মাছ দিয়ে টমেটো ও আলু রান্না সুস্বাদু রেসিপি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (শনিবার-২৩-এপ্রিল-০৪-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি মাছ দিয়ে টমেটো ও আলু রান্না সুস্বাদু রেসিপি নিয়ে হাজির হয়েছি। মাছ দিয়ে আলু ও টমেটো রান্নার রেসিপি খেতে আমি অনেক পছন্দ করি। তাই আমি আপনাদের মাঝে এই রেসিপিটি আজকে শেয়ার করতে যাচ্ছি তবে চলো কিভাবে রেসিপি তৈরি করতে হয় তোমাদের সাথে নিচে ধাপে ধাপে শেয়ার করা যায়........

সর্বশেষ মূলক ছবি

IMG_20220420_161122.jpg

রেসিপি তৈরির উপকরণ

IMG_20220420_202058.jpg

ক্রমিক নম্বরউপাদান
মাছ
টমেটো
আলু
পিয়াজ
রসুন
মরিচের গুড়া
হলুদের গুড়া
ধনিয়ার গুড়া
তৈল

ধাপ-১

IMG_20220420_153954.jpg

উপরের ছবিতে আপনারা দেখতে পাচ্ছেন আমি অনেক সুন্দর ভাবে চুলার উপর একটি কড়া বসিয়ে দিয়েছি। কড়ার ভিতরে অল্প কিছু মাছ ভাজা হচ্ছে। তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-২

IMG_20220420_154214.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন। মাছগুলো ভাজার পর আমি অনেক সুন্দর ভাবে একটি গামলার মধ্যে নামে রেখেছি। আমি গামলার সহ মাছের ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-৩

IMG_20220420_152203.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি আলু গুলো সুন্দরভাবে কাটার পর একটি নির্দিষ্ট গামলার মধ্যে রেখে রেখেছিলাম। তার কিছুক্ষণ পর আমি আলু গুলো অনেক সুন্দর ভাবে ধোয়ার পর আপনাদের মাঝে একটি ছবি তুলে শেয়ার করেছিলাম।

ধাপ-৪

IMG_20220420_154322.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন আলু গুলো আমি অনেক সুন্দর ভাবে কড়ার মধ্যে ঢেলে দিয়েছে। তারপরে অনেক সুন্দর ভাবে মরিচের গুড়া হলুদের গুড়া ধনিয়ার গুড়া দিয়ে দিয়েছি।

ধাপ-৫

IMG_20220420_154905.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন কড়ার ভিতরে আমি অনেক সুন্দর ভাবে রসুন পিয়াজ বেটে সেগুলো দিয়ে দিয়েছি। তারপর একটি ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছে।

ধাপ-৬

IMG_20220420_154433.jpg

তার কিছুক্ষণ পর আমি কড়ার ভিতরে থাকা আলু গুলো অনেক সুন্দর ভাবে খুন্তি দিয়ে নাড়াচাড়া করে দিয়েছি।

ধাপ-৭

IMG_20220420_155229.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি অনেক সুন্দরভাবে কড়ার মধ্যে টমেটো গুলো দিয়ে দিয়েছি। তারপরে অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে আপনাদের মাঝে আমি শেয়ার করেছি।

ধাপ-৮

IMG_20220420_155741.jpg

এবার আপনারা দেখতে পারছেন তার কিছুক্ষণ পর আমি কড়ার ভিতরে অল্প কিছু পানি দিয়ে দিয়েছি। তারপরে অনেক সুন্দর ভাবে মাছ গুলো দিয়ে দিয়েছি। দেওয়ার পর একটি ছবি তুলে আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছেন।

ধাপ-৯

IMG_20220420_160011.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন কড়ার মধ্যে পানি গুলো অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে তখন আমি একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে।

ধাপ-১০

IMG_20220420_161020.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন কড়ার মধ্যে পানি গুলো অনেক সুন্দর ভাবে শুকিয়ে গিয়েছে। এবার আমরা রেসিপির একেবারে শেষ পর্যায়ে চলে এসেছে। রেসিপি এবার কড়া থেকে নামানো হবে।

ধাপ-১১

IMG_20220420_161122.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন সবার শেষে রেসিপি আমি কড়া থেকে নামিয়ে একটি নির্দিষ্ট গামলার মধ্যে রেখেছি

