বয়লার মুরগির মাংস রান্নার রেসিপি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৫-০৬-২০২২)

সর্বশেষ মূলক ছবি

IMG_20220410_161355.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি বয়লার মুরগির মাংস রান্নার রেসিপি। আসলে মুরগির মাংস রান্নার রেসিপি খেতে আমি অনেক পছন্দ করি তবে চলুন মুরগির মাংস রান্নার রেসিপি আমি কিভাবে তৈরি করেছিলাম ধাপে ধাপে শেয়ার করা যাক.........

রেসিপি তৈরির উপাদান

IMG_20220410_154305.jpg

ক্রমিক নম্বরউপাদান
মুরগির মাংস
কাঁচা মরিচ
রসুন
পিয়াজ
তেজপাতা
হলুদের গুড়া
তৈল

ধাপ-১

IMG_20220410_154619.jpg

প্রথমে আমি মাংস গুলো অনেক সুন্দর ভাবে কাটার পরে একটি নির্দিষ্ট গামলার মধ্যে রেখে ছিলাম তারপরে আমি অনেক সুন্দরভাবে চুলার উপরে একটি কড়া বসিয়ে দিলাম তারপরে কড়ার মধ্যে অনেক সুন্দর ভাবে অল্প কিছু তৈল দিয়েছি। তারপরে আমি অনেক সুন্দর ভাবে মাংসগুলো ঢেলে দিয়েছে। তারপরে মাংস গুলোর উপরে আমি অনেক সুন্দর ভাবে হলুদের গুড়া দিয়েছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-২

IMG_20220410_154712.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন মাংস গুলো অনেক সুন্দর ভাবে আমি কড়ার মধ্যে খুন্তি দিয়ে নেড়ে দিয়েছি তারপর একটি ছবি তুলে অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন।

ধাপ-৩

IMG_20220410_155408.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন কড়ার মধ্যে আমি অনেক সুন্দর ভাবে অল্পকিছু পানি এবং তেজপাতা দিয়েছি তারপর একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-৪

IMG_20220410_155640.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন মাংসগুলো সিদ্ধ করার জন্য চুলের মধ্যে অনেক সুন্দরভাবে জাল দেওয়া হচ্ছে এবং কড়ার মধ্যে আস্তে আস্তে পানিগুলো শুকিয়ে যাচ্ছে আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে বুঝতে পারবেন।

ধাপ-৫

IMG_20220410_160324.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন মাংস গুলো অনেক সুন্দর ভাবে কষানো হয়ে গিয়েছে তার পরে আমি কড়ার মধ্যে আরও পানি দিয়ে দিলাম তারপর একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-৬

IMG_20220410_160605.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন কড়ার মধ্যে পানি দেওয়ার পরে আমি অনেক সুন্দর ভাবে জাল দেওয়া শুরু করেছি তারপরে যখন পানিগুলো ফুটে উঠেছিল আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেনা।

ধাপ-৭

IMG_20220410_161153.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন মাংস রান্না করার জন্য আমরা যে পানি দিয়েছিলাম সেই পানিগুলো অনেক সুন্দর ভাবে শুকিয়ে গিয়েছে। তখন আমি একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন। আর অল্প কিছুক্ষণের মধ্যে মাংস রান্না করা হয়ে যাবে।

ধাপ-৮

IMG_20220410_161355.jpg

সবার শেষে আপনারা দেখতে পাচ্ছেন আমি অনেক সুন্দর ভাবে মাংস রান্না করার পরে কড়া থেকে নামিয়ে একটি নির্দিষ্ট গামলায় মধ্যে রেখেছি তার পরে একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি আপনাদের মতামত কমেন্টের মাধ্যমে জানাবেন। ধন্যবাদ সকলকে আমার পক্ষ থেকে।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

