ভিন্ন ধরনের একটা শখ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৫-০৯-২০২২)

IMG_20220903_181644.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি শেয়ার যাচ্ছি ২০০ টাকার নোট সংগ্রহ করা আমার ভীষণ শখ। ২০০ টাকার নোট আমি অনেকদিন যাবত সংগ্রহ করে রাখছি। আসলে ২০০ টাকার নোট যেদিন প্রথম আসে সেদিন থেকে আমি সংগ্রহ করা শুরু করেছিলাম আজকে আমার ৬০০০ টাকা পূরণ হয়েছে তাই আমি সেই টাকাগুলো আপনাদের মাঝে পোস্টের মাধ্যমে শেয়ার করতে যাচ্ছি......

IMG_20220903_181803.jpg

২০০ টাকার নোট প্রথম আমাকে দিয়েছিল আমার বাবা আমি ওই দিন ২০০ টাকার নোট প্রথম দেখি দেখার পরে আমার কাছে অনেক ভালো লেগেছিল। তাই আমি ঐদিনকে চিন্তা ভাবনা করলাম আমি ২০০ টাকার নোট কিছু সংগ্রহ করবো। ৬০০০ টাকা পূরণ হওয়ার পরে আমি ২০০ টাকার নোটের ছবি তুলে আপনাদের মাঝে অনেক সুন্দরভাবে শেয়ার করেছি আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন।

IMG_20220903_181751.jpg

২০০ টাকার নোটের উল্টোপিঠ এর ছবি তুলে আমি আপনাদের মাঝে অনেক সুন্দরভাবে শেয়ার করেছি আপনারা দেখতে পাচ্ছেন ওপরের দিকে লক্ষ্য করলে। এই ২০০ টাকার নোটটি হচ্ছে ২০২০ সালের। ২০০ টাকার নোটের পিছনের দিকেও শেখ মুজিবের ছবি দেওয়া রয়েছে এবং দুটি নৌকার ছবি দেওয়া রয়েছে।

IMG_20220903_181735.jpg

এবার আপনারা দেখতে পারছেন ২০০ টাকার নোটের সোজা দিকের ছবি তুলে আমি আপনাদের মাঝে অনেক সুন্দরভাবে শেয়ার করেছি। এইদিকেও শেখ মুজিবের ছবি দেওয়া রয়েছে। আসলে এই ২০০ টাকার নোটের কালার আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বাংলাদেশে যত টাকা রয়েছে সব টাকার মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে ২০০ টাকার নোটের কালার এবং এক টাকার নোটের কালার। মূলত এক টাকার নোটে হরিণের ছবি দেওয়া রয়েছে।

IMG_20220903_181703.jpg

এবার আপনাকে দেখতে পারছেন আমি টাকাগুলো যখন হাত দিয়ে গুনতেছিলাম তখন অনেক সুন্দরভাবে একটি ছবি তোলা হয়েছিল আসলে ছবিটি দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগছে। আপনার উপরের ছবির দিকে লক্ষ্য করলে আপনারা দেখতে পারবেন। টাকাগুলো আমি মূলত সংগ্রহ করে আমার বইয়ের মধ্যে রাখতাম।

IMG_20220903_181642.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন টাকাগুলো আমি অনেক সুন্দর ভাবে গোল করে রেখেছি তারপর একটি ছবি তুলেছি তোলার পরে আপনাদের মাঝে শেয়ার করেছে। ঐ দিনে আমি টাকাগুলো বিকাশে লোড দেওয়ার পরে পিটুপি এর মাধ্যমে ডলার কিনেছি তারপরে সেই ডলার দিয়ে স্টিম কিনে জমিয়ে করে রেখেছি।

IMG_20220903_181609.jpg

এই টাকাগুলো আমি যখন দোকানদারকে দিয়েছিলাম বিকাশে দেওয়ার জন্য তখন আমার অনেক কষ্ট হয়েছিল অনেকদিনের জমানো টাকা আমি আজকে একজনকে দিয়ে দিলাম। কিন্তু আমি আশা করি এমন টাকা ভবিষ্যতে আরো আমার জীবনে অনেক আসবে।

IMG_20220903_181552.jpg

সবার শেষে টাকাগুলো আমি আমার সাথে সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। টাকাগুলো অনেক শখের টাকা ছিল আমার। আশা করি আপনাদের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন সকলের জন্য শুভকামনা রইল।

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

Sort:  
 2 years ago 

আমিও বেশ কয়েকটি ২০০ টাকার নোট গুছিয়েছিলাম। তবে আপনার মত এতগুলো হয়নি। আমার সব মিলিয়ে দশ বারোটা নোট হয়েছিল। এখন অবশ্য সবগুলো নেই, কিছু খরচ করে ফেলেছি। এতগুলো ২০০ টাকার নোট দেখে বেশ ভালই লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

২০০ টাকার নোট দেখতে আসলেই সুন্দর। আমিও প্রথম বার একজনের থেকে গিফট পেয়েছিলাম।আর আপনি যে এত সুন্দরভাবে বই এর মধ্যে টাকা জমিয়ে স্টিম কিনেছেন তা সত্যই প্রশংসনীয়।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

২০০ টাকার নোট প্রথম যেদিন আসে সেদিন থেকেই আপনি এই নোটটি সংগ্রহ করছেন । এখন পর্যন্ত আপনি ৬০০০ টাকা সংগ্রহ করেছেন ।আবার পরিশেষে আপনি সেলফি মাধ্যমে আমাদের সামনে পোস্টটি উপস্থাপন করেছেন ।সবকিছুই সুন্দর ছিল।

 2 years ago 

ধন্যবাদ আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

সবচেয়ে বড় কথা আপনি এতগুলো 200 টাকার নোট এক সাথে করা খুব ধৈর্যের ব্যাপার। আসলে ২০০ টাকা নোট বাংলাদেশের টাকার মাঝে সব সেই উজ্জ্বল। ২০০ টাকা নোট গুলো খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাই আগে অনেক টাকা জমাইতাম, বিশেষ করে ২ টাকার নোট। কারণ বাংলাদেশে এ পর্যন্ত যতগুলো নোট ছাপা হয়েছে তারমধ্যে সবচেয়ে সুন্দর ছিল ২ টাকার নোট।আপনার টাকা সংগ্রহ দেখে ছোটবেলার কথা মনে পড়ে গেল। ধন্যবাদ ভাই এমন সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59295.75
ETH 2607.30
USDT 1.00
SBD 2.41