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

আপনার রেসেপিটি আমার কাছে বেশ ভাল লেগেছে ভাই। আজকে আপনি মাছ টমেটো ও আলু রান্না সুস্বাদু রেসিপি আমাদের সাথে শেয়ার করেছেন। তাঁর খুব সহজে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাইয়া বেশি লোভ লাগা কিন্তু ভালো না। যদি বেশি লোভ লেগে থাকে তাহলে আপনার দাওয়াত রইলো।

 2 years ago 

ভাইইয়া আপনি খুব সুন্দর একটা রেসিপি শেয়ার করেছেন। আলু আমার খুবই পছন্দ যে ভাবে রান্না করে আমার কাছে পেতে খুব ভালো লাগে। আপনি টমেটো দিয়ে রান্না করছেন দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি অনেক মূল্যবান একটি মতামত শেয়ার করেছেন আমাদের মাঝে কমেন্টের মাধ্যমে জানানোর জানানোর জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

টমেটো ও আলু দিয়ে মাছের রেসিপি গুলো আমার কাছে খুব ভালো লাগে। আমি খেতে অনেক পছন্দ করি খুব সুন্দর একটা টক টক ঝাল ঝাল স্বাদ হয়। আপনার রেসিপির মধ্যে মাছটা ভেজে নেয়ার কারণে মনে হচ্ছে খেতে একটু বেশি ভালো লাগবে। আপনার উপস্থাপনা টা বেশ ভালো ছিল। রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

টমেটো ও আলু দিয়ে মাছের খুব লোভনীয় চচ্চড়ি রেসিপি প্রস্তুত করেছেন দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু করেছিল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

মাছ দিয়ে টমেটো আলু রান্না সুস্বাদু রেসিপি দেখেই বুঝতে পারছি খেতে হয়তো অনেক অনেক স্বাদ হয়েছে। ভাইয়া আপনার তৈরি রেসিপিতে দেখলাম অনেকগুলো টমেটোর ব্যবহার করেছেন আমরা কখনও এতগুলো টমেটো দিয়ে রেসিপি তৈরি করে খাই না। তাই বুঝতে পারছি আপনার তৈরি রেসিপিটি খেতে অনেক অনেক মজার হয়েছে। আর এই মজার রেসিপিটি আমাদের মাঝে ধাপে ধাপে তুলে ধরার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুবিই ভালো রান্না করছেন দেখে বুঝা গেল,কিন্তু স্বাদ কেমন আমাদের জানিয়ে দিবেন।ধন্যবাদ আমাদের মাঝে রেসিপি পোস্ট শেয়ার করার জন্য।শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

আসলে ভাইয়া রেসিপিটা খেতে আমার কাছে অনেক সুস্বাদু মনে হয়েছিল। আমি খুব মজা করে রেসিপিটা খেয়েছিলাম।

 2 years ago 

আপনি অনেক মজাদার একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে অনেক বেশি সুস্বাদু হয়েছে।

মাছ দিয়ে আলু ও টমেটো রান্নার রেসিপি খেতে আমি অনেক পছন্দ করি।

টমেটো ও আলু দিয়ে যেকোনো ধরনের মাছ রান্না করলেই অনেক বেশি সুস্বাধু লাগে। ধন্যবাদ আপনাকে এত মজাদার একটি রেসিপি আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

মাছ দিয়ে টমেটো ও আলু রান্না সুস্বাদু রেসিপি শেয়ার করেছেন দারুন হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত শেয়ার করেছেন।

 2 years ago 

আমার মনে হয় এই রান্নাটির নাম টমেটো ও আলু দিয়ে মাছ রান্নার রেসিপি দিলে ভালো হতো। টমেটো আর আলু দিয়ে মাছ রান্না করে খেতে খুবই ভালো লাগে ।আমিও টমেটো আলু দিয়ে মাছ রান্না করে থাকি। আপনি খুব সুন্দর করে মাছগুলো ভেজে তারপর রান্না করেছেন মনে হয় খাবারটা ভালোই হয়েছিল খেতে।

 2 years ago 

আপনার এতো সুন্দর মূল্যবান মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

টমেটো আলু দিয়ে খুব সুন্দর একটি রেসিপি করেছেন। আমাদের বাড়িতে তো সব সময় আলু রান্না করা হয়। কারণ আমাদের আলু ছাড়া চলেই না। এজন্য মাছ দিয়ে হোক কিংবা যেভাবে হোক আলু রান্না করা হয়। আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।

 2 years ago 

আপু আপনাকে অনেক ধন্যবাদ আপনার গঠনমূলক মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57159.76
ETH 2351.81
USDT 1.00
SBD 2.38