বয়লার মুরগির রেসিপি আমার কাছে খুবই ভালো লেগেছে। দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। এত চমৎকার এসেছে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি মাংস খেতে বেশি ভালো লাগেছিল।

 2 years ago 

বয়লার মুরগির মাংস রান্নার রেসিপি আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।আপনার এই রেসিপিটা দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে ।আপনি অনেক সুন্দর ভাবে রান্নার প্রতিটি ধাপ আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি রেসিপি খেতে অনেক সুস্বাদু হয়েছিল।

 2 years ago 

আপনি অল্প পরিমাণ মসলা দিয়ে খুব সুন্দর একটি বয়লার মুরগির রেসিপি তৈরি করেছেন। দেখে খুবই ভালো লাগলো। মুরগি খেতে কে না পছন্দ করে। আমাদের সাথে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি অল্প পরিমাণ মসলা দিয়ে মাংস রান্না করেছিলাম।

 2 years ago 

বয়লার মুরগির খুবই লোভনীয় একটি রেসিপি প্রস্তুত করেছেন দেখেই লোভ হচ্ছে খেতে নিশ্চয়ই খুব মজা হয়েছিল রন্ধনপ্রণালী সুন্দরভাবে তুলে ধরেছেন শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আমার কাছে মনে হয় বয়লার মুরগির মাংস খুব লোভনীয় একটি রেসিপি।

 2 years ago 

আপনি বয়লার মুরগির মাংসের দারুন রেসিপি নিয়ে আমাদের মাঝে তুলে ধরেছেন। মাঝে মাঝে বয়লারের মুরগির মাংস খেতে ভালোই লাগে। আপনার রেসিপি তৈরি যথেষ্ট সুন্দর ছিল শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক সুন্দর মতামত প্রদান করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

অনেক আগে বয়লার মুরগির মাংস অনেক খেতাম। এখন বয়লার মুরগি একদমই খাওয়া হয়না। আপনি বেশ দারুন ভাবে রান্না করেছেন। দেখতে খুবই ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপু মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

বয়লার মুরগি ঝাল ঝাল করে ভুনা করলে খেতে ভালো লাগে। এভাবে ঝোল করলে তেমন একটা ভালো লাগে না । আপনার রেসিপিটি কেমন হয়েছে বুঝতে পারছি না। তাছাড়া আপনি আদা বাটা দেননি আপনার মাংস তে। আদা বাটা ছাড়া মাংস রান্না করা যায় তা তো জানা ছিল না। আদাবাটা ছাড়াই মাংস খান নাকি ভুলে আদা বাটা দেননি? বুঝতে পারলাম না। যাই হোক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আপনি আদা দিতে ভুলে গিয়েছিলাম।

 2 years ago 

ঝটপট কিভাবে মুরগির মাংস রান্না করতে হয় সেটা আমাদেরকে দেখিয়েছেন আর মুরগির মাংসের সাথে তেজপাতা দেওয়াতে মাংসের রেসিপি থেকে আলাদা একটা ঘ্রাণ পাওয়া যাবে। লোভনীয় রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত দেওয়ার জন্য।

বয়লার মুরগী খুবই মজাদার একটা সুস্বাদু মুরগী। এ মুরগী টা বেশ সবাই ভালো খেয়ে থাকে।বিশেষ করে বয়লার মুরগী সবাই কেউ কেউ পছন্দ না করলেও বর্তমানে এী প্রচলন বেশি।

 2 years ago 

তবে আমি খুবই পছন্দ করি ভাইয়া।

 2 years ago 

মুরগির মাংস খেতে আসলে সবসময় অনেক বেশি মজার হয়। আমার খুব পছন্দের আপনি আজকে বয়লার মুরগির মাংস রান্নার রেসিপি শেয়ার করেছেন খুবই ভালো লাগছে আপনার রেসিপিটি অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আপনি মুরগির মাংস খেতে বেশি মজা লাগে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61059.95
ETH 2677.49
USDT 1.00
SBD 2.61