


তারপরে সেই দিন সন্ধ্যাবেলায় দেখি মামা আমার মেসে চলে এসেছে। আসলে মামা সারাদিন অনেক ব্যস্ত থাকে সেই জন্য সন্ধ্যা বেলায় আমার সাথে দেখা করার জন্য এসেছিল। মামা আমার জ্বর এসেছে শুনে আমার জন্য অনেক কিছু নিয়ে এসেছিল খাবার। তারপরে মামা আমার মায়ের কাছে ফোন দেয় এখানে বসে। মামা বলে আমি নিয়ে যেতে চাচ্ছি আমার বাসায় ও যেতে চাচ্ছে না। তারপরে আমি মামার সাথে মামার বাসায় গেলাম। সেখানে যাওয়ার পরে মামা এবং মামী আমাকে অনেক যত্ন করেছিল। সেখান থেকে মামা আরো অনেক ওষুধ কিনে দিয়েছো আমাকে। সেগুলো খাওয়ার পরে মোটামুটি দুই দিনের মধ্যে সবকিছু ঠিক হয়ে যায়। তারপরে মামার বাসা থেকে আবারো মেসে ফিরে আসি। আশা করি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। আপনাদের সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন সকলের জন্য শুভকামনা রইল।
💞আমার নিজের পরিচয়💞


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান একাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

প্রথম প্রথম মেসে উঠে জ্বর কাশি হলো পড়ে অনেক খারাপ লেগেছে। কিন্তু পরে সবাই মিলে সহযোগিতা করলো আর সবার সেবা যত্ন দেখে অনেক ভালো অনুভব করেছি। আপনি সুস্থ হয়ে উঠছেন সেটা হচ্ছে সবচেয়ে বড় কথা। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু এত সুন্দরভাবে পোস্টটি পড়ে আপনার মূল্যবান মন্তব্য শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ হ্যাঁ ভাগ্নে আমিতো জানি তুমি মেচে আসার কিছুদিনের মধ্যেই খুবই অসুস্থ হয়ে পড়েছিলে। জ্বর কাশি ঠান্ডা একসাথে এসে তুমি খুবই দুর্বল হয়ে পড়েছিলে ভাগ্নে। তবে হ্যাঁ ভাগ্নে নাপা বড়ি খেলেই জ্বর কিন্তু অনেকটা কমে যায় আবার পরিপূর্ণভাবে সেরেও যাই কিছু সময়। তুমি তোমার ফুফাতো ভাই এবং বন্ধু তিনজন ইক্সায় চড়ে সরকারি হাসপাতালের উদ্দেশ্যে রওনা হলে। তার পরামর্শ বড়ি খেয়ে তুমি সুস্থতা অর্জন করেছিলে।

 2 years ago 

ধন্যবাদ মামা এত মূল এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত উপস্থাপনা করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নতুন জায়গায় নতুন পরিবেশের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নিতে অনেকটাই সময় লেগে যায়। বিশেষ করে যারা নতুন ম্যাচে ওঠে তাদের এই সমস্যাটা অনেক বেশি হয়ে থাকে। সব সময় সতর্কতা অবলম্বন করা উচিত সতর্কতা অবলম্বন করলে তেমন একটা সমস্যা হয় না। অবশেষে আপনি অনেকটাই সুস্থ হয়েছেন জেনে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি নতুন জায়গায় এবং নতুন পরিবেশের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নিতে আসলে অনেক সময় লাগে। ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত শেয়ার করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 60231.53
ETH 2321.91
USDT 1.00
SBD 2.51